সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

চার্লস ডি গল 2022 কুষ্ঠি

চার্লস ডি গল Horoscope and Astrology
নাম:

চার্লস ডি গল

জন্মেরদিন:

Nov 22, 1890

জন্মসময়:

00:30:0

জন্মস্থান:

Paris

দ্রাঘিমাংশ:

2 E 20

অক্ষাংশ:

48 N 50

সময় মণ্ডল:

1

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


চার্লস ডি গল এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু আপনি ধীর-স্থির প্রকৃতির আর পেশার মধ্যে স্থায়িত্ব চান, তাই দৌড়-ভাগ করা আপনার পক্ষ্যে কষ্টকর। ব্যাঙ্ক, সরকারী চাকরি, জীবন-বিমা কোম্পানি ইত্যাদিতে নিজের পেশা খোঁজার চেষ্টা করুন, কারণ এই সব ক্ষেত্রে ধীরে অথচ সুনিশ্চিত উন্নতি হবার সম্ভাবনা থাকে। ভবিষ্যতে আপনি শুধু উন্নতিই করবেন না, বরঞ্চ আপনার মধ্যে ধৈর্য্য আছে এবং কোনো জিনিস না হওয়া পর্যন্ত সেটাতে অনড় থাকার মনোভাব আপনার মধ্যে বর্তমান।

চার্লস ডি গল এর পেশার রাশিফল

আপনি একঘেয়ে ও নিরাপদ কাজে খুশি হবেন না। যতক্ষণ রোজ রোজ নতুন নতুন সমস্যা সমাধান করে কাটাবেন, আপনি সন্তুষ্ট থাকবেন। তবে কোনোক্ষেত্রে অল্প ঝুঁকি বা নির্ভীকতা থাকলে সেটা আপনার আরো বেশি প্রিয়। এই সব কাজের কিছু উদাহরণ হলো : শল্যচিকিত্সক, নির্মান ইঞ্জিনিয়ার, উচ্চ পরিচালন পদ। শল্য-চিকিত্সা আপনাকে আকর্ষণ করবে কারণ মানুষের জীবন এবং আপনার সম্মান আপনার কাজের ওপর নির্ভর করবে। একজন নির্মান ইঞ্জিনিয়ার কোনোকিছু নির্মানের ক্ষেত্রে অস্বাভাবিক সমস্যা পার করে, যেমন সেতু-নির্মানের ক্ষেত্রে। আমরা বলতে চাইছি এমন কিছু কাজ যেটাতে খুব কর্মশক্তি প্রয়োজন আর একটু ঝুঁকি থাকবে, সেটা আপনার জন্য উপযুক্ত।

চার্লস ডি গল এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আপনার বয়সের গোড়ার দিকে টাকা-পয়সার মামলায় আপনি ভাগ্যবান থাকবেন, তবে আপনার নিজের অপচয় ও ভবিষ্যতের বন্দোবস্তের অভাবের জন্য, আপনার দিন শেষের বহু আগেই নিজেকে দারিদ্রর দিকে নিয়ে যাবেন। আর্থিক বিষয়ে আপনি অতটাও বিচক্ষণ নন। আপনি এমন ধরনের ব্যক্তি নন যে টাকা-পয়সার নিয়ে ভাবলেই টাকা অর্জন করে থাকেন, সেটার জন্য আপনাকে হবে। তবে আপনার কাছে যদি পর্যাপ্ত পরিমান ধন-রাশি থাকে তো আপনি উঁচু মানসিক ও বৌদ্ধিক চিন্তাভাবনা করেন। আপনি সেই রকম ব্যক্তি যাঁরা নিজেদের স্বপ্নলোকে রাখতে পছন্দ করে।