সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ডেনিস রডম্যান 2021 কুষ্ঠি

ডেনিস রডম্যান Horoscope and Astrology
নাম:

ডেনিস রডম্যান

জন্মেরদিন:

May 13, 1961

জন্মসময়:

12:10:0

জন্মস্থান:

Trenton New Jersey

দ্রাঘিমাংশ:

74 E 6

অক্ষাংশ:

40 N 50

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি সেইসব মানুষদের মধ্যে পড়েন না যারা একা থাকার মজা নেয়, বরঞ্চ যত আপনার বয়স বাড়বে তত আপনি অনুভব করবেন যে আপনার সুখ-দুঃখ ভাগ করার জন্য একজন জীবনসাথীর প্রয়োজন। নিজের ঘর-বাড়ি আপনার কাছে সবথেকে বেশি আবশ্যক এবং বিবাহই এমন একটা জিনিস যা আপনাকে এই জিনিস দিতে পারে। আপনার বাড়ি আপনার কাছে ভগবানতুল্য। যদি আপনি মহিলা হন তো, যতক্ষণ না আপনার সন্তান হচ্ছে ততক্ষণ আপনি পুরোপুরি ভাবে খুশি হবেন না। আপনি সাধারণত ভালবাসার জন্য বিয়ে করবেন, কিন্তু যত দিন যাবে আপনি আপনার জীবনসাথীর নিয়ে তত ভাববেন, এবং তাঁকে ছেড়ে এক বা দুদিন কাটানোও আপনার পক্ষ্যে কষ্টকর হবে।

ডেনিস রডম্যান এর স্বাস্থ্যের রাশিফল

আপনি শক্তিশালী শরীরের অধিকারী, তবে কাজ ও খেলাধুলায় শরীরকে মাত্রাতিরক্ত ব্যবহার করার প্রবণতা আপনার আছে। আপনি যায়ই করেন সেটাকে অক্লান্তভাবে করে থাকেন, তাই যে জীবন-যাপন আপনি করেন সেটাতে জীবন আপনাকে নিংড়ে নেয়। নিজের কর্মের প্রতি ধীর-স্থির হন, আরেকটু অনুধাবন করুন, হাঁটা-চলা আর খাবার খাওয়ার সময় একটু বেশি সময় দিন। কখনই নিজের ঘুমের সময় কম করবেন না এবং কাজে ওভারটাইম থেকে যতটা পারবেন দুরে থাকবেন। যত দীর্ঘ সম্ভব তত ছুটি নিন, এবং সেটাকে আরামদায়ক করার পরিকল্পনা করুন। আপনার হৃদয়ই প্রথম অঙ্গ যেটাতে অসুবিধার জন্য রোগ-ব্যাধি আসতে পারে। যদি সেটা অতিরিক্ত কাজ করে তো সেটা আপনার গড়পরতা জীবনের ঐতিহ্যবিরোধী হতে পারে, তবে প্রথম প্রথম সেটা খুব ধীরগতিতে ঘটবে। সমস্যার শুরুতেই সাবধানতা অবলম্বন করুন, কারণ পরে সেটা আরো গম্ভীর হতে পারে।

ডেনিস রডম্যান এর শখের রাশিফল

যদি আপনার কাছে অবসর সময় এবং টাকা থাকে তো ভ্রমন আপনার কাছে সব চেয়ে প্রিয় আহ্লাদ। যেহেতু এত টাকা আর সময় কারোর কাছেই থাকে না, তাই এর চেয়ে কমেই আপনাকে সন্তুষ্ট হতে হবে। এমন কোনো জিনিস যেটাতে লাকের প্রয়োজন সেটা আপনার জন্য ভালো এবং এটাতে কোনো সন্দেহই নেই যে জিনিস তৈরী করে আপনি খুব সন্তুষ্ট হন - যেমন কোনো ওয়্যারলেস যন্ত্র বা ফোটো একত্রিত করে ছাপা।