• Esha
  • Vikas
  • Vinnie
  • Priya
ব্রাউজ

Finn Wolfhard 2021 কুষ্ঠি

Finn Wolfhard Horoscope and Astrology
নাম: Finn Wolfhard
জন্মেরদিন: Dec 23, 2002
জন্মসময়: 23:30:00
জন্মস্থান: Vancouver
দ্রাঘিমাংশ: 123 W 10
অক্ষাংশ: 49 N 13
সময় মণ্ডল: -5
তথ্য সমূহের উৎস: Internet

প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি সেইসব মানুষদের মধ্যে পড়েন না যারা একা থাকার মজা নেয়, বরঞ্চ যত আপনার বয়স বাড়বে তত আপনি অনুভব করবেন যে আপনার সুখ-দুঃখ ভাগ করার জন্য একজন জীবনসাথীর প্রয়োজন। নিজের ঘর-বাড়ি আপনার কাছে সবথেকে বেশি আবশ্যক এবং বিবাহই এমন একটা জিনিস যা আপনাকে এই জিনিস দিতে পারে। আপনার বাড়ি আপনার কাছে ভগবানতুল্য। যদি আপনি মহিলা হন তো, যতক্ষণ না আপনার সন্তান হচ্ছে ততক্ষণ আপনি পুরোপুরি ভাবে খুশি হবেন না। আপনি সাধারণত ভালবাসার জন্য বিয়ে করবেন, কিন্তু যত দিন যাবে আপনি আপনার জীবনসাথীর নিয়ে তত ভাববেন, এবং তাঁকে ছেড়ে এক বা দুদিন কাটানোও আপনার পক্ষ্যে কষ্টকর হবে।

Finn Wolfhard এর স্বাস্থ্যের রাশিফল

যদি আপনাকে স্বাস্থ্যবান বলা হয় তো সেটা ভুল বলা হবে। তবু, এটার কোনো কারণ নেই যে যত্নসহকারে আপনি বেশি বয়স পর্যন্ত বাঁচবেন না। দুটো জিনিসের ওপর নজর দিতে হবে; সেগুলো হলো বদহজম এবং বাত। বদহজমের ব্যাপারে, খাবারের প্রতি তাড়াহুড়ো করলে চলবে না এবং শান্তির পরিবেশে খাবার খান। এছাড়াও এটাও লক্ষ্য রাখতে হবে যাতে খাবার আপনি সঠিক সময়ে খান। বাতের দিকে ততদিন আপনাকে চিন্তা করতে হবে না যতদিন আপনি স্যাঁতসেঁতে আবহাওয়া, ঠান্ডা বাতাস, ভেজা পা ইত্যাদি ইত্যাদি থেকে বেঁচে থাকবেন।

Finn Wolfhard এর শখের রাশিফল

আপনার অবসর সময় আপনার শারীরিক বা মানসিক ধাতের ওপর ভিত্তি করে কাটান। পরিশোধন ও আরামপ্রিয় হবার জন্য আপনি রুক্ষ বা শ্রমসাধ্য খেলা পছন্দ করেন না। আপনি অন্যদের সঙ্গ পছন্দ করেন এবং জীবনে উজ্জ্বল-দাগ কাটতে চান। তাস খেলায় আপনি প্রলোভিত হন, তবে যতক্ষণ না সেটাতে টাকার বাজি না ধরা হয় ততক্ষণ সেটা আপনাকে আকর্ষণ করে না। এবং তাই আপনাকে জুয়ার বিরুদ্ধে সতর্ক করা ভালো। যদি অনুমোদন দেওয়া হয়, তো সেটা আপনার ওপর গভীর প্রভাব ফেলবে।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com