chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

কলিন ডি গ্র্যান্ডহোম 2022 কুষ্ঠি

কলিন ডি গ্র্যান্ডহোম Horoscope and Astrology
নাম:

কলিন ডি গ্র্যান্ডহোম

জন্মেরদিন:

Jul 22, 1986

জন্মসময়:

0:0:0

জন্মস্থান:

Harare, Zimbabwe

দ্রাঘিমাংশ:

31 E 3

অক্ষাংশ:

17 S 50

সময় মণ্ডল:

2

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


কলিন ডি গ্র্যান্ডহোম এর ক্যারিয়ার রাশিফল

আপনি আপনার দায়িত্বকে খুব গম্ভীরভাবে নেন। এরফলে আপনি খুবই উচ্চাকাঙ্খী আর আপনার উচ্চতর অধিকারীরা আপনাকে আরো বেশি দায়িত্ব দেয়। তাই আপনাকে নিজের পেশাগত লক্ষ্যকে উচ্চপদস্থ কর্মচারী হবার দিকে নিয়ে যেতে হবে।

কলিন ডি গ্র্যান্ডহোম এর পেশার রাশিফল

আপনার মধ্যে খুব ভালো একটা গুন আছে আপনি নিজেকে প্ররোচিত করতে পারেন। যখন অন্যেরা তর্ক করতে ব্যস্ত থাকে, তখন আপনি আপনার কাজ সম্পন্ন করে আগে এগিয়ে যান। চক-চক্য আর নভ্রতা ভরা কোনো পেশা বা জীবিকা নেবার চিন্তা-ভাবনা থেকে আপনাকে পরিত্যাগ করতে হবে। উপরের গুনে মাথা ঘামানোর ব্যাপারে আপনি খুব বেশি বাস্তবিক। তারা আপনাকে বিরক্ত করে। আপনি একজন কর্মঠ মানুষ এবং অন্যান্য কিছুর থেকে মোটামুটি ও প্রস্তুত দক্ষতা পছন্দ করেন। আপনি নিজের জীবনে ও সিনেমা উভয় ক্ষেত্রেই প্রসংসনীয় অনুসন্ধাকারী ভূমিকা পালন করতে পারেন। অর্থনৈতিক পরামর্শদাতার থেকে শল্য-চিকিত্সক হিসেবে অনেক ভালো কাজ করতে পারবেন। যেকোনো জীবিকা যেখানে নতুন নতুন জিনিস তৈরী করতে হয়, সেখানে আপনি সফল হবেন। ইঞ্জিনিয়ারিং এমন ধরনের একটা পেশা। সমুদ্রে এমন অনেক জীবিকা আছে যেগুলো আপনার জন্য অসম্ভব উপযোগী। বিমানচালক হিসেবে প্রয়োজনীয় তেজ ও সাহস আপনি দেখাতে পারবেন। জমি-সংক্রান্ত কাজে আপনার কর্মক্ষমতার প্রচুর ক্ষেত্র আছে। শুধুমাত্র একজন ভালো কৃষক হবার গুনই আপনার মধ্যে নেই, আপনি একজন পরিমাপক, খনন ইঞ্জিনিয়ার এবং মূল্যবান খনিজ পদার্থপূর্ণ স্থানের সন্ধানের ভ্রমণকারী হিসেবেও ভালো কাজ করবেন।

কলিন ডি গ্র্যান্ডহোম এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনি ভাগ্যবান, তবে বিলাসিতা ও বেহিসাবী ভাবে জীবন-যাপনে আপনার আগ্রহ দেখা যায়। জল্পনাতে বা খুব বড়মাপের ব্যবসার ক্ষেত্রে ঝুঁকি নেবার প্রবণতা আপনার আছে, কিন্তু সাধারনভাবে বলতে গেলে আপনি সফল হবেন। আপনি একজন শিল্পপতি হতে পারেন। টাকা-পয়সার বিষয়ে আপনি সব থেকে বেশি ভাগ্যবান, অনেক সম্পত্তি আপনি উপহার হিসেবে পাবেন বা পৈতৃক সম্পত্তি হিসেবেও অনেক কিছু পাবেন। বিপরীত লিঙ্গের সাথে আপনি ভাগ্যবান। বিবাহের মাধ্যমে আপনি টাকা অর্জন করতে পারেন বা নিজের মানসিকতার জোরে অর্জন করতে পারেন। তবে একটা জিনিস নিশ্চিত যে আপনি একজন ধনী ব্যক্তি হবেন।