chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ইমরান খান অভিনেতা 2022 কুষ্ঠি

ইমরান খান অভিনেতা Horoscope and Astrology
নাম:

ইমরান খান অভিনেতা

জন্মেরদিন:

Jan 13, 1983

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Madison

দ্রাঘিমাংশ:

90 W 43

অক্ষাংশ:

35 N 0

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


ইমরান খান অভিনেতা এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো একটা চাকরিতে লম্বা সময় কাটানো আপনার পক্ষে কষ্টকর, তাই আপনাকে সেলসম্যান জাতীয় কোনো কাজ খুজতে হবে, যেখানে আপনি নিয়মিত নতুন নতুন লোকের সাথে সাক্ষাৎ করবেন। আপনার কাজ অনেক বদলি এবং স্থানান্তর যোগাবে, তাই আপনি নিয়মিত নতুন পরিবেশে ভিন্ন-ভিন্ন মানুষ আর ভিন্ন-ভিন্ন কাজের দায়িত্ব পাবেন।

ইমরান খান অভিনেতা এর পেশার রাশিফল

আপনার মধ্যে খুব ভালো একটা গুন আছে আপনি নিজেকে প্ররোচিত করতে পারেন। যখন অন্যেরা তর্ক করতে ব্যস্ত থাকে, তখন আপনি আপনার কাজ সম্পন্ন করে আগে এগিয়ে যান। চক-চক্য আর নভ্রতা ভরা কোনো পেশা বা জীবিকা নেবার চিন্তা-ভাবনা থেকে আপনাকে পরিত্যাগ করতে হবে। উপরের গুনে মাথা ঘামানোর ব্যাপারে আপনি খুব বেশি বাস্তবিক। তারা আপনাকে বিরক্ত করে। আপনি একজন কর্মঠ মানুষ এবং অন্যান্য কিছুর থেকে মোটামুটি ও প্রস্তুত দক্ষতা পছন্দ করেন। আপনি নিজের জীবনে ও সিনেমা উভয় ক্ষেত্রেই প্রসংসনীয় অনুসন্ধাকারী ভূমিকা পালন করতে পারেন। অর্থনৈতিক পরামর্শদাতার থেকে শল্য-চিকিত্সক হিসেবে অনেক ভালো কাজ করতে পারবেন। যেকোনো জীবিকা যেখানে নতুন নতুন জিনিস তৈরী করতে হয়, সেখানে আপনি সফল হবেন। ইঞ্জিনিয়ারিং এমন ধরনের একটা পেশা। সমুদ্রে এমন অনেক জীবিকা আছে যেগুলো আপনার জন্য অসম্ভব উপযোগী। বিমানচালক হিসেবে প্রয়োজনীয় তেজ ও সাহস আপনি দেখাতে পারবেন। জমি-সংক্রান্ত কাজে আপনার কর্মক্ষমতার প্রচুর ক্ষেত্র আছে। শুধুমাত্র একজন ভালো কৃষক হবার গুনই আপনার মধ্যে নেই, আপনি একজন পরিমাপক, খনন ইঞ্জিনিয়ার এবং মূল্যবান খনিজ পদার্থপূর্ণ স্থানের সন্ধানের ভ্রমণকারী হিসেবেও ভালো কাজ করবেন।

ইমরান খান অভিনেতা এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

ব্যবসাতে অংশীদারিত্বে আপনি ভাগ্যবান নাও হতে পারেন। অন্যদের কাছ থেকে সাহায্য না পেলেও আপনি নিজের নিয়তির নিজেই রচয়িতা হতে পারবেন। তবে এরকম কোনো কারণ নেই যে অবশেষে আপনি সফল এবং ধনী হবেন না। আর্থিক বিষয়ে আপনার উপস্থিতবুদ্ধিসম্পন্ন মস্তিষ্ক আপনাকে প্রচুর সুযোগ করে দেবে। একটা সময় আপনি খুব ধনী হতে পারেন আবার আরেক সময় বিপরীত। যখন আপনার কাছে টাকা থাকবে তখন আপনি বেহিসাবী হবেন, আর যখন থাকবে না তখন আপনি নিচুস্থানেও নিজেকে মানিয়ে নিতে পারবেন। আসলে এটাই সবচেয়ে বড় বিপত্তি যে আপনি সাধারনভাবে অন্যদের কাছে ও নিজের পরিস্থিতির কাছে খবু বেশি গ্রহণযোগ্য। যদি আপনি নিজের স্বভাবকে সংযত করতে সচেষ্ট হন, তো যেকোনো উদ্যোগ, শিল্প বা কাজের সাথেই আপনি যুক্ত থাকুন কেন, আপনি সফল হবেন।