সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Bhavin Bhanushali 2021 কুষ্ঠি

Bhavin Bhanushali Horoscope and Astrology
নাম:

Bhavin Bhanushali

জন্মেরদিন:

Jun 10, 1999

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Bhavin Bhanushali এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

Bhavin Bhanushali এর পেশার রাশিফল

আপনি যাই করুন না কেন, আপনি নিজের সমস্ত শক্তি নিয়োজিত করবেন - একই সময়ে। তারপর যদি আপনি যে পেশা বেছেছেন সেটাতে একঘেয়েমি আর বাঁধা-ধরা কাজ থাকে তো আপনি অস্থির হয়ে ওঠেন এবং সম্পূর্ণ পরিবর্তন করতে চান। ফলে আপনাকে প্রথমেই এটা দেখে নিতে হবে যে আপনি যে কাজ নির্বাচন করছেন সেটাতে যেন প্রচুর ভিন্নতা থাকে। যেহেতু আপনি অবস্থান পরিবর্তন করতে চান, তাই আপনি এমন কিছু কাজ ভাববেন না যেটাতে অফিসে বসে থাকতে হবে। বানিজ্যিক ট্রাভেলার এর কাজে এমন অনেক কিছু আছে যা আপনাকে আকর্ষিত করবে। তবে এরকম অনেক পেশা আছে যা এক জায়গা থেকে আরেক জায়গা নিয়ে যাবে এবং আপনি নতুন নতুন চেহারা দেখতে পাবেন, যা আপনার চাহিদার সাথে মানানসই। আপনার মধ্যে কার্যনির্বাহকের ক্ষমতা আছে যেটা নিজস্ব কাজের ক্ষেত্রে উপযোগী যা আপনি ৩৫ বছর বয়সের পর করতে পারেন। আবার এই সময় আপনি অন্য কারো অধীনে কাজ করতেও পারবেন না।

Bhavin Bhanushali এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

ব্যবসাতে অংশীদারিত্বে আপনি ভাগ্যবান নাও হতে পারেন। অন্যদের কাছ থেকে সাহায্য না পেলেও আপনি নিজের নিয়তির নিজেই রচয়িতা হতে পারবেন। তবে এরকম কোনো কারণ নেই যে অবশেষে আপনি সফল এবং ধনী হবেন না। আর্থিক বিষয়ে আপনার উপস্থিতবুদ্ধিসম্পন্ন মস্তিষ্ক আপনাকে প্রচুর সুযোগ করে দেবে। একটা সময় আপনি খুব ধনী হতে পারেন আবার আরেক সময় বিপরীত। যখন আপনার কাছে টাকা থাকবে তখন আপনি বেহিসাবী হবেন, আর যখন থাকবে না তখন আপনি নিচুস্থানেও নিজেকে মানিয়ে নিতে পারবেন। আসলে এটাই সবচেয়ে বড় বিপত্তি যে আপনি সাধারনভাবে অন্যদের কাছে ও নিজের পরিস্থিতির কাছে খবু বেশি গ্রহণযোগ্য। যদি আপনি নিজের স্বভাবকে সংযত করতে সচেষ্ট হন, তো যেকোনো উদ্যোগ, শিল্প বা কাজের সাথেই আপনি যুক্ত থাকুন কেন, আপনি সফল হবেন।