সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Ed Sheeran 2022 কুষ্ঠি

Ed Sheeran Horoscope and Astrology
নাম:

Ed Sheeran

জন্মেরদিন:

Feb 17, 1991

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Halifax

দ্রাঘিমাংশ:

63 W 35

অক্ষাংশ:

44 N 38

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

সাধারণত আপনি সাথী নির্বাচনের ক্ষেত্রে খুব সাবধানী। এই প্রক্রিয়ায় অল্প ভুলও আপনার চোখে খুব বড় ভাবে দেখায় এবং তাই আপনি প্রচন্ড সাবধানী থাকেন। এরফলে আপনার বিয়ে সাধারণের থেকে একটু দেরিতে হবে। তবে একবার যখন আপনি বাছাই করে নেন, তখন আপনি আকর্ষক এবং একনিষ্ঠ স্বামী/স্ত্রী হন।

Ed Sheeran এর স্বাস্থ্যের রাশিফল

আপনার সাস্থ্যের দিক দিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। যদিও আপনি যথাযথ শারীরিক গঠনের অধিকারী নন, তবু আপানর মধ্যে বিরাট কোনো খুঁত নেই। কিন্তু আপনাকে অবশ্যই যত্ন নিতে হবে। শ্বাস-যন্ত্র সাধারনত সবচেয়ে দুর্বল স্থান, তবে স্নায়ুও আপনাকে যন্ত্রণা দিতে পারে। আপনি মাথাব্যাথা ও মাইগ্রেনের সমস্যায় ভুগতে পারেন। যতটা পারবেন প্রাকৃতিক জীবন যাপন করার চেষ্টা করুন, যখনই পারবেন তাজা হাওয়া নিন এবং পরিমিত খাবার-দাবার করুন।

Ed Sheeran এর শখের রাশিফল

আপনার অবসর সময় আপনার শারীরিক বা মানসিক ধাতের ওপর ভিত্তি করে কাটান। পরিশোধন ও আরামপ্রিয় হবার জন্য আপনি রুক্ষ বা শ্রমসাধ্য খেলা পছন্দ করেন না। আপনি অন্যদের সঙ্গ পছন্দ করেন এবং জীবনে উজ্জ্বল-দাগ কাটতে চান। তাস খেলায় আপনি প্রলোভিত হন, তবে যতক্ষণ না সেটাতে টাকার বাজি না ধরা হয় ততক্ষণ সেটা আপনাকে আকর্ষণ করে না। এবং তাই আপনাকে জুয়ার বিরুদ্ধে সতর্ক করা ভালো। যদি অনুমোদন দেওয়া হয়, তো সেটা আপনার ওপর গভীর প্রভাব ফেলবে।