সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

বি প্রাক 2022 কুষ্ঠি

বি প্রাক Horoscope and Astrology
নাম:

বি প্রাক

জন্মেরদিন:

Feb 7, 1986

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Chandigarh

দ্রাঘিমাংশ:

76 E 47

অক্ষাংশ:

30 N 43

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি বন্ধুদের কখনই ভোলেন না। তাই আপনার পরিচিতদের সংখ্যা প্রচুর, আর তাদের মধ্যে অনেকেই বিদেশী ভাষা বলে। যদি ইতিমধ্যেই আপনি নিজের সাথী বেছে না থাকেন তো, এই প্রচুর সংখ্যার পরিচিতদের মধ্যে আপনি নিজের সাথীকে বাছবেন। সাধারণত, এই বাছাই তাদের আশ্চর্য্য করবে যারা আপনাকে ভালোভাবে চেনে। আপনি বিয়ে করবেন এবং সুখী হবেন। তবে অন্যান্যদের মত বিয়ে আপনার কাছে সবকিছু নয়। এটার সাথে অন্য বিনোদনও থাকবে, যা আপনার আগ্রহকে বাড়ির থেকে দুরে নিয়ে যাবে। যদি আপনার সাথী এই প্রবৃত্তিতে বাধা সৃষ্টির চেষ্টা করে তো সেটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারে।

বি প্রাক এর স্বাস্থ্যের রাশিফল

শারীরিক ভিত্তিতে আপনি খুব ভাগ্যবান। কিন্তু আপনি স্নায়বিক রোগ এবং বদহজমে ভুগতে পারেন। প্রথমেরটা আপনার অতিসংবেদনশীলতারই সরাসরি ফলাফল। আপনি সাধারণ মানুষের তুলনায় একটু বেশি ক্লান্ত পড়েন এবং যে জীবন আপনি উপভোগ করেন সেটাও এটাতে কোনো সাহায্য করতে পারে না। পাচনের সমস্যা ভোগপরায়ণতার ফলেই ঘটে। খুব বেশি খান, যা খান সেটাও খুব রিচ আর তৈলাক্ত জাতীয়, আর আপনি প্রায়শই এই ধরনের খাবার খান, এমনকি অনেক দেরী করে খান। এই সবের জন্য বয়স বাড়ার সাথে সাথে আপনি মোটা হতে পারেন।

বি প্রাক এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।