chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

বিন্দু 2022 কুষ্ঠি

বিন্দু Horoscope and Astrology
নাম:

বিন্দু

জন্মেরদিন:

Jan 17, 1951

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Valsad

দ্রাঘিমাংশ:

72 E 55

অক্ষাংশ:

20 N 40

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

পরিস্থিতি আপনার জন্য খুব অনুকূল হবে। শুধু এগিয়ে যান আর আপনার জন্য আসা সুখ উপভোগ করুন। শেষ পর্যন্ত আপনি আরাম করতে পারবেন এবং সাফল্যও উপভোগ করতে পারবেন এবং দীর্ঘ দিনের কঠোর পরিশ্রমের ফলও পাবেন। এই সময়কাল আপনাকে বিখ্যাত ব্যক্তিদের মধ্যে নিয়ে আসতে পারে। বিদেশী জমি থেকে লাভ আপনার মর্যাদা বাড়িয়ে তুলবে। এছাড়াও উর্ধ্বতন এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে লাভ পাওয়াও সম্ভব। আপনি আপনার জীবন সঙ্গী ও সন্তানদের কাছ থেকে সুখ পেতে পারেন। আপনার বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা আছে এবং এরজন্য নাম, ভাগ্য ও খ্যাতি পাবেন।

Jan 17, 2022 - Mar 19, 2022

এই সময়কালে আপনার মধ্যে একটি অসাধারণ সৃজনশীলতা ও মেধাশক্তির প্রবণতা লক্ষ্য করা যাবে। আপনি খুব রোমান্টিক বোধ করবেন এবং আপনার কাজকে একটি শিল্প হিসেবে গ্রহণ করবেন ও নতুন ধারণার সৃষ্টি হবে। পরিচিতিদের সঙ্গে যোগাযোগের আরো সুযোগ আসতে পারে এবং এটা যোগাযোগ বৃদ্ধির দারুণ সম্ভাব্য বিষয়। সাহসী পদক্ষেপ এবং সাধিত প্রতিভা আপনার জন্য টাকা ও আধ্যাত্মিকতা সম পরিমাণে বয়ে আনবে। পারিবারিক জীবনে সামঞ্জস্যপূর্ণ পরিবেশ নিশ্চিত করে থাকবে। সামান্য শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার ভাগ্যে বাড়ী নির্মাণ অথবা গাড়ী ক্রয়ের সম্ভাবনা আছে। আপনার জন্য এটি একটি পুরষ্কারস্বরূপ সময়।

Mar 19, 2022 - Apr 06, 2022

আপনি অপ্রত্যাশিত সমস্যার সম্মুখীন হতে পারেন। আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই সমীচীন হবে। স্বাস্থ্যের পরীক্ষা প্রয়োজন। দীর্ঘস্থায়ী অসুস্থতার জন্য ভুগতে পারেন। জীবনসঙ্গী ও বাচ্চাদের স্বাস্থ্যও পরীক্ষা করাতে হবে। আসদুপায়ে লেনদেন এড়িয়ে চলা আবশ্যক। ব্যবসায়িক বিষয়ে সমস্ত নির্ধারণকারী ঘটনার লক্ষ্য করে চুক্তি করতে হবে। আপনি ফোঁড়ার জন্য ভুগতে পারেন।

Apr 06, 2022 - May 07, 2022

আপনার কাছে যে সুযোগগুলি আসবে আপনি তার সদ্ব্যবহার করতে পারবেন না যদিও আপনার কাছে অনেক সুযোগ আসবে কিন্তু সবই বৃথা যাবে। আপনি আপনার অথবা আপনার বাবামায়ের শরীর সংক্রান্ত সমস্যার সম্মুখীন হবেন তাই তাদের সঙ্গে আপনারও ভাল যত্ন নিন। দূরে ভ্রমণ আপনার ভাগ্যে আছে কিন্তু তা খুব উপকারী হবে না তাই এড়িয়ে চলাই উচিত। এই সময়কালে আপনি মিশ্র ফল পাবেন। সাধারণ মানুষ এবং আপনার সহকর্মীদের সাথে বিবাদ হতে পারে। আপনার ঠান্ডা লাগা এবং জ্বর হওয়ার প্রবণতা থাকবে। কোনো প্রত্যক্ষ কারণ ছাড়াই মানসিক চিন্তা থাকবে।

May 07, 2022 - May 28, 2022

একটাই ভুল যা আপনার এ বছর এড়িয়ে চলা উচিত তা হল অত্যাধিক আত্মবিশ্বাস। বাড়ির জন্য অথবা পরিবারের সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক সম্পর্কের প্রতি আপনার আচরণ আরও দায়বদ্ধ হোক। অন্যরা আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনার আবেগকে ধ্বংস করার চেষ্টা করবে। আপনার জীবন সঙ্গী বা প্রেমে সমস্যার জন্য মানসিক অশান্তি হতে পারে। ভ্রমণ বৃথা হতে পারে এবং এরজন্য লোকসানও হতে পারে।

