সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

হ্যারিসন এ। উইলিয়ামস জুনিয়র। 2021 কুষ্ঠি

হ্যারিসন এ। উইলিয়ামস জুনিয়র। Horoscope and Astrology
নাম:

হ্যারিসন এ। উইলিয়ামস জুনিয়র।

জন্মেরদিন:

Dec 10, 1919

জন্মসময়:

7:51:59

জন্মস্থান:

74 W 15, 40 N 40

দ্রাঘিমাংশ:

74 W 15

অক্ষাংশ:

40 N 40

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


হ্যারিসন এ। উইলিয়ামস জুনিয়র। এর ক্যারিয়ার রাশিফল

এমন একটা জায়গায় কর্ম-সংস্থানের চেষ্টা করুন যেখানে আপনি নিজের দক্ষতা সহকারে পুন্খানুপুন্ষ ভাবে প্রকল্প সম্পন্ন করতে পারেন। এইসব প্রকল্পগুলি একেবারে নিখুঁত হতে হবে, এবং শেষ করার ক্ষেত্রে কোনরকম সময়-সীমায় বেঁধে রাখা ঠিক হবে না। উদাহরণ স্বরূপ, আপনি যদি ইন্টেরিয়র-ডিসাইন এর দিকে যেতে পারেন, তো হয়তো এমন মক্কেল পেতে পারেন যারা পর্যাপ্ত টাকা এবং সময় ঢালতে পারবে যাতে আপনি একটা চমত্কার কাজ করতে পারেন।

হ্যারিসন এ। উইলিয়ামস জুনিয়র। এর পেশার রাশিফল

আপনি যাই করুন না কেন, আপনি নিজের সমস্ত শক্তি নিয়োজিত করবেন - একই সময়ে। তারপর যদি আপনি যে পেশা বেছেছেন সেটাতে একঘেয়েমি আর বাঁধা-ধরা কাজ থাকে তো আপনি অস্থির হয়ে ওঠেন এবং সম্পূর্ণ পরিবর্তন করতে চান। ফলে আপনাকে প্রথমেই এটা দেখে নিতে হবে যে আপনি যে কাজ নির্বাচন করছেন সেটাতে যেন প্রচুর ভিন্নতা থাকে। যেহেতু আপনি অবস্থান পরিবর্তন করতে চান, তাই আপনি এমন কিছু কাজ ভাববেন না যেটাতে অফিসে বসে থাকতে হবে। বানিজ্যিক ট্রাভেলার এর কাজে এমন অনেক কিছু আছে যা আপনাকে আকর্ষিত করবে। তবে এরকম অনেক পেশা আছে যা এক জায়গা থেকে আরেক জায়গা নিয়ে যাবে এবং আপনি নতুন নতুন চেহারা দেখতে পাবেন, যা আপনার চাহিদার সাথে মানানসই। আপনার মধ্যে কার্যনির্বাহকের ক্ষমতা আছে যেটা নিজস্ব কাজের ক্ষেত্রে উপযোগী যা আপনি ৩৫ বছর বয়সের পর করতে পারেন। আবার এই সময় আপনি অন্য কারো অধীনে কাজ করতেও পারবেন না।

হ্যারিসন এ। উইলিয়ামস জুনিয়র। এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক বিষয় আপনার কাছে অদ্ভূত রকমের। টাকা-পয়সার ব্যাপারে সবসময় রীতিমতো অনিশ্চয়তা ও অস্থিরতা থাকবে, তবে একটা সময় আপনি আপনার উদ্ভাবক চিন্তা-ভাবনার জন্য প্রচুর ধন তৈরী করতে পারবেন। আপনি স্বপ্ন ও মায়ার দুনিয়ায় থাকতে ইচ্ছুক এবং এইজন্য অনেক হতাশার সম্মুখীন হবেন। সবধরনের ফটকা ও জুয়া থেকে আপনাকে দুরে থাকতে হবে। টাকা-পয়সা আপনার কাছে স্বাভাবিকের থেকে অস্বাভাবিক ভাবে বেশি আসবে। আপনার মাথায় যেসব চিন্তা-ভাবনা আসবে, তা অন্য লোকের মতামতের সাথে মেল খাবে না। আপনি বিরলভাবে টাকা কামাবেন, আপনি একজন আবিষ্কারক বা রীতিবিরুদ্ধ পেশাদার হতে পারেন। অনেক ক্ষেত্রে আবিষ্কার বা ব্যবসা যার সাথে ঝুঁকি বা সম্ভাবনা জুড়িয়ে আছে, সেসব ক্ষেত্রে আপনি ভাগ্যবান হবেন। আপনার কাছে চতুর মৌলিক চিন্তা-ভাবনা আছে যে কিভাবে কোনো কাজ সম্পন্ন করতে হয়, তবে আপনি অংশীদারদের সাথে সহজে মানিয়ে চলতে পারেন না, তাই আপনি লক্ষ্য করবেন যে অনেক দারুন ভাবনা আপনাকে কিছুই দিচ্ছে না।