chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

হামিদ হাসান 2022 কুষ্ঠি

হামিদ হাসান Horoscope and Astrology
নাম:

হামিদ হাসান

জন্মেরদিন:

Jun 1, 1987

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Nangarhar

দ্রাঘিমাংশ:

69 E 10

অক্ষাংশ:

34 N 31

সময় মণ্ডল:

4.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

এটি আপনার জন্য কর্মের সময়। আপনার জন্য অপ্রত্যাশিত উপহার এবং লাভ বিভিন্ন ক্ষেত্র থেকে আসবে। এটা আপনাকে পেশায় উন্নতি এবং সব পরিধিতে সমৃদ্ধি দেবে। আপনার বিরোধীরা আপনাকে বিঘ্নিত করার সাহস করবে না এবং আপনি আপনার অংশের আকর্ষণ এবং খ্যাতি পাবেন। আপনি নেতা, উর্ধ্বতন এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে উপকার পাবেন। আপনার শরীর এবং স্বাস্থ্য সুন্দর থাকবে। এছাড়াও এই বছর আপনার গাড়ি লাভ করার সম্ভাবনা আছে।

Jun 0, 2022 - Jul 25, 2022

এই সময়কালে কর্মজীবনে দ্বিধা ও দিক নির্ণয়ের অভাব লক্ষ্য করা যাবে। আপনার এই সময়ে নতুন প্রকল্প বা কর্মজীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন করা উচিত নয়। আপনি আপনার বন্ধু এবং আত্মীয়দের সাথে ভালভাবে মানিয়ে নিতে পারবেন না। অবাঞ্ছিত পরিস্থিতি তৈরি হতে পারে যারজন্য আপনার জীবনে ঝগড়া, সমস্যা প্রভৃতি দেখা দিতে পারে। দ্রুত আর্থিক লাভের জন্য অবাঞ্ছিত উপায় অবলম্বন করবেন না। কাজ/সেবা সন্তোষজনক হবে না। দুর্ঘটনা/অঘটন ঘটতে পারে। এই সময়ে বিশ্রী পরিস্থিতির মোকাবেলা করার জন্য আপনার নিজের প্রতি আস্থা গড়ে তোলার চেষ্টা করুন। আপনি কাশির সমস্যা, হাঁপানি রোগ বা বাতগ্রস্ত যন্ত্রণায় ভুগতে পারেন।

Jul 25, 2022 - Sep 12, 2022

আপনি আপনার বস্তুগত চাহিদা পূরণের জন্য ও ব্যক্তিগত নিরাপত্তা তৈরি করতে আপনার উপর অন্যদের শক্তিশালী প্রভাব থাকবে। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনি সরকার এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছে আপনার যোগ্যতার স্বীকৃতি পাবেন। আপনার একটি বন্ধুত্বপূর্ণ স্বভাব আছে এবং বিভিন্ন প্রগতিশীল সামাজিক দলের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ খুব উপভোগ করেন; আপনার শারীরিক অসুস্থতার কারণে একটু অসুবিধার সৃষ্টি হতে পারে। বাইরের পরিবর্তনের থেকে ব্যক্তিগত রূপান্তর অনেক বেশী আকর্ষণীয়।

Sep 12, 2022 - Nov 09, 2022

এই সময়কাল আপনার কাছে অত্যন্ত কল্যাণকর হবে না। আপনি অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার নিজের লোক ও আপনার আত্মীয়দের মধ্যে সমন্বয়পূর্ণতা আপনার বিরক্তির কারণ হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। এই সময়টা ব্যবসা সংক্রান্ত বিষয়ে কোনোরকম ঝুঁকি গ্রহণের জন্য সঠিক সময় নয় কারণ ক্ষতির সম্ভাবনা এই সময়ের খুবই বেশি। আপনার বাবা মায়ের শারীরিক অসুস্থতা আপনার মনের শান্তি বিঘ্নিত করতে পারে। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূর্ণ করতে পারবেন না।

Nov 09, 2022 - Dec 30, 2022

আপনার চারপাশের মানুষ আপনার সত্যের মূল্য দিতে পারবে এবং এটা আপনার কাছে আনন্দের হবে ও একটি শক্তিশালী উদ্বুদ্ধকারী উপাদান আপনাকে সেরা দিতে সাহায্য করবে। আপনার ভ্রমণের জন্য এটা সেরা সময়কাল। শুধু এগিয়ে যান এবং আপনার জন্য আসা সুখ উপভোগ করুন। শুধুমাত্র এগিয়ে যান আর সাফল্য উপভোগ করুন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। এই সময়কাল আপনাকে বিখ্যাত ব্যক্তিদের মধ্যেও নিয়ে আসবে। আপনার একটি শিশুর বাসনা পূর্ণ হবে। আপনার সৃজনশীলতা অন্যদের দ্বারা প্রশংসিত হবে।

