সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ডিলান থমাস 2022 কুষ্ঠি

ডিলান থমাস Horoscope and Astrology
নাম:

ডিলান থমাস

জন্মেরদিন:

Oct 27, 1914

জন্মসময়:

20:55:59

জন্মস্থান:

3 W 56, 51 N 38

দ্রাঘিমাংশ:

3 W 56

অক্ষাংশ:

51 N 38

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


ডিলান থমাস এর ক্যারিয়ার রাশিফল

কর্মক্ষেত্রে রাজনীতি করা থেকে আপনাকে দুরে থাকতে হবে এবং উচ্চপদের জন্য অন্যদের সাথে ঝগড়া উপেক্ষা করতে হবে। এমন জায়গার সন্ধান করুন যেখানে আপনি একা কাজ করতে পারেন, নিজস্ব কাজ করতে পারেন এবং নিজের গতিতে কাজ করতে পারেন, যেমন লেখা-লেখি, আঁকা, কম্পিউটার প্রোগ্রামিং ইত্যাদি।

ডিলান থমাস এর পেশার রাশিফল

আপনি একঘেয়ে ও নিরাপদ কাজে খুশি হবেন না। যতক্ষণ রোজ রোজ নতুন নতুন সমস্যা সমাধান করে কাটাবেন, আপনি সন্তুষ্ট থাকবেন। তবে কোনোক্ষেত্রে অল্প ঝুঁকি বা নির্ভীকতা থাকলে সেটা আপনার আরো বেশি প্রিয়। এই সব কাজের কিছু উদাহরণ হলো : শল্যচিকিত্সক, নির্মান ইঞ্জিনিয়ার, উচ্চ পরিচালন পদ। শল্য-চিকিত্সা আপনাকে আকর্ষণ করবে কারণ মানুষের জীবন এবং আপনার সম্মান আপনার কাজের ওপর নির্ভর করবে। একজন নির্মান ইঞ্জিনিয়ার কোনোকিছু নির্মানের ক্ষেত্রে অস্বাভাবিক সমস্যা পার করে, যেমন সেতু-নির্মানের ক্ষেত্রে। আমরা বলতে চাইছি এমন কিছু কাজ যেটাতে খুব কর্মশক্তি প্রয়োজন আর একটু ঝুঁকি থাকবে, সেটা আপনার জন্য উপযুক্ত।

ডিলান থমাস এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক বিষয় আপনার কাছে অদ্ভূত রকমের। টাকা-পয়সার ব্যাপারে সবসময় রীতিমতো অনিশ্চয়তা ও অস্থিরতা থাকবে, তবে একটা সময় আপনি আপনার উদ্ভাবক চিন্তা-ভাবনার জন্য প্রচুর ধন তৈরী করতে পারবেন। আপনি স্বপ্ন ও মায়ার দুনিয়ায় থাকতে ইচ্ছুক এবং এইজন্য অনেক হতাশার সম্মুখীন হবেন। সবধরনের ফটকা ও জুয়া থেকে আপনাকে দুরে থাকতে হবে। টাকা-পয়সা আপনার কাছে স্বাভাবিকের থেকে অস্বাভাবিক ভাবে বেশি আসবে। আপনার মাথায় যেসব চিন্তা-ভাবনা আসবে, তা অন্য লোকের মতামতের সাথে মেল খাবে না। আপনি বিরলভাবে টাকা কামাবেন, আপনি একজন আবিষ্কারক বা রীতিবিরুদ্ধ পেশাদার হতে পারেন। অনেক ক্ষেত্রে আবিষ্কার বা ব্যবসা যার সাথে ঝুঁকি বা সম্ভাবনা জুড়িয়ে আছে, সেসব ক্ষেত্রে আপনি ভাগ্যবান হবেন। আপনার কাছে চতুর মৌলিক চিন্তা-ভাবনা আছে যে কিভাবে কোনো কাজ সম্পন্ন করতে হয়, তবে আপনি অংশীদারদের সাথে সহজে মানিয়ে চলতে পারেন না, তাই আপনি লক্ষ্য করবেন যে অনেক দারুন ভাবনা আপনাকে কিছুই দিচ্ছে না।