chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

হর্ষবর্ধন রানে 2022 কুষ্ঠি

হর্ষবর্ধন রানে Horoscope and Astrology
নাম:

হর্ষবর্ধন রানে

জন্মেরদিন:

Dec 16, 1983

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Rajahmundry

দ্রাঘিমাংশ:

81 E 52

অক্ষাংশ:

17 N 1

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি বন্ধুদের কখনই ভোলেন না। তাই আপনার পরিচিতদের সংখ্যা প্রচুর, আর তাদের মধ্যে অনেকেই বিদেশী ভাষা বলে। যদি ইতিমধ্যেই আপনি নিজের সাথী বেছে না থাকেন তো, এই প্রচুর সংখ্যার পরিচিতদের মধ্যে আপনি নিজের সাথীকে বাছবেন। সাধারণত, এই বাছাই তাদের আশ্চর্য্য করবে যারা আপনাকে ভালোভাবে চেনে। আপনি বিয়ে করবেন এবং সুখী হবেন। তবে অন্যান্যদের মত বিয়ে আপনার কাছে সবকিছু নয়। এটার সাথে অন্য বিনোদনও থাকবে, যা আপনার আগ্রহকে বাড়ির থেকে দুরে নিয়ে যাবে। যদি আপনার সাথী এই প্রবৃত্তিতে বাধা সৃষ্টির চেষ্টা করে তো সেটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারে।

হর্ষবর্ধন রানে এর স্বাস্থ্যের রাশিফল

আপনি শক্তিশালী শরীরের অধিকারী, তবে কাজ ও খেলাধুলায় শরীরকে মাত্রাতিরক্ত ব্যবহার করার প্রবণতা আপনার আছে। আপনি যায়ই করেন সেটাকে অক্লান্তভাবে করে থাকেন, তাই যে জীবন-যাপন আপনি করেন সেটাতে জীবন আপনাকে নিংড়ে নেয়। নিজের কর্মের প্রতি ধীর-স্থির হন, আরেকটু অনুধাবন করুন, হাঁটা-চলা আর খাবার খাওয়ার সময় একটু বেশি সময় দিন। কখনই নিজের ঘুমের সময় কম করবেন না এবং কাজে ওভারটাইম থেকে যতটা পারবেন দুরে থাকবেন। যত দীর্ঘ সম্ভব তত ছুটি নিন, এবং সেটাকে আরামদায়ক করার পরিকল্পনা করুন। আপনার হৃদয়ই প্রথম অঙ্গ যেটাতে অসুবিধার জন্য রোগ-ব্যাধি আসতে পারে। যদি সেটা অতিরিক্ত কাজ করে তো সেটা আপনার গড়পরতা জীবনের ঐতিহ্যবিরোধী হতে পারে, তবে প্রথম প্রথম সেটা খুব ধীরগতিতে ঘটবে। সমস্যার শুরুতেই সাবধানতা অবলম্বন করুন, কারণ পরে সেটা আরো গম্ভীর হতে পারে।

হর্ষবর্ধন রানে এর শখের রাশিফল

যদি আপনার কাছে অবসর সময় এবং টাকা থাকে তো ভ্রমন আপনার কাছে সব চেয়ে প্রিয় আহ্লাদ। যেহেতু এত টাকা আর সময় কারোর কাছেই থাকে না, তাই এর চেয়ে কমেই আপনাকে সন্তুষ্ট হতে হবে। এমন কোনো জিনিস যেটাতে লাকের প্রয়োজন সেটা আপনার জন্য ভালো এবং এটাতে কোনো সন্দেহই নেই যে জিনিস তৈরী করে আপনি খুব সন্তুষ্ট হন - যেমন কোনো ওয়্যারলেস যন্ত্র বা ফোটো একত্রিত করে ছাপা।