সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

গ্যাব্রিয়েল প্যালেট 2022 কুষ্ঠি

গ্যাব্রিয়েল প্যালেট Horoscope and Astrology
নাম:

গ্যাব্রিয়েল প্যালেট

জন্মেরদিন:

Feb 15, 1986

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Longchamps, Buenos Aires, Argentina

দ্রাঘিমাংশ:

58 W 23

অক্ষাংশ:

34 S 51

সময় মণ্ডল:

-3

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

বিয়ে জীবনে করতে হয় বলে আপনি বিয়ে করতে চান। তবে বিয়ের আগে প্রেম, একসাথে ঘর-ফেরা আপনি অতটা পছন্দ করেন না। সাধারণত আপনি প্রেম-পত্র লেখেন না এবং যত কম রোমান্স হয় তত আপনার কাছে ভালো। তবে এটার মানে এই নয় যে আপনি বিয়েটাকে বিচ্ছিন্ন দ্বীপ হিসেবে দেখেন। বরঞ্চ যখন আপনি বিয়ে করেন, তারপর একজন মানুষের পক্ষ্যে যতটা সম্ভব তত সমন্বয়পূর্ণভাবে জুড়তে চেষ্টা করেন এবং এই চিন্তাভাবনা কিছু বছর পরও দুরে চলে যায় না।

গ্যাব্রিয়েল প্যালেট এর স্বাস্থ্যের রাশিফল

আপনি শক্তিশালী শরীরের অধিকারী, তবে কাজ ও খেলাধুলায় শরীরকে মাত্রাতিরক্ত ব্যবহার করার প্রবণতা আপনার আছে। আপনি যায়ই করেন সেটাকে অক্লান্তভাবে করে থাকেন, তাই যে জীবন-যাপন আপনি করেন সেটাতে জীবন আপনাকে নিংড়ে নেয়। নিজের কর্মের প্রতি ধীর-স্থির হন, আরেকটু অনুধাবন করুন, হাঁটা-চলা আর খাবার খাওয়ার সময় একটু বেশি সময় দিন। কখনই নিজের ঘুমের সময় কম করবেন না এবং কাজে ওভারটাইম থেকে যতটা পারবেন দুরে থাকবেন। যত দীর্ঘ সম্ভব তত ছুটি নিন, এবং সেটাকে আরামদায়ক করার পরিকল্পনা করুন। আপনার হৃদয়ই প্রথম অঙ্গ যেটাতে অসুবিধার জন্য রোগ-ব্যাধি আসতে পারে। যদি সেটা অতিরিক্ত কাজ করে তো সেটা আপনার গড়পরতা জীবনের ঐতিহ্যবিরোধী হতে পারে, তবে প্রথম প্রথম সেটা খুব ধীরগতিতে ঘটবে। সমস্যার শুরুতেই সাবধানতা অবলম্বন করুন, কারণ পরে সেটা আরো গম্ভীর হতে পারে।

গ্যাব্রিয়েল প্যালেট এর শখের রাশিফল

আপনার অবসর সময়ে বাহ্যিক খেলা-ধুলায় আপনি নিযুক্ত থাকবেন এবং আপনি লক্ষ্য করবেন যে এগুলো আপনার জন্য অত্যন্ত উপযোগী। ভয় এটায় যে আপনি এগুলো খুব বেশি করবেন এবং নিজের শরীরের ক্ষতি করবেন। খোলা জায়গায় ঘোরাফেরা করতে আপনি ভালবাসেন। তাই, যদি অশ্বারোহন আপনাকে আকর্ষণ না করে তো দ্রুত গাড়িচালানো, ট্রেন এ লম্বা সফর, আরামদায়ক যাত্রা প্রভৃতি আপনাকে নিশ্চিতরূপে আনন্দ দেবে। বই বা শিক্ষামূলক ভ্রমনের মাধ্যমে নিজেকে শিক্ষিত করার আপনার প্রখর ইচ্ছা আছে। জ্ঞানের চেয়ে এইসবের উদ্যমে আপনি বেশি সন্তুষ্ট হবেন।