May 28, 2022 - Jul 22, 2022

এই সময়সীমাকে স্থান ও পেশা পরিবর্তনের জন্য চিহ্নিত করা হচ্ছে। আপনি মানসিক দুশ্চিন্তায় ভুগবেন। আপনার মনে কোন শান্তি থাকবে না। পরিবারের সদস্যের মনোভাব পুরোপুরি ভিন্ন হতে পারে। বড় বিনিয়োগে যাবেন না কারণ সমস্ত জিনিস আপনার প্রত্যাশা অনুযায়ী নাও হতে পারে। আপনার বন্ধু এবং সহযোগীরা তাদের প্রতিশ্রুতি রাখবে না। বিদ্বেষপূর্ণ বন্ধুদের থেকে সতর্ক থাকুন কারণ তাদের জন্য আপনার সম্মান খারাপ হতে পারে। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন কারণ তাদের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সৃষ্টি হতে পারে। এখনই কোন ভ্রমণের পরিকল্পনা করবেন না। শারীরিক অসুস্থতারও সম্ভাবনা আছে।

Jul 22, 2022 - Sep 08, 2022

এই সময়ে আপনি সবকিছুর উপর কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। একটি বিদেশি সংযোগ যথেষ্ট সময়ের জন্য আপনাকে ভাল সহায়তা দেবে এবং আপনার ভাগ্য অনুযায়ী তারা আপনার জন্য অতিরিক্ত অপ্রত্যাশিত আয়ের উৎস এবং ক্ষমতা হিসাবে প্রমাণিত হবে যারজন্য আপনি চেষ্টা করছিলেন। আপনার গতি ধরে রাখুন এবং আপনার ক্ষমতার উপর বিশ্বাস রাখুন, এই বছরে আপনি নিজেকে একটি সম্পূর্ণ নতুন অবস্থানে দেখতে পাবেন।পরিবারের পরিবেশ খুব সমর্থনযোগ্য হবে। দূরে ভ্রমণ পুরষ্কারস্বরূপ হতে পারে। আপনি ধর্মের প্রতি আগ্রহ দেখাবেন এবং দাতব্য কাজে যোগ দেবেন।

Sep 08, 2022 - Nov 05, 2022

এই সময়কালে আপনার কর্মজীবন একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে শুরু হবে। বিভিন্ন কার্যকলাপ ও সুযোগের মধ্যে দিয়ে আপনার অভিজ্ঞতার সঞ্চার হবে, যদিও কর্মজীবনে অপ্রাসঙ্গিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। নতুন বিনিয়োগ বা ঝুঁকিপূর্ণ লেনদেন এড়ানো উচিত কারণ সেখানে ক্ষতির সম্ভাবনা আছে। এই সময়ে নতুন প্রকল্প শুরু করা বা নতুন বিনিয়োগ করা যুক্তিযুক্ত হবে না। আপনি আপনার উর্ধ্বতনের সঙ্গে আক্রমনাত্মক হবেন না। অন্যদের কাছ থেকে সাহায্য গ্রহণের চিন্তা থেকে আপনার নিজের দক্ষতা এবং ক্ষমতা ব্যবহার করাই ভাল হবে। অন্যের কারণে চুরি বা অর্থের লোকসানের সম্ভাবনা রয়েছে। নিজের এবং আপনার পরিবারের সদস্যদের সঠিক যত্ন নিন। আপনার নিজের কারোর মৃত্যুর খারাপ খবর পেতে পারেন।

Nov 05, 2022 - Dec 27, 2022

তবে আপনার ভাগ্যকে খুব বেশি প্রসারিত করা উচিত হবে না। বিভিন্ন জায়গায় টাকা লাগানোর জন্য আপনার কাছে নগদের অভাব দেখা দিতে পারে। শারীরিক সমস্যা আপনার অসুবিধা সৃষ্টি হতে পারে। বিশেষ করে আপনি কাশি, শ্লেষ্মার সমস্যা, চোখের ফোলা ভাব এবং ভাইরাসঘটিত জ্বরের জন্য সমস্যায় পড়তে পারেন। বন্ধু, আত্মীয় বা সহযোগীদের সঙ্গে লেনদেন করার সময় সতর্ক থাকুন। ভ্রমণ নিষ্ফল হবে এবং সেইজন্য তা এড়ানোই উচিত। আপনার ভাগ্যে ছোট বিষয়েও বিরোধের আশঙ্কা আছে। এই সময়ে অসতর্কতা বা অবহেলার কারণে সমস্যা বা খারাপ পরিস্থিতির সৃষ্টি হতে পারে। ভ্রমণ এড়িয়ে চলাই উচিত।

Dec 27, 2022 - Jan 17, 2023

এই বছর পেশাদারী এবং ব্যক্তিগত কাজে অংশীদারিত্ব আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার অপ্রতিরোধ্যতা এবং জীবন পরিবর্তনের অভিজ্ঞতা যারজন্য আপনি এতদিন অপেক্ষা করেছিলেন। যোগাযোগ ও আলোচনা কাজে দেবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনি উদার হবেন এবং মানুষকে সাহায্য করবেন। আপনাকে ব্যবসা/পেশা সংক্রান্ত কাজে প্রায়শই ভ্রমণ করতে হবে এবং যা আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। যদি চাকুরীজীবী হন তাহলে কাজের অবস্থার উন্নতি হবে।