chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

খ্রিস্টান Eriksen 2022 কুষ্ঠি

খ্রিস্টান Eriksen Horoscope and Astrology
নাম:

খ্রিস্টান Eriksen

জন্মেরদিন:

Feb 14, 1992

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Middelfart

দ্রাঘিমাংশ:

9 E 45

অক্ষাংশ:

55 N 30

সময় মণ্ডল:

2

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি বন্ধুদের কখনই ভোলেন না। তাই আপনার পরিচিতদের সংখ্যা প্রচুর, আর তাদের মধ্যে অনেকেই বিদেশী ভাষা বলে। যদি ইতিমধ্যেই আপনি নিজের সাথী বেছে না থাকেন তো, এই প্রচুর সংখ্যার পরিচিতদের মধ্যে আপনি নিজের সাথীকে বাছবেন। সাধারণত, এই বাছাই তাদের আশ্চর্য্য করবে যারা আপনাকে ভালোভাবে চেনে। আপনি বিয়ে করবেন এবং সুখী হবেন। তবে অন্যান্যদের মত বিয়ে আপনার কাছে সবকিছু নয়। এটার সাথে অন্য বিনোদনও থাকবে, যা আপনার আগ্রহকে বাড়ির থেকে দুরে নিয়ে যাবে। যদি আপনার সাথী এই প্রবৃত্তিতে বাধা সৃষ্টির চেষ্টা করে তো সেটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারে।

খ্রিস্টান Eriksen এর স্বাস্থ্যের রাশিফল

আপনার শারীরিক অবস্থা ভালো। আপনি রীতিমত ভালো মানে জীবনীশক্তির অধিকারী এবং সেটা বয়স্ককালেও আপনার মধ্যে থাকবে, যদি আপনি পর্যাপ্ত বাহ্যিক অনুশীলন করেন। কিন্তু এটা খুব সহজেই ধরা যায়। যদি আপনি যুক্তিসঙ্গত পরিমাণের সীমা অতিক্রম করেন, তো শ্বাস যন্ত্রপাতিতে অসুবিধা প্রকট করবে এবং শ্বাসনালী-সংক্রান্ত রোগের দিকে নিয়ে যাবে। ৪৫ বছর বয়সের পর আপনার নিতম্ববেদনা এবং বাতের সমস্যা দেখা যেতে পারে। এইসব সমস্যার কারণ খোজা একটু চাপের, তবে রাতের হওয়া আপনার ওপর বারংবার পড়ার ফলে এটা হতে পারে।

খ্রিস্টান Eriksen এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer