chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ইফতিখার মুহাম্মদ চৌধুরী 2022 কুষ্ঠি

ইফতিখার মুহাম্মদ চৌধুরী Horoscope and Astrology
নাম:

ইফতিখার মুহাম্মদ চৌধুরী

জন্মেরদিন:

Dec 12, 1948

জন্মসময়:

10:59:0

জন্মস্থান:

Quetta

দ্রাঘিমাংশ:

66 E 55

অক্ষাংশ:

30 N 15

সময় মণ্ডল:

5

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

প্রতিদ্বন্দ্বী এবং বিরোধীরা জাতকের মুখোমুখি হতে সাহস করবে না। আইনী যুদ্ধ আপনার পক্ষেই থাকবে। আপনি নাম, খ্যাতি, অর্থ এবং আর্থিক বিষয়ে সাফল্য ভোগ করবেন। আপনার ভাগ্যে ভাই ও আত্মীয়দের কাছ থেকে ভালো সমর্থন পাবার সম্ভাবনা আছে। আপনি ধর্মীয় স্থান পরিদর্শন করবেন এবং মানুষের থেকে সাহায্য পাবেন। আপনি আপনার প্রয়াস ও প্রচেষ্টার জন্য সাফল্য লাভ করবেন।

Dec 13, 2022 - Dec 31, 2022

এই বছরে আপনি আপনার প্রণয় জীবনকে আরো আকর্ষণীয় করে তুলবেন। এই বছরটা আপনার জন্য ভাল যাবে কারণ আপনি আপনার চুক্তি এবং চুক্তিপত্র থেকে লাভ পেতে পারেন। এই সময়টা চুক্তি করার জন্য উপযুক্ত সময় কারণ এই সময়টা নিশ্চিতভাবে আপনার পক্ষে যাবে। ব্যবসা ও অন্যান্য উদ্যোগ থেকে আয় বৃদ্ধি পাবে এবং এরজন্য আপনার সামাজিক অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। এখন আপনার ব্যক্তিগত জীবনে সুখ সাধনের জন্য আপনার কাছে যথেষ্ট অপরিহার্য বিষয়বস্তু আছে। আপনি যানবাহন এবং অন্যান্য উপকরণ অর্জন করতে পারবেন। আপনার পারিবারিক জীবনেও আপনার অবস্থান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার আয়ও সুনিশ্চিতভাবে বৃদ্ধি পাবে।

Dec 31, 2022 - Jan 31, 2023

এই সময়ে আপনার বৃদ্ধির হার খুব মসৃণ হবে এবং আপনার কর্মজীবনেও উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। সহযোগী/অংশীদারদের থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। বিপরীত লিঙ্গের থেকেও সুখ আসবে। প্রেম এবং প্রণয়েও উন্নতি ঘটবে। বাণিজ্যিক ও বৈদেশিক ভ্রমণের মাধ্যমে লাভবান হবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মানসিক শান্তির বিঘ্ন ঘটাতে পারে। আপনার আত্ম-শৃঙ্খলা, আত্ম-পর্যবেক্ষণ এবং আপনার দৈনন্দিন নিত্যকর্মের উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। জ্বর এবং বাতজ বেদনা থেকে সাবধান। এই সময়কালে আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতারও ইঙ্গিত দিচ্ছে।

Jan 31, 2023 - Feb 21, 2023

পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার জন্য উদ্বেগের সৃষ্টি হতে পারে। ভ্রমণ বৃথা যাবে সেইজন্য তা এড়ানোই উচিত হবে। আপনি অপ্রয়োজনীয় খরচ প্রচুর করবেন তাই এটা নিয়ে সচেতন হওয়া প্রয়োজন। বন্ধু বান্ধব এবং সহকর্মীদের সঙ্গে লেনদেন করার সময় আপনাকে সতর্ক হতে হবে। আপনার রায় ও পার্থক্যকরণের ক্ষমতা কখনও কখনও দুর্বল হতে পারে। আগুন অথবা নারীদের কারণে আঘাত পেতে পারেন। এছাড়াও এই সময়ে হার্টের সমস্যা হতে পারে, তাই এই সময় আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করা উচিত।

Feb 21, 2023 - Apr 17, 2023

এই সময়কালে কর্মজীবনে দ্বিধা ও দিক নির্ণয়ের অভাব লক্ষ্য করা যাবে। আপনার এই সময়ে নতুন প্রকল্প বা কর্মজীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন করা উচিত নয়। আপনি আপনার বন্ধু এবং আত্মীয়দের সাথে ভালভাবে মানিয়ে নিতে পারবেন না। অবাঞ্ছিত পরিস্থিতি তৈরি হতে পারে যারজন্য আপনার জীবনে ঝগড়া, সমস্যা প্রভৃতি দেখা দিতে পারে। দ্রুত আর্থিক লাভের জন্য অবাঞ্ছিত উপায় অবলম্বন করবেন না। কাজ/সেবা সন্তোষজনক হবে না। দুর্ঘটনা/অঘটন ঘটতে পারে। এই সময়ে বিশ্রী পরিস্থিতির মোকাবেলা করার জন্য আপনার নিজের প্রতি আস্থা গড়ে তোলার চেষ্টা করুন। আপনি কাশির সমস্যা, হাঁপানি রোগ বা বাতগ্রস্ত যন্ত্রণায় ভুগতে পারেন।

