chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

এভিন লুইস 2022 কুষ্ঠি

এভিন লুইস Horoscope and Astrology
নাম:

এভিন লুইস

জন্মেরদিন:

Dec 27, 1991

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Trinidad

দ্রাঘিমাংশ:

124 E 20

অক্ষাংশ:

10 N 4

সময় মণ্ডল:

8.0

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

খাবার যতটা প্রয়োজন প্রেমও আপনার কাছে ততটা প্রয়োজনীয়। আপনি গভীর স্নেহ দিতে সক্ষম এবং দারুন সাথী বানাবেন। আপনার নিজের চেয়ে নিচু সামাজিক অবস্থার কাউকে বিয়ে করা থেকে বাঁচতে হবে, কারণ এই ধরনের বিয়ের জন্য যে সহিষ্ণুতার প্রয়োজন সেটা আপনার মধ্যে একটু কমই আছে। আপনি সত্যিকারের আকর্ষক ও দারুন স্বাদের অধিকারী এবং শৈল্পিক প্রকৃতির মানুষের প্রতি আপনার ঝোঁক আছে।

এভিন লুইস এর স্বাস্থ্যের রাশিফল

আপনাকে অতিরিক্ত পরিশ্রম এবং অতিরক্ত চাপ সবথেকে বেশি এড়িয়ে চলতে হবে। আপনি উভয়ের প্রতিই প্রবন এবং আপনার স্বভাবই হলো এমন কিছু করা যা আপনার জন্য ক্ষতিকারক। পর্যাপ্ত নিদ্রার ক্ষেত্রে সচেতন থাকুন, এবং বিছানায় শুয়ে থাকার সময় কোনকিছু চিন্তা করবেন না। সেই সময় নিজের মস্তিষ্ককে শূন্য রাখার চেষ্টা করুন। সপ্তাহের শেষে সম্পূর্ণ আরাম করার চেষ্টা করুন, এই নয় যে যেসব কাজ অবশিষ্ট থেকে গেছে সেগুলো আপনি সপাহের শেষে করবেন। প্রচন্ড উত্তেজনা নিশ্চিতরূপে খারাপ এবং তাড়াহুড়ো ও বিশৃঙ্খলা অন্যের চেয়ে আপনার থেকে বেশি কাড়বে। তাই, নির্মেঘ এবং শান্ত জীবন-যাপন করার চেষ্টা করুন। যেটাতে সাহায্য করা যাবে না সেটা নিয়ে চিন্তা করবেন না। ৩০ বছর বয়সের পর অনিদ্রা, মাথা ও মুখমণ্ডলের স্নায়ুবিকারজনিত তীব্র যন্ত্রণা, মাথাব্যথা এবং চোখের সমস্ত জাতীয়তে ভুগতে পারেন।

এভিন লুইস এর শখের রাশিফল

জিনিস একত্রিত করার ক্ষমতা আপনার মধ্যে শক্তিশালী হচ্ছে। এর মানে হলো আপনি পুরনো চীনা জিনিস, ডাকটিকিট, পুরনো মুদ্রা এইসব একত্রিত করবেন। উপরন্তু কোনো জিনিস বা তার অংস দুরে ফেলে দেওয়া আপনার পক্ষ্যে মুস্কিল। আপনি সবসময় ভাবেন যে ইটা আপনার পরে কাজে দরকার লাগবে এবং ফলে আপনি জন্মগত সংগ্রাহক। বাহ্যিক জিনিসের চেয়ে অভ্যন্তরীণ জিনিসের প্রতি আপনার শখ বেশি। কোনো কিছু বানানোর ধৈর্য্য আপনার মধ্যে আছে, এবং যদি সেটাতে আপনি দক্ষ না হন তো খুব সহজেই আপনি সেটা আয়ত্ত করতে পারবেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer