chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

এমা ওয়াটসন 2023 কুষ্ঠি

এমা ওয়াটসন Horoscope and Astrology
নাম:

এমা ওয়াটসন

জন্মেরদিন:

Apr 15, 1990

জন্মসময়:

18:00:00

জন্মস্থান:

Paris

দ্রাঘিমাংশ:

2 E 20

অক্ষাংশ:

48 N 50

সময় মণ্ডল:

1

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমকে আপনি খুব গম্ভীরভাবে নেন। আসলে, এইসব ক্ষেত্রে আপনি এমনভাবে এগন যে আপনার ভালবাসার মানুষটি ভয়ে পালিয়ে যায়। আপনার সৎ প্রেম যখন একবার মসৃনভাবে চলতে শুরু করে, তখন আপনি দেখান যে আপনার ভালবাসাটা কতটা গভীর আর সত্য। আপনি একটা সমবেদী সাথী বানাবেন এবং যাকে আপনি বিয়ে করবেন তাঁর কাছে আপনার পূর্ণ ভালবাসা থাকবে। আপনি চান সে যেন অনন্যচিত্তে আপনার সমস্যার কথা শোনে। তবে অন্যদের সহানুভূতি সহকারে সোনার মত ধৈর্য্য আপনার নেই।

এমা ওয়াটসন এর স্বাস্থ্যের রাশিফল

যেহেতু আপনি পুরোপুরি স্বাস্থ্যবান নন, তাই এমন কিছু কারণ আছে যা আপনার স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন করবে। আপনার মূল রোগ হলো যা ঘটে তার থেকে খুব বেশিই চিন্তা করা। তবু তারা আপনার কিছু পরিমান অপ্রয়োজনীয় উদ্বেগের সৃষ্টি করবে। আপনি নিজের দিকে খুব বেশিই দেখবেন আর ভাববেন কেন এটা-সেটা আপানর সাথে হচ্ছে, যদিও বাস্তবে এগুলি এমন জিনিস যাকে দ্বিতীয়বার ভাবার প্রয়োজন হয় না। আপনি চিকিত্সার বই পড়তে পটু, এবং আপনার কল্পনা সাংঘাতিক রোগের লক্ষণ সৃষ্টি করবে। আপনি কিছু সময় গলার অসুবিধায় ভুগতে পারেন। কোনো ডাক্তারের বিহিত ছাড়া ওষুধ থেকে দুরে থাকুন। সাধারণ জীবন-যাপন করুন, পর্যাপ্ত পরিমান ঘুমান, উচিত পরিমান শারীরিক কসরত করুন এবং বুদ্ধিমানের মত খাবার খান।

এমা ওয়াটসন এর শখের রাশিফল

জিনিস একত্রিত করার ক্ষমতা আপনার মধ্যে শক্তিশালী হচ্ছে। এর মানে হলো আপনি পুরনো চীনা জিনিস, ডাকটিকিট, পুরনো মুদ্রা এইসব একত্রিত করবেন। উপরন্তু কোনো জিনিস বা তার অংস দুরে ফেলে দেওয়া আপনার পক্ষ্যে মুস্কিল। আপনি সবসময় ভাবেন যে ইটা আপনার পরে কাজে দরকার লাগবে এবং ফলে আপনি জন্মগত সংগ্রাহক। বাহ্যিক জিনিসের চেয়ে অভ্যন্তরীণ জিনিসের প্রতি আপনার শখ বেশি। কোনো কিছু বানানোর ধৈর্য্য আপনার মধ্যে আছে, এবং যদি সেটাতে আপনি দক্ষ না হন তো খুব সহজেই আপনি সেটা আয়ত্ত করতে পারবেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer