chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

দীপা সন্নিধি 2022 কুষ্ঠি

দীপা সন্নিধি Horoscope and Astrology
নাম:

দীপা সন্নিধি

জন্মেরদিন:

Jun 16, 1990

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Chikmagalur

দ্রাঘিমাংশ:

75 E 47

অক্ষাংশ:

13 N 19

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই যুক্তিযুক্ত হবে। আপনার স্বাস্থ্য পরীক্ষা করা প্রয়োজন কারণ দীর্ঘস্থায়ী অসুস্থতার অনুমান করা হচ্ছে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য কোন উপায়ই ছাড়বে না তাই তাদের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখাই উচিত হবে। পারিবারিক সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। ঋণ দেওয়া এবং ঋণ নেওয়া নিয়ন্ত্রণ করা উচিত তবেই নিজেকে আর্থিকভাবে সুখী ও শান্তিপূর্ণ রাখতে পারবেন। চোর ও বিরোধ কারণে ব্যয় এবং ক্ষতি হতে পারে। এছাড়াও কর্তৃপক্ষের সঙ্গে বিবাদ এবং মতবিরোধ হতে পারে।

Jun 16, 2022 - Jul 04, 2022

আপনি অপ্রত্যাশিত সমস্যার সম্মুখীন হতে পারেন। আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই সমীচীন হবে। স্বাস্থ্যের পরীক্ষা প্রয়োজন। দীর্ঘস্থায়ী অসুস্থতার জন্য ভুগতে পারেন। জীবনসঙ্গী ও বাচ্চাদের স্বাস্থ্যও পরীক্ষা করাতে হবে। আসদুপায়ে লেনদেন এড়িয়ে চলা আবশ্যক। ব্যবসায়িক বিষয়ে সমস্ত নির্ধারণকারী ঘটনার লক্ষ্য করে চুক্তি করতে হবে। আপনি ফোঁড়ার জন্য ভুগতে পারেন।

Jul 04, 2022 - Aug 04, 2022

এটি আপনার জন্য একটি চমৎকার সময় এবং ভাগ্যে আর্থিক লাভও আছে। আপনার জন্য আনন্দদায়ক চমক অপেক্ষা করছে এবং আপনি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পরিবার এবং আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারবেন। এই সময়কাল আপনার জন্য অনুকূল তাই এই সময়কে যতটা সম্ভব ভালোভাবে ব্যবহার করুন। নারী ও উর্ধ্বতনদের থেকে অনুগ্রহ পেতে থাকবেন। যতদূর মনে হয় আর্থিক ব্যাপারে এই সময়কাল ভালোই যাবে।

Aug 04, 2022 - Aug 25, 2022

পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার জন্য উদ্বেগের সৃষ্টি হতে পারে। ভ্রমণ বৃথা যাবে সেইজন্য তা এড়ানোই উচিত হবে। আপনি অপ্রয়োজনীয় খরচ প্রচুর করবেন তাই এটা নিয়ে সচেতন হওয়া প্রয়োজন। বন্ধু বান্ধব এবং সহকর্মীদের সঙ্গে লেনদেন করার সময় আপনাকে সতর্ক হতে হবে। আপনার রায় ও পার্থক্যকরণের ক্ষমতা কখনও কখনও দুর্বল হতে পারে। আগুন অথবা নারীদের কারণে আঘাত পেতে পারেন। এছাড়াও এই সময়ে হার্টের সমস্যা হতে পারে, তাই এই সময় আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করা উচিত।

Aug 25, 2022 - Oct 19, 2022

লাভজনক লেনদেনের মধ্যে প্রবেশ করার ভাল সম্ভাবনা থাকবে। যদি আপনি ঋণের জন্য আবেদন করে থাকেন, তাহলে আপনি আর্থিক সাহায্য পেতে পারেন। সামান্য শারীরিক অসুস্থতা সম্ভব হতে পারে। আপনি বুদ্ধির সাথে পেশাদার এবং আভ্যন্তরীণ দায়বদ্ধতার মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে পারবেন এবং জীবনের এই উভয় অত্যাবশ্যক দিকেই আপনার সবচেয়ে ভালটা দিতে পারবেন। আপনার লালিত ইচ্ছা অসুবিধা সঙ্গে পূর্ণ হবে কিন্তু শেষ পর্যন্ত আপনি খ্যাতি অর্জন করবেন এবং ভাল আয় বা লাভ পাবেন। আপনি প্রতিযোগিতার বিজয়ী হিসাবে উঠে আসবেন এবং সাক্ষাত্কারেও সফল হবেন।

