• AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

ফখর জামান 2020 কুষ্ঠি

ফখর
নাম: ফখর জামান
জন্মেরদিন: Apr 10, 1990
জন্মসময়: 00:00:00
জন্মস্থান: Mardan
দ্রাঘিমাংশ: 72 E 0
অক্ষাংশ: 34 N 20
সময় মণ্ডল: 5
তথ্য সমূহের উৎস: Unknown

প্রেম সংক্রান্ত রাশিফল

খাবার যতটা প্রয়োজন প্রেমও আপনার কাছে ততটা প্রয়োজনীয়। আপনি গভীর স্নেহ দিতে সক্ষম এবং দারুন সাথী বানাবেন। আপনার নিজের চেয়ে নিচু সামাজিক অবস্থার কাউকে বিয়ে করা থেকে বাঁচতে হবে, কারণ এই ধরনের বিয়ের জন্য যে সহিষ্ণুতার প্রয়োজন সেটা আপনার মধ্যে একটু কমই আছে। আপনি সত্যিকারের আকর্ষক ও দারুন স্বাদের অধিকারী এবং শৈল্পিক প্রকৃতির মানুষের প্রতি আপনার ঝোঁক আছে।

ফখর জামান এর স্বাস্থ্যের রাশিফল

আপনার আরামকে আপনি উচ্চ-মূল্য দেবেন। এই বৈশিষ্টের ফলে, আপনি কিছুটা ভোজনবিলাসী প্রকৃতির এবং খাবার-দাবার উপভোগ করেন। আসলে আপনি বাঁচার জন্য খান না, বরঞ্চ খাবার জন্য বাঁচেন। অতএব ইটা বিস্ময়কর নয় যে, আপনার শরীরের পাচনতন্ত্রের উপকরণ আপানকে সবথেকে বেশি চিন্তায় রাখবে। বদহজম জাতীয় কোনো রোগকে অবহেলা করবেন না, এবং যখন সেসব হবে তখন শুধুমাত্র অসুধ খেয়েই সেটাকে সরানোর চেষ্টা করলে চলবে না। আপনি চলাফেরা ধরনের মাঝারি ব্যয়াম এবং হালকা শারীরিক কসরত করুন। প্রচুর তাজা হাওয়া নিন, সুবিবেচক খাবার নিন এবং ফল খান। তাসত্ত্বেও যদি সেটা দীর্ঘদিন ধরে চলে তো নিশ্চয় ডাক্তার দেখান। ৫০ বছর বয়সের পর নিষ্ক্রিয় হবার থেকে সাবধান থাকুন। আপনি এটা-সেটা ছেড়ে দিতে স্বাভাবিক প্রবনতাসম্পন্ন এবং এমন একজন ব্যক্তি হিসেবে বিকশিত হবেন যে জীবনের ওপর নিজের দখল হারিয়ে ফেলেছে। জিনিসের প্রতি নিজের আগ্রহ বাড়ান, নিজের শখকে বিকশিত করুন আর মনে রাখবেন যারা নিজেদের বয়সের চেয়ে কমবয়সীদের সাথে মেশে তারা কখনই বুড়ো হয়ে যায় না।

ফখর জামান এর শখের রাশিফল

হাতের কাজের ক্ষেত্রে আপনি অত্যন্ত ভালো। যদি আপনি পুরুষ হন তো, আপনি বাড়ির জন্য কাজ করবেন এবং সন্তানদের খেলনা মেরামত করে আনন্দিত হবেন। যদি মহিলা হন তো, আপনি সেলাই এর কাজ, আঁকা, রান্না-বান্না ইত্যাদিতে পারদর্শী হবেন এবং আপনি ছেলে-মেয়েদের জামা-কাপড় কেনার থেকে নিজে বানানো পছন্দ করবেন।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com