সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ফ্যাবিয়ান অ্যালেন 2022 কুষ্ঠি

ফ্যাবিয়ান অ্যালেন Horoscope and Astrology
নাম:

ফ্যাবিয়ান অ্যালেন

জন্মেরদিন:

May 7, 1995

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Kingston

দ্রাঘিমাংশ:

140 E 0

অক্ষাংশ:

36 S 2

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি মিশুকে এবং সঠিক আনন্দের জন্য প্রচুর বন্ধু বানাবেন। এইসব বন্ধু-বান্ধবের মধ্যে থেকেই আপনি এমন একজনকে খুঁজে বের করবেন যে আপনার জন্য সবকিছু হবে এবং যাকে আপনি বিয়ে করবেন। আপনি খুবই সহানুভূতিশীল। অতএব, সবদিক দিয়েই এটা ঘোষণা করা যায় যে আপনার বিবাহিত জীবন সুখময় হবে। আপনি এমন রকমের যে নিজের ঘর এবং তার আসবাবের জন্য ভাবেন, এবং আপনি আশা করেন সেটা যেন আরামদায়ক এবং ভালো স্থান হয়। বাড়িতে বিশৃঙ্খলা আপনার সংবেদনশীলতাকে বিরক্ত করতে পারে। আপনার সন্তান আপনার কাছে খুবই প্রিয়। আপনি তাদের কাজ করবেন এবং তাদেরকে সর্বাধিক পরাসনা এবং আনন্দ দেবেন, এবং তাদের প্রতি যা খরচ করবেন তা বৃথা যাবে না।

ফ্যাবিয়ান অ্যালেন এর স্বাস্থ্যের রাশিফল

যেহেতু আপনি পুরোপুরি স্বাস্থ্যবান নন, তাই এমন কিছু কারণ আছে যা আপনার স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন করবে। আপনার মূল রোগ হলো যা ঘটে তার থেকে খুব বেশিই চিন্তা করা। তবু তারা আপনার কিছু পরিমান অপ্রয়োজনীয় উদ্বেগের সৃষ্টি করবে। আপনি নিজের দিকে খুব বেশিই দেখবেন আর ভাববেন কেন এটা-সেটা আপানর সাথে হচ্ছে, যদিও বাস্তবে এগুলি এমন জিনিস যাকে দ্বিতীয়বার ভাবার প্রয়োজন হয় না। আপনি চিকিত্সার বই পড়তে পটু, এবং আপনার কল্পনা সাংঘাতিক রোগের লক্ষণ সৃষ্টি করবে। আপনি কিছু সময় গলার অসুবিধায় ভুগতে পারেন। কোনো ডাক্তারের বিহিত ছাড়া ওষুধ থেকে দুরে থাকুন। সাধারণ জীবন-যাপন করুন, পর্যাপ্ত পরিমান ঘুমান, উচিত পরিমান শারীরিক কসরত করুন এবং বুদ্ধিমানের মত খাবার খান।

ফ্যাবিয়ান অ্যালেন এর শখের রাশিফল

শখ-আহ্লাদের দিক দিয়ে চিত্রাঙ্কন, নাটক এবং এইসব জাতীয় কোনো জিনিস যেটাতে শৈল্পিক ও কাব্যিক ব্যাপার দরকার, সেটা আপনার মনকে দখল করবে। হঠাৎ করে অধ্যাত্মবাদ বা অপার্থিব জিনিসের সাথে যুক্ত কোনো জিনিসে উন্নীত এবং ইচ্ছা দেখা দিলে সেটা কোনোরকম আশ্চর্য্যজনক হবে না। ভ্রমন সাথে যুক্ত কোনো জিনিস আপনাকে আকর্ষিত করবে, তা সেটা স্থলপথ, জলপথ বা আকাশপথেই হোক না কেন। ক্রিকেট, ফুটবল জাতীয় খেলার জন্য আপনার সময় খুবই কম থাকবে। তবে, আভ্যন্তরীণ ক্রীড়া যেমন টেবিল-টেনিস, কেরম, ব্যাডমিন্টন ইত্যাদি খেলায় আপনার ইচ্ছে থাকবে।