chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

হেমা মালিনী 2022 কুষ্ঠি

হেমা মালিনী Horoscope and Astrology
নাম:

হেমা মালিনী

জন্মেরদিন:

Oct 16, 1948

জন্মসময়:

00:30:00

জন্মস্থান:

Tiruchchirappalli

দ্রাঘিমাংশ:

78 E 41

অক্ষাংশ:

10 N 49

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

The Times Select Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি মিশুকে এবং সঠিক আনন্দের জন্য প্রচুর বন্ধু বানাবেন। এইসব বন্ধু-বান্ধবের মধ্যে থেকেই আপনি এমন একজনকে খুঁজে বের করবেন যে আপনার জন্য সবকিছু হবে এবং যাকে আপনি বিয়ে করবেন। আপনি খুবই সহানুভূতিশীল। অতএব, সবদিক দিয়েই এটা ঘোষণা করা যায় যে আপনার বিবাহিত জীবন সুখময় হবে। আপনি এমন রকমের যে নিজের ঘর এবং তার আসবাবের জন্য ভাবেন, এবং আপনি আশা করেন সেটা যেন আরামদায়ক এবং ভালো স্থান হয়। বাড়িতে বিশৃঙ্খলা আপনার সংবেদনশীলতাকে বিরক্ত করতে পারে। আপনার সন্তান আপনার কাছে খুবই প্রিয়। আপনি তাদের কাজ করবেন এবং তাদেরকে সর্বাধিক পরাসনা এবং আনন্দ দেবেন, এবং তাদের প্রতি যা খরচ করবেন তা বৃথা যাবে না।

হেমা মালিনী এর স্বাস্থ্যের রাশিফল

আপনার জীবনীশক্তির প্রাচুর্য আছে। আপনি স্বাস্থ্যবান এবং ততক্ষণ পর্যন্ত ভুগবেন না যতক্ষণ পর্যন্ত না আপনি নিজের ক্ষমতাকে মাত্রাতিরিক্তভাবে কাজে লাগান। যেহেতু আপনি নিজের ক্ষমতাকে অতিরিক্তভাবে খরচ করতে পারেন, তারমানে এই নয় যে এটা করা সুবিবেচিত। নিজের সাথে যুক্তিসংগত থাকুন, স্বাস্থ্যের খাতা থেকে খুব বেশি পরিমান নেবেন না, এবং জীবনের পরবর্তী সময়ে নিজেকে অভিনন্দন জানার কারণ আপনার থাকবে। রোগ যদি আসে, তো সেটা আকস্মিকভাবেই আসে। বস্তুত সেটা দেখা যাবার অনেকদিন আগে থেকে আসতে শুরু করে। একটু গভীরভাবে চিন্তা করলে ইটা আপনি দেখতে পাবেন যে যে রোগ আসছে সেটার পেছনে আপনারই কোনো হাত আছে। এটাকে আপানকে এড়িয়ে চলতে হবে এটাতে কোনো সন্দেহ নেই। আপনার চোখ হলো দুর্বল স্থান তাই চোখের প্রতি সচেতন থাকুন। ৩৫ বছর বয়সের পর আপনি কিছু চক্ষুজনিত সমস্যায় ভুগতে পারেন।

হেমা মালিনী এর শখের রাশিফল

আপনার অনেক শখ আছে। আপনি সেইগুলোতে আচ্ছন্ন থাকবেন। তারপর হঠাৎ করে আপনি ধৈয্য হারাবেন এবং সেইগুলোকে একপাশে রেখে দেবেন। অন্য জিনিস বাছবেন আর সেটারও সেই একই পরিনতি হবে। আপনি সারাজীবন একইভাবে এগিয়ে যাবেন। মোটামুটিভাবে আপনার শখ আপনাকে রীতিমত তৃপ্তি প্রদান করবে। আপনি সেগুলো থেকে অনেক কিছু শিখতে পারবেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer