সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

চিদাম্বরম সুব্রামনিয়াম 2022 কুষ্ঠি

চিদাম্বরম সুব্রামনিয়াম Horoscope and Astrology
নাম:

চিদাম্বরম সুব্রামনিয়াম

জন্মেরদিন:

Jan 30, 1910

জন্মসময়:

2:0:0

জন্মস্থান:

Coimbatore

দ্রাঘিমাংশ:

76 E 58

অক্ষাংশ:

11 N 0

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


চিদাম্বরম সুব্রামনিয়াম এর ক্যারিয়ার রাশিফল

আপনার ব্যবসায়িক জীবনে আপনি কর্তৃত্বপূর্ণ এবং অদম্য। আপনি অবশ্যই অগ্রদূত, অনুগামী নন। সমস্যাগুলোকে নিরপেক্ষভাবে দেখার চেষ্টা করুন, এবং আপনি জেদী শুধুমাত্র এইজন্য কোনো সিদ্ধান্ত নেন না, কারণ এটা আপনার কাজের উন্নতি ও প্রসন্নতার সব থেকে বড় বাধা।

চিদাম্বরম সুব্রামনিয়াম এর পেশার রাশিফল

আপনি দারুন স্মৃতিশক্তি, দারুন সাস্থ্য এবং প্রচুর ক্ষমতার অধিকারী। এইসব গুন থেকে স্পষ্ট যে আপনার জন্মই হয়েছে নেতৃত্ব করার জন্য। কোনো নির্দিষ্ট জীবিকা আপনার কাছে কোনো সমস্যা নয়, আপনি যাই করবেন সেটাতেই ভালো করবেন। কিন্তু নিম্নস্তর থেকে উচ্চপদে যাবার ক্ষেত্রে আপনার মাথা খারাপ হয়ে যায়। যদি পদোন্নতি দেরী করে হয় তো আপনি নিরাশ হয়ে পড়েন, এবং এমনকি সাদাসিধা কথা বলে নিজের সুযোগও নষ্ট করে দেন। যখন আপনি উঁচু জায়গায় পৌঁছে যাবেন তখন আপনার গুনের জন্য নিজেকে দৃঢ়রূপে প্রতিষ্ঠিত করতে পারবেন। এটা থেকে বোঝা যায় যে আপনি নিচু পদের থেকে উঁচু পদে ভালো কাজ করতে পারেন। স্পষ্টভাবেই যখন আপনি নিচু থেকে উচুতে যাবেন তখন খুব সাবধানে পা রেখে চলতে হবে।

চিদাম্বরম সুব্রামনিয়াম এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনি ভাগ্যবান, তবে বিলাসিতা ও বেহিসাবী ভাবে জীবন-যাপনে আপনার আগ্রহ দেখা যায়। জল্পনাতে বা খুব বড়মাপের ব্যবসার ক্ষেত্রে ঝুঁকি নেবার প্রবণতা আপনার আছে, কিন্তু সাধারনভাবে বলতে গেলে আপনি সফল হবেন। আপনি একজন শিল্পপতি হতে পারেন। টাকা-পয়সার বিষয়ে আপনি সব থেকে বেশি ভাগ্যবান, অনেক সম্পত্তি আপনি উপহার হিসেবে পাবেন বা পৈতৃক সম্পত্তি হিসেবেও অনেক কিছু পাবেন। বিপরীত লিঙ্গের সাথে আপনি ভাগ্যবান। বিবাহের মাধ্যমে আপনি টাকা অর্জন করতে পারেন বা নিজের মানসিকতার জোরে অর্জন করতে পারেন। তবে একটা জিনিস নিশ্চিত যে আপনি একজন ধনী ব্যক্তি হবেন।