সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ইমরান প্রতাপগর্হি 2021 কুষ্ঠি

ইমরান প্রতাপগর্হি  Horoscope and Astrology
নাম:

ইমরান প্রতাপগর্হি

জন্মেরদিন:

Aug 6, 1987

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Pratapgarh

দ্রাঘিমাংশ:

74 E 47

অক্ষাংশ:

24 N 2

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2021 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

প্রতিদ্বন্দ্বী এবং বিরোধীরা জাতকের মুখোমুখি হতে সাহস করবে না। আইনী যুদ্ধ আপনার পক্ষেই থাকবে। আপনি নাম, খ্যাতি, অর্থ এবং আর্থিক বিষয়ে সাফল্য ভোগ করবেন। আপনার ভাগ্যে ভাই ও আত্মীয়দের কাছ থেকে ভালো সমর্থন পাবার সম্ভাবনা আছে। আপনি ধর্মীয় স্থান পরিদর্শন করবেন এবং মানুষের থেকে সাহায্য পাবেন। আপনি আপনার প্রয়াস ও প্রচেষ্টার জন্য সাফল্য লাভ করবেন।

Aug 5, 2021 - Sep 23, 2021

আপনি আপনার বস্তুগত চাহিদা পূরণের জন্য ও ব্যক্তিগত নিরাপত্তা তৈরি করতে আপনার উপর অন্যদের শক্তিশালী প্রভাব থাকবে। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনি সরকার এবং উচ্চতর কর্তৃপক্ষের কাছে আপনার যোগ্যতার স্বীকৃতি পাবেন। আপনার একটি বন্ধুত্বপূর্ণ স্বভাব আছে এবং বিভিন্ন প্রগতিশীল সামাজিক দলের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ খুব উপভোগ করেন; আপনার শারীরিক অসুস্থতার কারণে একটু অসুবিধার সৃষ্টি হতে পারে। বাইরের পরিবর্তনের থেকে ব্যক্তিগত রূপান্তর অনেক বেশী আকর্ষণীয়।

Sep 23, 2021 - Nov 20, 2021

এই সময়কাল আপনার কাছে অত্যন্ত কল্যাণকর হবে না। আপনি অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার নিজের লোক ও আপনার আত্মীয়দের মধ্যে সমন্বয়পূর্ণতা আপনার বিরক্তির কারণ হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। এই সময়টা ব্যবসা সংক্রান্ত বিষয়ে কোনোরকম ঝুঁকি গ্রহণের জন্য সঠিক সময় নয় কারণ ক্ষতির সম্ভাবনা এই সময়ের খুবই বেশি। আপনার বাবা মায়ের শারীরিক অসুস্থতা আপনার মনের শান্তি বিঘ্নিত করতে পারে। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূর্ণ করতে পারবেন না।

Nov 20, 2021 - Jan 10, 2022

তবে আপনার ভাগ্যকে খুব বেশি প্রসারিত করা উচিত হবে না। বিভিন্ন জায়গায় টাকা লাগানোর জন্য আপনার কাছে নগদের অভাব দেখা দিতে পারে। শারীরিক সমস্যা আপনার অসুবিধা সৃষ্টি হতে পারে। বিশেষ করে আপনি কাশি, শ্লেষ্মার সমস্যা, চোখের ফোলা ভাব এবং ভাইরাসঘটিত জ্বরের জন্য সমস্যায় পড়তে পারেন। বন্ধু, আত্মীয় বা সহযোগীদের সঙ্গে লেনদেন করার সময় সতর্ক থাকুন। ভ্রমণ নিষ্ফল হবে এবং সেইজন্য তা এড়ানোই উচিত। আপনার ভাগ্যে ছোট বিষয়েও বিরোধের আশঙ্কা আছে। এই সময়ে অসতর্কতা বা অবহেলার কারণে সমস্যা বা খারাপ পরিস্থিতির সৃষ্টি হতে পারে। ভ্রমণ এড়িয়ে চলাই উচিত।

Jan 10, 2022 - Feb 01, 2022

এটি আপনার জন্য অত্যন্ত সফল সময়কাল নয়। আপনি অনেক অপ্রয়োজনীয় ব্যয় করতে চাইবেন কিন্তু আপনার নিজেকে ধরে রাখা প্রয়োজন। সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়িক বিষয়ে ঝুঁকি নেওয়ার চেষ্টা করবেন না কারণ এই সময়কাল আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। পারিবারিক পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। আপনি মন্ত্রোচ্চারণ এবং আধ্যাত্মিক অনুশীলনের দিকে ঝুঁকতে পারেন।