Apr 17, 2023 - Jun 04, 2023

আপনি আপনার বস্তুগত চাহিদা পূরণের জন্য ও ব্যক্তিগত নিরাপত্তা তৈরি করতে আপনার উপর অন্যদের শক্তিশালী প্রভাব থাকবে। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনি সরকার এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছে আপনার যোগ্যতার স্বীকৃতি পাবেন। আপনার একটি বন্ধুত্বপূর্ণ স্বভাব আছে এবং বিভিন্ন প্রগতিশীল সামাজিক দলের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ খুব উপভোগ করেন; আপনার শারীরিক অসুস্থতার কারণে একটু অসুবিধার সৃষ্টি হতে পারে। বাইরের পরিবর্তনের থেকে ব্যক্তিগত রূপান্তর অনেক বেশী আকর্ষণীয়।

Jun 04, 2023 - Aug 01, 2023

এটা নতুন দীর্ঘমেয়াদী সম্পর্ক/বন্ধুত্বের শুরুর জন্য সেরা সময় নয়। পেশাদার বা ব্যক্তিগত জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় ঘটতে পারে যা উদ্বেগের সৃষ্টি করতে পারে। হতাশাবাদীর চেয়ে আশাবাদী হওয়া সবসময় ভাল। ভালোবাসা এবং অনুভূতি হ্রাস পাবে কারণ বেশিরভাগ ক্ষেত্রেই সন্তুষ্টির স্তর খুব খারাপ। প্রেমে সুখের সম্ভাবনা কম। কোন শিশুর জন্ম আপনার বাড়িতে সুখ আনতে পারে। নতুন সম্পর্কে সাধারণ সম্ভাবনা কম থাকবে তার থেকে বিতর্ক এবং সমস্যা বেশি হবে। বায়ু এবং ঠান্ডা সংক্রান্ত অসুখ হতে পারে। মনের শুভ স্থিতিশীলতা সময়ের শেষ পর্যায়ে দেখা যাবে।

Aug 01, 2023 - Sep 22, 2023

এটি আপনার জন্য অত্যন্ত সন্তোষজনক সময় নয়। আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রচেষ্টা ব্যর্থ হওয়ায় আপনি হতাশও হতে পারেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে খুব পরিশ্রম করতে হবে। এছাড়া পারিবারিক জীবনও উত্তেজনা তৈরি করবে। এই সময়ে ব্যবসা বিষয়ে ঝুঁকি নেবার চেষ্টা করবেন না কারণ এই সময় খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। আপনি অপ্রয়োজনীয় ব্যয়েও লিপ্ত হবেন। স্বাস্থ্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। বিশেষ করে বয়স্ক মানুষেরা শ্লেষ্মা ও শারীরিক শৈথিল্যের সম্মুখীন হতে পার।

Sep 22, 2023 - Oct 13, 2023

আপনি আপনার উর্ধ্বতনদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন যা পরবর্তীকালে আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এই সময়কালে আপনি আপনার পদ হারাতে পারেন। আপনার মন উদ্ভাবনী ও সৃজনশীল চিন্তাভাবনায় পূর্ণ থাকবে কিন্তু পরিস্থিতি ভাল করে না বুঝে তার প্রয়োগ করার চেষ্টা করবেন না। আপনাকে আপনার গার্হস্থ্য জীবনে আরো মনোযোগ দিতে হবে। আপনার ভাগ্যে ভ্রমণের সম্ভাবনা আছে এবং তা আপনার জন্য পুরষ্কারস্বরূপ হবে। আপনার পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে তাই তাদের এবং সেইসঙ্গে আপনারও ভাল যত্ন নিতে হবে।

Oct 13, 2023 - Dec 13, 2023

এই সময়ে আপনি ভোগ বিলাসে এবং আরামে অধিক ব্যয় করবেন কিন্তু এটা ভাল হবে যদি খরচ কম করেন। আপনি প্রেমে হতাশার এবং পারিবারিক জীবনে ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীরা সম্ভাব্য প্রতিটি উপায়ে আপনি ক্ষতি করার চেষ্টা করবে তাই ব্যক্তিগত বা পেশাদার বিষয়ে লেনদেন করার সময় সচেতন থাকবেন। আপনার ভাগ্যে পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তার সম্ভাবনা আছে। যদিও আর্থিকভাবে এটি খারাপ সময় নয় কিন্তু বেশি খরচ করা উচিত নয়। আপনার নিজের স্বাস্থ্যেরও সঠিক যত্ন নিন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer