chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

বিমল রায় 2022 কুষ্ঠি

বিমল রায় Horoscope and Astrology
নাম:

বিমল রায়

জন্মেরদিন:

Jul 13, 1909

জন্মসময়:

1:45:0

জন্মস্থান:

saupur

দ্রাঘিমাংশ:

85 W 27

অক্ষাংশ:

37 N 21

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Kundli Sangraha (Tendulkar)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


বিমল রায় এর ক্যারিয়ার রাশিফল

আপনাকে এমন জায়গায় চাকরি খুজতে হবে যেখানে আপনি অনেক মধ্যে থেকে জড়িয়ে থাকতে পারেন এবং যেখানে প্রতিশ্রুতির কোন চাপ না থাকে ও টাকা-পয়সার কোনো দায়িত্ব না থাকে। যেখানে মানুষের সেবা করা যাই যেমন দলের নেতা হওয়া ইত্যাদি পেশাতে আপনি উন্নতি করতে পারবেন।

বিমল রায় এর পেশার রাশিফল

মানবজাতির কল্যাণ আর পীড়িতদের উপশম করার আপনার ইচ্ছের জন্য চিকিৎসা পেশা বা নার্সিং এ (যদি আপনি মহিলা হন) প্রচুর সুযোগ দেখতে পাবেন। এইসবের মধ্যে আপনি নিজের লক্ষ্যে বাস করতে পারবেন এবং জগতের জন্য সত্যি খুব ভালো ও উপকারী কাজ করতে পারবেন। এইসব পেশায় ঢুকতে অসুবিধে হলেও, আপনার মানসিক প্রকৃতির সাথে মেল খাবে সেরকম অনেক সুযোগ আপনি পাবেন। শিক্ষক হিসেবে আপনি খুবই ভালো কাজ করতে পারবেন। একটা বড় কর্মচারিবর্গের ব্যবস্থাপক বা কর্মকর্তা হিসেবে আপনি আপনার কর্তব্যকে সাহস এবং উদারতা সহকারে পূর্ণ করতে পারবেন এবং লোকেরা নিজের ইচ্ছায় আপনার নির্দেশ পালন করবে, কারণ তারা আপনাকে বন্ধু হিসেবে মানে। পুরোপুরি অন্য ক্ষেত্রেও আপনি পর্যাপ্ত পরিমান কামাতে পারবেন। আপনার মধ্যে যে সাহিত্যিক আর শৈল্পিক গুন আছে তারজন্য আপনি একজন লেখকের জীবনও পার করতে পারেন। আপনি টিভি বা সিনেমার অসাধারণ অভিনেতা হতে পারেন। যদি আপনি এইসব পেশা গ্রহণ করেন তো লোকহিতকর কাজে নিজের সময় এবং অর্থ খরচ করাটা বিস্ময়কর হবে না।

বিমল রায় এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনি বিচক্ষণ ও সাবধানী এবং ছোটো-খাটো জিনিসে আপনি একটু কিপটে প্রকৃতির (টাকা খরচ করতে চান না)। বরঞ্চ আপনি আপনার ভবিষ্যত নিয়ে অতি-উদ্বিগ্ন থাকেন এবং এই কারণে আপনি আপনার পরবর্তী কালের জন্য ভালো বন্দোবস্ত করতে চেষ্টা করেন। যদি আপনি ব্যবসায়ী হন তো, আপনি সক্রিয় কাজ থেকে তাড়াতাড়ি অবসর নিতে পারেন। স্টক, শেয়ার এবং উদ্যোগে আপনার অসাধারণ দূরদর্শিতা আছে। শেয়ার থেকে ফটকা লাভে আপনি আগ্রহী। এইসব ক্ষেত্রে আপনি সফল হবেন যদি আপনি নিজের চিন্তা-ভাবনা এবং অনুভূতিকে অনুসরণ করেন। যদি আপনি অন্যের পরামর্শে বা গুজবের ওপর নির্ভর করেন তো সেটা আপনার জন্য সর্বনাশা হবে।