Dec 30, 2022 - Jan 21, 2023

আপনি আপনার উর্ধ্বতনদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন যা পরবর্তীকালে আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এই সময়কালে আপনি আপনার পদ হারাতে পারেন। আপনার মন উদ্ভাবনী ও সৃজনশীল চিন্তাভাবনায় পূর্ণ থাকবে কিন্তু পরিস্থিতি ভাল করে না বুঝে তার প্রয়োগ করার চেষ্টা করবেন না। আপনাকে আপনার গার্হস্থ্য জীবনে আরো মনোযোগ দিতে হবে। আপনার ভাগ্যে ভ্রমণের সম্ভাবনা আছে এবং তা আপনার জন্য পুরষ্কারস্বরূপ হবে। আপনার পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে তাই তাদের এবং সেইসঙ্গে আপনারও ভাল যত্ন নিতে হবে।

Jan 21, 2023 - Mar 23, 2023

আপনি অনেক ক্ষমতা পাবেন এবং আপনার সম্ভবত এর আগে এমন অভিজ্ঞতা কোন দিন হয় নি। ব্যক্তিগত দিক দিয়ে, আপনার ভালবাসার মানুষেরা তাদের ভরণপোষণ এবং স্বস্তির জন্য আপনার উপর নির্ভর করবে। আপনি অনেক খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। আপনার মানসিক শক্তি খুব বেশি থাকবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সম্পর্ক খুব সুন্দর হবে। আপনার ভাগ্যে একটি বাচ্চার জন্মের ইঙ্গিত আছে। আপনার অধীনস্থরা আপনার প্রতি তাদের পূর্ণ সমর্থন প্রদর্শন করবে। সামগ্রিকভাবে এই সময় খুব আরামপ্রদ হবে।

Mar 23, 2023 - Apr 10, 2023

আপনি জীবনের প্রতি উত্সাহী হবেন। আপনি সাহসী হবেন এবং উগ্র মেজাজও থাকবে। আপনার মানসিক নিয়ন্ত্রণের অভাব থাকবে এবং বৈষম্যমূলক মানসিকতা লক্ষ্য করা যাবে। জনগণের মধ্যে আপনার জনপ্রিয়তা হ্রাস পাবে এবং বিতর্কের কারণে সমস্যা হতে পারে। এই সময় প্রেম এবং প্রণয়ের জন্য অনুকূল নয়। বাচ্চা এবং জীবনসঙ্গী শারীরিক অসুস্থতার জন্য ভুগতে পারে। তবে ভাগ্য সুপ্রসন্ন হলে, এই সময়ে আপনার সন্তানের জন্ম হতে পারে এবং আপনি উচ্চতর কর্তৃপক্ষের কাছ থেকে লাভবান হতে পারেন।

Apr 10, 2023 - May 10, 2023

এই সময়কালটা শারীরিকভাবে এবং মানসিকভাবেও আপনার জন্য খুব অনুকূল সময় নয়। আপনি স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যায় ভুগতে পারেন যা আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনার শত্রুরা আপনার পরিবার এবং বন্ধুদের সামনে আপনার চরিত্রে দাগ লাগানোর চেষ্টা করতে পারে তাই আপনি তাদের থেকে যতটা দূরে থাকা যায় তার চেষ্টা করুন। এই সময়কালে শারীরিক সমস্যার সম্ভাবনা আছে তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন হওয়া প্রয়োজন। আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে।

May 10, 2023 - Jun 01, 2023

এই সময়ে শারীরিকভাবে এমনকি মানসিকভাবেও আপনি খুব সাহসী হবেন। এই সময়টা আপনার আত্মীয়দের জন্য খুব ভাল সময় বিশেষ করে আপনার ভাইয়ের বৃদ্ধির জন্য। আপনি পেশার জন্য চেষ্টা করুন কারণ আপনার জন্য নিশ্চিত সাফল্য অপেক্ষা করছে। বস্তুগত জিনিসে লাভ পাবেন। আপনার শত্রুরা আপনার বিরুদ্ধে কথা বলতে পারবে না। আপনার আকাঙ্ক্ষা এই সময়ের পূর্ণ হবে। আপনি একজন বিজয়ী হিসাবে চিহ্নিত হবেন।