chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ব্রুস কিং 2022 কুষ্ঠি

ব্রুস কিং Horoscope and Astrology
নাম:

ব্রুস কিং

জন্মেরদিন:

Jul 22, 1897

জন্মসময়:

5:54:59

জন্মস্থান:

87 W 39, 41 N 52

দ্রাঘিমাংশ:

87 W 39

অক্ষাংশ:

41 N 52

সময় মণ্ডল:

-6

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


ব্রুস কিং এর ক্যারিয়ার রাশিফল

আপনি প্রতিযোগিতা আর নতুন উদ্যোগ ভালবাসেন এবং তাই প্রায়ই পেশা পরিবর্তনে প্রবৃত্ত থাকেন। আপনি এমন কোনো পেশা বাছুন যেখানে কাজের মধ্যে বিবিধতা থাকে এবং প্রগতির সুযোগ থাকে, যারফলে একটা কাজ থেকে আরেকটা কাজে যেতে আপনি অনুত্সাহিত হন।

ব্রুস কিং এর পেশার রাশিফল

আপনি দারুন স্মৃতিশক্তি, দারুন সাস্থ্য এবং প্রচুর ক্ষমতার অধিকারী। এইসব গুন থেকে স্পষ্ট যে আপনার জন্মই হয়েছে নেতৃত্ব করার জন্য। কোনো নির্দিষ্ট জীবিকা আপনার কাছে কোনো সমস্যা নয়, আপনি যাই করবেন সেটাতেই ভালো করবেন। কিন্তু নিম্নস্তর থেকে উচ্চপদে যাবার ক্ষেত্রে আপনার মাথা খারাপ হয়ে যায়। যদি পদোন্নতি দেরী করে হয় তো আপনি নিরাশ হয়ে পড়েন, এবং এমনকি সাদাসিধা কথা বলে নিজের সুযোগও নষ্ট করে দেন। যখন আপনি উঁচু জায়গায় পৌঁছে যাবেন তখন আপনার গুনের জন্য নিজেকে দৃঢ়রূপে প্রতিষ্ঠিত করতে পারবেন। এটা থেকে বোঝা যায় যে আপনি নিচু পদের থেকে উঁচু পদে ভালো কাজ করতে পারেন। স্পষ্টভাবেই যখন আপনি নিচু থেকে উচুতে যাবেন তখন খুব সাবধানে পা রেখে চলতে হবে।

ব্রুস কিং এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক বিষয়ে আপনি ভাগ্যবান এবং রীতিমতো ভালো টাকা অর্জন করবেন। আপনি জল্পনার থেকে সাবধান থাকেন এবং খুব চিন্তা করে বিনিয়োগ করেন নিজের ব্যবসা-বানিজ্য বাড়ানোর জন্য। অন্যান্য বিষয়ের চেয়ে আর্থিক বিষয়ে আপনি বেশি ভাগ্যশালী, আপনি আগেও টাকা কামানোর সুযোগ পেয়েছেন এবং ভবিষ্যতেও অনেক সুযোগ পাবেন। যদি আপনি ব্যবসা করতে চান তো জীবনের বিলাসিতার সাথে জড়িত বানিজ্যে আপনি সফল হবেন, যেমন গৃহ-সজ্যা, মহিলাদের বস্ত্র বানানো, পোশাক ও ফুলের দোকান, খাবারের ক্যাটারিং, রেস্টুরেন্ট বা হোটেল ব্যবসা। আপনার মস্তিস্কের শ্রেণী খুব চতুরভাবে বিন্যস্ত, কিন্তু খুব দ্রুত ও বহুমুখী, তাই আপনি রুটিন বা একজাতীয় জীবনে খুব তাড়াতাড়ি ক্লান্ত হয়ে পড়েন।