• Talk to astrologers
  • AstroSage Brihat Horoscope
  • Cogniastro
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

ফাহিম আশরাফ 2020 কুষ্ঠি

ফাহিম
নাম: ফাহিম আশরাফ
জন্মেরদিন: Jan 16, 1994
জন্মসময়: 00:00:00
জন্মস্থান: Kasur
দ্রাঘিমাংশ: 74 E 25
অক্ষাংশ: 31 N 5
সময় মণ্ডল: 5
তথ্য সমূহের উৎস: Unknown

প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমের দিকেও আপনি ততটাই সবল যতটা নিজের কাজ এবং খেলাধুলার প্রতি। যখন আপনি প্রেমে পরবেন তখন আপনি প্রতিটা মুহূর্তই নিজের প্রেমিক/প্রেমিকার সাথে কাটাতে চাইবেন। আপনি নিজের কাজকে কখনই অবহেলা করবেন না। তবে যখনই আপনার কাজ শেষ হবে, তখন যার সাথে দেখা করার কথা তার কাছে যেতে দেরী করবেন না। যখন বিবাহ সম্পূর্ণ হবে, তখন আপনি গৃহকর্তা হতে চাইবেন। তবে যদি আক্রমনাত্মকভাবে কর্তৃত্ব স্থাপনের চেষ্টা না করেন তবে আরো ভালো হবে। যদি আপনি মহিলা হন, তবে প্রায়ই আপনি আপনার স্বামীর ব্যবসার করবেন এবং এটা আপনি নৈপুণ্য সহকারে করবেন।

ফাহিম আশরাফ এর স্বাস্থ্যের রাশিফল

যদি আপনাকে স্বাস্থ্যবান বলা হয় তো সেটা ভুল বলা হবে। তবু, এটার কোনো কারণ নেই যে যত্নসহকারে আপনি বেশি বয়স পর্যন্ত বাঁচবেন না। দুটো জিনিসের ওপর নজর দিতে হবে; সেগুলো হলো বদহজম এবং বাত। বদহজমের ব্যাপারে, খাবারের প্রতি তাড়াহুড়ো করলে চলবে না এবং শান্তির পরিবেশে খাবার খান। এছাড়াও এটাও লক্ষ্য রাখতে হবে যাতে খাবার আপনি সঠিক সময়ে খান। বাতের দিকে ততদিন আপনাকে চিন্তা করতে হবে না যতদিন আপনি স্যাঁতসেঁতে আবহাওয়া, ঠান্ডা বাতাস, ভেজা পা ইত্যাদি ইত্যাদি থেকে বেঁচে থাকবেন।

ফাহিম আশরাফ এর শখের রাশিফল

জিনিস একত্রিত করার ক্ষমতা আপনার মধ্যে শক্তিশালী হচ্ছে। এর মানে হলো আপনি পুরনো চীনা জিনিস, ডাকটিকিট, পুরনো মুদ্রা এইসব একত্রিত করবেন। উপরন্তু কোনো জিনিস বা তার অংস দুরে ফেলে দেওয়া আপনার পক্ষ্যে মুস্কিল। আপনি সবসময় ভাবেন যে ইটা আপনার পরে কাজে দরকার লাগবে এবং ফলে আপনি জন্মগত সংগ্রাহক। বাহ্যিক জিনিসের চেয়ে অভ্যন্তরীণ জিনিসের প্রতি আপনার শখ বেশি। কোনো কিছু বানানোর ধৈর্য্য আপনার মধ্যে আছে, এবং যদি সেটাতে আপনি দক্ষ না হন তো খুব সহজেই আপনি সেটা আয়ত্ত করতে পারবেন।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 999/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com