• AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

দীপক হুদা 2019 কুষ্ঠি

দীপক
নাম: দীপক হুদা
জন্মেরদিন: Apr 19, 1995
জন্মসময়: 00:00:00
জন্মস্থান: Rohtak
দ্রাঘিমাংশ: 76 E 38
অক্ষাংশ: 28 N 54
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Dirty Data

দীপক হুদা এর ক্যারিয়ার রাশিফল

এমন একটা জায়গায় কর্ম-সংস্থানের চেষ্টা করুন যেখানে আপনি নিজের দক্ষতা সহকারে পুন্খানুপুন্ষ ভাবে প্রকল্প সম্পন্ন করতে পারেন। এইসব প্রকল্পগুলি একেবারে নিখুঁত হতে হবে, এবং শেষ করার ক্ষেত্রে কোনরকম সময়-সীমায় বেঁধে রাখা ঠিক হবে না। উদাহরণ স্বরূপ, আপনি যদি ইন্টেরিয়র-ডিসাইন এর দিকে যেতে পারেন, তো হয়তো এমন মক্কেল পেতে পারেন যারা পর্যাপ্ত টাকা এবং সময় ঢালতে পারবে যাতে আপনি একটা চমত্কার কাজ করতে পারেন।

দীপক হুদা এর পেশার রাশিফল

সবথেকে বড় ব্যাপার হলো আপনি আপনার চিন্তা-ভাবনাকে খুব সুন্দর ভাবে শব্দে প্রকাশ করতে পারেন। তাই আপনি সাংবাদিক, অধ্যাপক, এমনকি পর্যটক সেলসম্যান হিসেবে প্রশংসনীয়রূপে কাজ করতে পারবেন। কোনো কিছু বলার জন্য আপনার কখনো কোনো ক্ষতি হবে না। এই গুনের জন্য শিক্ষকতাও আপনার জন্য উপযুক্ত। কিন্তু আপনার অসহিষ্ণু মেজাজ আপনাকে ধরে ফেলে তখন আপনি বাজে ভাবে ব্যবহার করেন। যেকোনো জীবিকা যেখানে চটপটে ভাবের প্রয়োজন, সেখানে আপনি সফল হবেন। কিন্তু সেটা একঘেয়েমি কাজ হলে আপনি চূড়ান্তভাবে ব্যর্থ হবেন। আপনি পরিবর্তন ও বৈচিত্র পছন্দ করেন, তাই যেকোনো চাকরি যেটাতে আপনি দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ঘুরতে পারবেন বা দুরে যেতে পারবেন, সেসব কাজ আপনার জন্য উপযুক্ত। অন্যের অধীনস্ত কাজের থেকে আপনি যদি নিজের কাজ করেন তো সেটা আপনার জন্য ভালো। আপনি নিজের ইচ্ছেই আসা-যাওয়া করতে চান, আর এটা তখনই সম্ভব যখন আপনার নিজের কাজ আপনি করবেন।

দীপক হুদা এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক স্থিতি আপনার জন্য পরস্পরবিরোধী। কখনো কখনো তো আপনার ভাগ্য আপনার সাথ দেবে, আবার কখনো সাথ ছেড়ে দেবে। জল্পনা ও সমস্ত ধরনের জুয়া থেকে নিজেকে দুরে রাখুন এবং নিজের অপব্যয়ের প্রবৃত্তিকে সংযত রাখুন। আর্থিক ব্যাপারে আপনি অদ্ভূত এবং অন্যান্য অনিশ্চিত অবস্থার মধ্যে দিয়েও পেরোবেন। আপনি অনিয়মিতভাবে টাকা কামাবেন, তবে সেটা জমাতে পারবেন না। আপনার চিন্তা-ভাবনা আপনি যে সময়ে বাস করেন তার চেয়ে অনেক বেশি অগ্রবর্তী। শেয়ার-বাজার বা ফটকাবাজিতে টাকা লাগাতে আপনার মন করে, তবে অন্যেরা যেটাতে টাকা লাগাতে চাই না, সেটাতেই টাকা লাগাতে আপনার বেশি ঝোঁক থাকে। আপনার নতুন চিন্তা-ভাবনার জন্য আপনি সব থেকে বেশি সুযোগ পাবেন বৈদ্যুতিক আবিষ্কার, ওয়্যারলেস, রেডিও, টিভি, সিনেমা এবং অস্বাভাবিক স্থাপন বা নির্মাণ, এমনকি সাহিত্য বা খুব চিন্তাশীল উত্পাদনে।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com