Oct 19, 2022 - Dec 07, 2022

আপনি ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে আপনার কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার জীবনের অভিজ্ঞতার পরিবর্তনগুলি আপনার কাছে গভীরভাবে অনুভূত এবং দীর্ঘস্থায়ী হবে। যে সমস্ত মানুষদের আপনি আপনার ভাল প্রচেষ্টায় উপেক্ষা করেছিলেন তারাই আপনার সর্বাধিক এবং সবচেয়ে সহায়ক জোট প্রমাণিত হবে। পরিবারে একটি মঙ্গলজনক অনুষ্ঠান ঘটা সম্ভবত। এই সময়কাল আপনার সন্তানদের জন্যও সমৃদ্ধি, সুখ ও সাফল্য বয়ে আনবে।

Dec 07, 2022 - Feb 02, 2023

ভ্রমণক্ষুধার অনুভূতির জন্য সম্ভবত কিছু অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছিয়ে যাওয়া পছন্দ করেন না এরজন্য আপনি চাপ অনুভব করবেন। এই সময়কাল অস্থিরতা এবং কর্মজীবনের চাপ নিয়ে শুরু হবে। নতুন প্রকল্প এবং ঝুঁকি এড়ানোই উচিত। আপনাকে নতুন বিনিয়োগ ও অঙ্গীকার নিয়ন্ত্রণ করতে হবে। লাভ হবার সম্ভাবনা আছে কিন্তু কাজের পরিবেশ দ্বিধান্বিত হবে যেটা সম্পূর্ণভাবে আরামদায়ক হবে না। এই সময়ে পার্থিব আরাম উদ্বেগের কারণ হতে পারে, ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজ আপনাকে যন্ত্রণা থেকে মুক্ত করতে পারে। আপনি আপনার আত্মীয়দের মাধ্যমে দুঃখের সম্মুখীন হবেন। হঠাৎ দুর্ঘটনা ও ক্ষতির সম্ভাবনা আছে।

Feb 02, 2023 - Mar 26, 2023

একটি অত্যন্ত উত্পাদনশীল বছর যা আপনাকে সন্তুষ্টি বোধ করাবে যে আপনি কি অর্জন করেছেন। এই সময়কালে আপনি সম্পূর্ণ আশাবাদী এবং প্রাণময়তার সঙ্গে জীবন উপভোগ করবেন। ভ্রমণ, গবেষণা, এবং জীবনে অগ্রগতির জন্য প্রচুর সুযোগ আসবে। বিপরীত লিঙ্গ আপনাকে আপনার পরিমণ্ডলে সাহায্য করবে। আপনার পুরো প্রাপ্য সম্মান আপনি পাবেন এবং আপনার জীবন আরো স্থিতিশীল হবে। ফাটকামূলক কার্যকলাপে লাভবান হবেন। জমি বা গাড়িও অর্জন করতে পারবেন।

Mar 26, 2023 - Apr 16, 2023

এটি আপনার জন্য অত্যন্ত সফল সময়কাল নয়। আপনি অনেক অপ্রয়োজনীয় ব্যয় করতে চাইবেন কিন্তু আপনার নিজেকে ধরে রাখা প্রয়োজন। সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়িক বিষয়ে ঝুঁকি নেওয়ার চেষ্টা করবেন না কারণ এই সময়কাল আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। পারিবারিক পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। আপনি মন্ত্রোচ্চারণ এবং আধ্যাত্মিক অনুশীলনের দিকে ঝুঁকতে পারেন।

Apr 16, 2023 - Jun 16, 2023

যাদের সঙ্গে আপনার খুব ব্যক্তিগত সম্পর্ক অর্থাৎ যাদের সঙ্গে আপনি কাজ করেছেন, কিন্তু তাদের সঙ্গে আপনার ভাল সম্পর্ক গড়ে না ওঠায় আপনার পরিবারে এবং অফিসে ঝামেলার সৃষ্টি হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং আপনি চরিত্রের পরিশোধন করার চেষ্টা করুন। এই সময়ে যৌন চিন্তা আপনাকে শুধুমাত্র বিষন্নই করবে না তারসঙ্গে আপনি লাঞ্ছনারও শিকার হবেন। বিপরীত লিঙ্গের সাথে সমন্বয়পূর্ণ সম্পর্ক আপনার বিরক্তের কারণ হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার জীবনে ব্যাঘাত ঘটাতে পারে। অপ্রয়োজনীয় ব্যয়ে লিপ্ত হওয়ার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, আপনার জন্য এটা খুব আনন্দদায়ক সময় নয়। আপনি নিজেকে শারীরিকভাবে দুর্বল এবং মনমরা মনে করবেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer