সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ইমাদ ওয়াসিম 2022 কুষ্ঠি

ইমাদ ওয়াসিম Horoscope and Astrology
নাম:

ইমাদ ওয়াসিম

জন্মেরদিন:

Dec 18, 1988

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Swansea

দ্রাঘিমাংশ:

3 W 57

অক্ষাংশ:

51 N 37

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

খাবার যতটা প্রয়োজন প্রেমও আপনার কাছে ততটা প্রয়োজনীয়। আপনি গভীর স্নেহ দিতে সক্ষম এবং দারুন সাথী বানাবেন। আপনার নিজের চেয়ে নিচু সামাজিক অবস্থার কাউকে বিয়ে করা থেকে বাঁচতে হবে, কারণ এই ধরনের বিয়ের জন্য যে সহিষ্ণুতার প্রয়োজন সেটা আপনার মধ্যে একটু কমই আছে। আপনি সত্যিকারের আকর্ষক ও দারুন স্বাদের অধিকারী এবং শৈল্পিক প্রকৃতির মানুষের প্রতি আপনার ঝোঁক আছে।

ইমাদ ওয়াসিম এর স্বাস্থ্যের রাশিফল

শারীরিক ভিত্তিতে আপনি খুব ভাগ্যবান। কিন্তু আপনি স্নায়বিক রোগ এবং বদহজমে ভুগতে পারেন। প্রথমেরটা আপনার অতিসংবেদনশীলতারই সরাসরি ফলাফল। আপনি সাধারণ মানুষের তুলনায় একটু বেশি ক্লান্ত পড়েন এবং যে জীবন আপনি উপভোগ করেন সেটাও এটাতে কোনো সাহায্য করতে পারে না। পাচনের সমস্যা ভোগপরায়ণতার ফলেই ঘটে। খুব বেশি খান, যা খান সেটাও খুব রিচ আর তৈলাক্ত জাতীয়, আর আপনি প্রায়শই এই ধরনের খাবার খান, এমনকি অনেক দেরী করে খান। এই সবের জন্য বয়স বাড়ার সাথে সাথে আপনি মোটা হতে পারেন।

ইমাদ ওয়াসিম এর শখের রাশিফল

জিনিস একত্রিত করার ক্ষমতা আপনার মধ্যে শক্তিশালী হচ্ছে। এর মানে হলো আপনি পুরনো চীনা জিনিস, ডাকটিকিট, পুরনো মুদ্রা এইসব একত্রিত করবেন। উপরন্তু কোনো জিনিস বা তার অংস দুরে ফেলে দেওয়া আপনার পক্ষ্যে মুস্কিল। আপনি সবসময় ভাবেন যে ইটা আপনার পরে কাজে দরকার লাগবে এবং ফলে আপনি জন্মগত সংগ্রাহক। বাহ্যিক জিনিসের চেয়ে অভ্যন্তরীণ জিনিসের প্রতি আপনার শখ বেশি। কোনো কিছু বানানোর ধৈর্য্য আপনার মধ্যে আছে, এবং যদি সেটাতে আপনি দক্ষ না হন তো খুব সহজেই আপনি সেটা আয়ত্ত করতে পারবেন।