সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ফ্রান্সিস থম্পসন 2021 কুষ্ঠি

ফ্রান্সিস থম্পসন Horoscope and Astrology
নাম:

ফ্রান্সিস থম্পসন

জন্মেরদিন:

Dec 16, 1859

জন্মসময়:

7:25:0

জন্মস্থান:

2 W 41, 53 N 46

দ্রাঘিমাংশ:

2 W 41

অক্ষাংশ:

53 N 46

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


ফ্রান্সিস থম্পসন এর ক্যারিয়ার রাশিফল

আপনার ব্যবসায়িক জীবনে আপনি কর্তৃত্বপূর্ণ এবং অদম্য। আপনি অবশ্যই অগ্রদূত, অনুগামী নন। সমস্যাগুলোকে নিরপেক্ষভাবে দেখার চেষ্টা করুন, এবং আপনি জেদী শুধুমাত্র এইজন্য কোনো সিদ্ধান্ত নেন না, কারণ এটা আপনার কাজের উন্নতি ও প্রসন্নতার সব থেকে বড় বাধা।

ফ্রান্সিস থম্পসন এর পেশার রাশিফল

সুশৃঙ্খল এবং খুঁটি-নাটির প্রতি মনোযোগী হবার জন্য, অসামরিক জীবিকার ক্ষেত্রে আপনি খুবই উপযোগী। আপনি ব্যাঙ্কে ভালো কাজ করবেন, এবং আপনার মধ্যে অনেকাংশে এমন ক্রিয়াশীল গুনাবলী আছে যা পান্ডিত্যপূর্ণ পেশায় দরকার হয়। ব্যবসাতে দৃঢ় রুটিন থাকে, তবে আপনাকে খুশি হতে হবে যে আপনার মধ্যে সেই ক্ষমতা আছে যার দ্বারা এইসবের ওপর দিয়ে আপনি পেরোতে পারেন। আপনি একজন অসাধারণ চলচ্চিত্র নির্দেশক হতে পারেন। কিন্তু, আপনি নায়ক হতে যান না, কারণ সেটা আপনার মানসিক আর দৈহিক প্রকৃতির সাথে মানায় না।

ফ্রান্সিস থম্পসন এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

ব্যবসাতে অংশীদারিত্বে আপনি ভাগ্যবান নাও হতে পারেন। অন্যদের কাছ থেকে সাহায্য না পেলেও আপনি নিজের নিয়তির নিজেই রচয়িতা হতে পারবেন। তবে এরকম কোনো কারণ নেই যে অবশেষে আপনি সফল এবং ধনী হবেন না। আর্থিক বিষয়ে আপনার উপস্থিতবুদ্ধিসম্পন্ন মস্তিষ্ক আপনাকে প্রচুর সুযোগ করে দেবে। একটা সময় আপনি খুব ধনী হতে পারেন আবার আরেক সময় বিপরীত। যখন আপনার কাছে টাকা থাকবে তখন আপনি বেহিসাবী হবেন, আর যখন থাকবে না তখন আপনি নিচুস্থানেও নিজেকে মানিয়ে নিতে পারবেন। আসলে এটাই সবচেয়ে বড় বিপত্তি যে আপনি সাধারনভাবে অন্যদের কাছে ও নিজের পরিস্থিতির কাছে খবু বেশি গ্রহণযোগ্য। যদি আপনি নিজের স্বভাবকে সংযত করতে সচেষ্ট হন, তো যেকোনো উদ্যোগ, শিল্প বা কাজের সাথেই আপনি যুক্ত থাকুন কেন, আপনি সফল হবেন।