chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

চার্লস চ্যাপলিন 2022 কুষ্ঠি

চার্লস চ্যাপলিন Horoscope and Astrology
নাম:

চার্লস চ্যাপলিন

জন্মেরদিন:

Apr 16, 1889

জন্মসময়:

20:00:00

জন্মস্থান:

London

দ্রাঘিমাংশ:

0 W 5

অক্ষাংশ:

51 N 30

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

যদি আপনার স্বভাবগতভাবে নিজের জীবনটাকে উপভোগ করতে চান, তবে এটাতে কোনো সন্দেহই নেই যে আপনি বিয়ে করবেন। একাকীত্ব এবং নির্জনতা আপনার কাছে মৃত্যুর সমান, তবে যদি উপযুক্ত সাথ আপনি পেয়ে যান, তো আপনি খুবই আকর্ষক ব্যক্তি। আপনি বয়সে ছোট কাউকে বিয়ে করতে চান। এই জন্য আপনি এমন একজনকে পছন্দ করবেন যে সাথী হিসেবে আনন্দদায়ী এবং প্রমোদক হবে। আপনার এমন একটা বাড়ির প্রয়োজন যেটা রুচিসম্মতভাবে সাজানো থাকবে এবং কখনই নোংরা পরিবেশ প্রকাশ করবে না।

চার্লস চ্যাপলিন এর স্বাস্থ্যের রাশিফল

শারীরিক ভিত্তিতে আপনি খুব ভাগ্যবান। কিন্তু আপনি স্নায়বিক রোগ এবং বদহজমে ভুগতে পারেন। প্রথমেরটা আপনার অতিসংবেদনশীলতারই সরাসরি ফলাফল। আপনি সাধারণ মানুষের তুলনায় একটু বেশি ক্লান্ত পড়েন এবং যে জীবন আপনি উপভোগ করেন সেটাও এটাতে কোনো সাহায্য করতে পারে না। পাচনের সমস্যা ভোগপরায়ণতার ফলেই ঘটে। খুব বেশি খান, যা খান সেটাও খুব রিচ আর তৈলাক্ত জাতীয়, আর আপনি প্রায়শই এই ধরনের খাবার খান, এমনকি অনেক দেরী করে খান। এই সবের জন্য বয়স বাড়ার সাথে সাথে আপনি মোটা হতে পারেন।

চার্লস চ্যাপলিন এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।