Feb 01, 2022 - Apr 03, 2022

আপনার আগ্রহের একটি পবিত্র স্থান দর্শন আপনার তালিকায় থাকবে। তবে আপনার আবেগপূর্ণ ও মনোমুগ্ধকর মনোভাব থাকবে এবং এটা আপনাকে পরিচিতদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখতে সাহায্য করবে ও অপরিচিতদের সঙ্গেও যোগাযোগ স্থাপন করতে সাহায্য করবে। নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত আপনার ইচ্ছা পূর্ণ হবে যার মানে আপনি যেখানে কাজ করেছেন সেই প্রতিষ্ঠানের শ্রেণীবিন্যাসের উপর লেনদেন বা পদোন্নতি লাভ নির্ভর করবে। ভাগ্যে নতুন গাড়ী পাওয়ার অথবা নতুন বাড়ি কেনার সম্ভাবনা আছে। সামগ্রিকভাবে, এই সময়টা খুব ভাল।

Apr 03, 2022 - Apr 21, 2022

আপনি অপ্রত্যাশিত সমস্যার সম্মুখীন হতে পারেন। আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই সমীচীন হবে। স্বাস্থ্যের পরীক্ষা প্রয়োজন। দীর্ঘস্থায়ী অসুস্থতার জন্য ভুগতে পারেন। জীবনসঙ্গী ও বাচ্চাদের স্বাস্থ্যও পরীক্ষা করাতে হবে। আসদুপায়ে লেনদেন এড়িয়ে চলা আবশ্যক। ব্যবসায়িক বিষয়ে সমস্ত নির্ধারণকারী ঘটনার লক্ষ্য করে চুক্তি করতে হবে। আপনি ফোঁড়ার জন্য ভুগতে পারেন।

Apr 21, 2022 - May 21, 2022

এই সময়ে আপনার বৃদ্ধির হার খুব মসৃণ হবে এবং আপনার কর্মজীবনেও উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। সহযোগী/অংশীদারদের থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। বিপরীত লিঙ্গের থেকেও সুখ আসবে। প্রেম এবং প্রণয়েও উন্নতি ঘটবে। বাণিজ্যিক ও বৈদেশিক ভ্রমণের মাধ্যমে লাভবান হবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মানসিক শান্তির বিঘ্ন ঘটাতে পারে। আপনার আত্ম-শৃঙ্খলা, আত্ম-পর্যবেক্ষণ এবং আপনার দৈনন্দিন নিত্যকর্মের উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। জ্বর এবং বাতজ বেদনা থেকে সাবধান। এই সময়কালে আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতারও ইঙ্গিত দিচ্ছে।

May 21, 2022 - Jun 12, 2022

এই সময়কালে আপনি কোন কাজ করতে ইচ্ছুক হলে সেই কাজের সাফল্য আশাব্যঞ্জক হবে। সচেতনভাবে কোনরকম চেষ্টা ছাড়াই আপনার কাছে নতুন সুযোগ আসতে থাকবে। কাজের জায়গায় বা বাড়ি পরিবর্তন আপনার জন্য অনুকূল হতে পারে। আপনি বরাবর সিদ্ধান্তমূলক পদক্ষেপ গ্রহণ করে অগ্রগতির পথে এগিয়ে চলবেন। আপনার ব্যয় বৃদ্ধি পাবে যা নিয়ন্ত্রণ করা প্রয়োজন। আপনি নিজের আত্মবিশ্বাস ও শক্তির অভাব অনুভব করতে পারেন।

Jun 12, 2022 - Aug 05, 2022

লাভজনক লেনদেনের মধ্যে প্রবেশ করার ভাল সম্ভাবনা থাকবে। যদি আপনি ঋণের জন্য আবেদন করে থাকেন, তাহলে আপনি আর্থিক সাহায্য পেতে পারেন। সামান্য শারীরিক অসুস্থতা সম্ভব হতে পারে। আপনি বুদ্ধির সাথে পেশাদার এবং আভ্যন্তরীণ দায়বদ্ধতার মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে পারবেন এবং জীবনের এই উভয় অত্যাবশ্যক দিকেই আপনার সবচেয়ে ভালটা দিতে পারবেন। আপনার লালিত ইচ্ছা অসুবিধা সঙ্গে পূর্ণ হবে কিন্তু শেষ পর্যন্ত আপনি খ্যাতি অর্জন করবেন এবং ভাল আয় বা লাভ পাবেন। আপনি প্রতিযোগিতার বিজয়ী হিসাবে উঠে আসবেন এবং সাক্ষাত্কারেও সফল হবেন।