chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ক্লিফোর্ড মিরান্ডা 2022 কুষ্ঠি

ক্লিফোর্ড মিরান্ডা Horoscope and Astrology
নাম:

ক্লিফোর্ড মিরান্ডা

জন্মেরদিন:

Jul 11, 1982

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Margao

দ্রাঘিমাংশ:

73 E 59

অক্ষাংশ:

15 N 50

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি বন্ধুদের কখনই ভোলেন না। তাই আপনার পরিচিতদের সংখ্যা প্রচুর, আর তাদের মধ্যে অনেকেই বিদেশী ভাষা বলে। যদি ইতিমধ্যেই আপনি নিজের সাথী বেছে না থাকেন তো, এই প্রচুর সংখ্যার পরিচিতদের মধ্যে আপনি নিজের সাথীকে বাছবেন। সাধারণত, এই বাছাই তাদের আশ্চর্য্য করবে যারা আপনাকে ভালোভাবে চেনে। আপনি বিয়ে করবেন এবং সুখী হবেন। তবে অন্যান্যদের মত বিয়ে আপনার কাছে সবকিছু নয়। এটার সাথে অন্য বিনোদনও থাকবে, যা আপনার আগ্রহকে বাড়ির থেকে দুরে নিয়ে যাবে। যদি আপনার সাথী এই প্রবৃত্তিতে বাধা সৃষ্টির চেষ্টা করে তো সেটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারে।

ক্লিফোর্ড মিরান্ডা এর স্বাস্থ্যের রাশিফল

আপনার সাস্থ্য চিন্তার কারণ হবে না, তবে এটাকে অবহেলা করাও ঠিক হবে না। আপনার প্রধান বিপদ হলো প্রচন্ড গরম এবং প্রচন্ড ঠান্ডায় নিজেকে দাখিল করা, বিশেষ করে প্রথমেরটা। দুটোই আপনার জন্য ক্ষতিকারক। সান-স্ট্রোক থেকে সাবধান সাবধান থাকবেন বিশেষত যদি ঠান্ডা জায়গায় যাত্রা করছেন, এবং এমন কোনোকিছু থেকে দুরে যা আপনার উষ্ণতা বাড়াতে পারে। বয়স বাড়ার সাথে সাথে মস্তিস্কে রক্ত-সঞ্চালনে বাধার সৃষ্টির জন্য অজ্ঞান হবার সম্ভাবনা আছে, তাই আপনাকে সচেতন আর সাবধান থাকতে হবে। পর্যাপ্ত পরিমান নিদ্রা আপনার জন্য খুবই দরকারী এবং রাত-জাগা ঠিক হবে না। এটা অপরিহার্য কারণ, ঘুম থেকে ওঠার সময়, আপনি প্রবলভাবে সক্রিয় থাকেন এবং কখনো স্থির থাকেন না - সবগুলোতেই আপনার জীবনীশক্তি লাগে। এটা শুধুমাত্র পর্যাপ্ত নিদ্রার সহায় যে ক্ষয়ক্ষতি সেরে যায়।

ক্লিফোর্ড মিরান্ডা এর শখের রাশিফল

জিনিস একত্রিত করার ক্ষমতা আপনার মধ্যে শক্তিশালী হচ্ছে। এর মানে হলো আপনি পুরনো চীনা জিনিস, ডাকটিকিট, পুরনো মুদ্রা এইসব একত্রিত করবেন। উপরন্তু কোনো জিনিস বা তার অংস দুরে ফেলে দেওয়া আপনার পক্ষ্যে মুস্কিল। আপনি সবসময় ভাবেন যে ইটা আপনার পরে কাজে দরকার লাগবে এবং ফলে আপনি জন্মগত সংগ্রাহক। বাহ্যিক জিনিসের চেয়ে অভ্যন্তরীণ জিনিসের প্রতি আপনার শখ বেশি। কোনো কিছু বানানোর ধৈর্য্য আপনার মধ্যে আছে, এবং যদি সেটাতে আপনি দক্ষ না হন তো খুব সহজেই আপনি সেটা আয়ত্ত করতে পারবেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer