chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ব্রুক শিল্ডস 2022 কুষ্ঠি

ব্রুক শিল্ডস Horoscope and Astrology
নাম:

ব্রুক শিল্ডস

জন্মেরদিন:

May 31, 1965

জন্মসময়:

13:45:00

জন্মস্থান:

Manhattan

দ্রাঘিমাংশ:

73 W 59

অক্ষাংশ:

40 N 46

সময় মণ্ডল:

-4

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


ব্রুক শিল্ডস এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

ব্রুক শিল্ডস এর পেশার রাশিফল

আপনি ব্যবসা-বাণিজ্যের বিশেষভাবে উপযুক্ত নন, যেহেতু এইসব ক্ষেত্রে ব্যবহারিক প্রকৃতির প্রয়োজন যেটার আপনি অধিকারী নন। উপরন্তু এইসব কাজ একইরকমের, যা আপনার শৈল্পিক প্রকৃতিতে ভালো লাগে না। এটা বলাই যেতে পারে যে, এইসব ক্ষেত্রে আপনি অসফল হলেও অনেক পেশা এমন আছে যেগুলোতে আপনি খুব ভালো করবেন। সঙ্গীত জগতে এমন অনেক কাজ আছে যেখানে আপনি উপযুক্ত কাজ পাবেন। সাহিত্য এবং নাট্য-জগতও আপনার প্রতিভা প্রকাশের জন্য উপযোগী। সাধারনত বলতে গেলে, অনেক পেশার উচ্চস্তরে পৌছানোর প্রবণতা আপনার আছে। উদাহরণস্বরূপ আইন এবং ডাক্তারি। তবে ডাক্তারির পেশায় এমনকিছু শোচনীয় জিনিস দেখতে হয় যা আপনার সুরুচিসম্পন্ন প্রকৃতিকে টলাতে পারে।

ব্রুক শিল্ডস এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

যেকোনো রকম উদ্যোগ, ব্যবসায়িক প্রতিষ্ঠান বা অন্যদের কাজে অর্থ উপার্জনে আপনি সক্ষম। যেকোনো সমস্যা থেকে বেরোনোর পথ আপনি দেখতে পান এবং যেকাজই আপনি অনুসরণ করেন সেটাতে আত্মনির্ভর ও দৃঢ়-প্রতিজ্ঞ হন। আপনি যেকোনো জিনিসেই ঝুঁকি নিতে পছন্দ করেন।আপনি জীবনকে গম্ভীরভাবে না নিয়ে খেলা হিসেবে নেবেন। তাই সাধারণভাবে ভাগ্য বেশিরভাগ ক্ষেত্রেই আপনার সাথ দেবে। আর্থিক সম্পর্কে আপনার ভয় পাবার কিছু নেই। একবার যখন আপনার জীবনের গোড়ার দিক পার করে যাবেন তখন আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন এবং সেইসময় থেকে আপনি ধন-সম্পদ এবং অবস্থান সঞ্চয় করবেন।