সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

ইরফান খান 2022 কুষ্ঠি

ইরফান খান Horoscope and Astrology
নাম:

ইরফান খান

জন্মেরদিন:

Jan 7, 1967

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Jaipur

দ্রাঘিমাংশ:

95 E 24

অক্ষাংশ:

27 N 14

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

সাধারণত আপনি সাথী নির্বাচনের ক্ষেত্রে খুব সাবধানী। এই প্রক্রিয়ায় অল্প ভুলও আপনার চোখে খুব বড় ভাবে দেখায় এবং তাই আপনি প্রচন্ড সাবধানী থাকেন। এরফলে আপনার বিয়ে সাধারণের থেকে একটু দেরিতে হবে। তবে একবার যখন আপনি বাছাই করে নেন, তখন আপনি আকর্ষক এবং একনিষ্ঠ স্বামী/স্ত্রী হন।

ইরফান খান এর স্বাস্থ্যের রাশিফল

যেহেতু আপনি পুরোপুরি স্বাস্থ্যবান নন, তাই এমন কিছু কারণ আছে যা আপনার স্বাস্থ্য সম্পর্কে উদ্বিগ্ন করবে। আপনার মূল রোগ হলো যা ঘটে তার থেকে খুব বেশিই চিন্তা করা। তবু তারা আপনার কিছু পরিমান অপ্রয়োজনীয় উদ্বেগের সৃষ্টি করবে। আপনি নিজের দিকে খুব বেশিই দেখবেন আর ভাববেন কেন এটা-সেটা আপানর সাথে হচ্ছে, যদিও বাস্তবে এগুলি এমন জিনিস যাকে দ্বিতীয়বার ভাবার প্রয়োজন হয় না। আপনি চিকিত্সার বই পড়তে পটু, এবং আপনার কল্পনা সাংঘাতিক রোগের লক্ষণ সৃষ্টি করবে। আপনি কিছু সময় গলার অসুবিধায় ভুগতে পারেন। কোনো ডাক্তারের বিহিত ছাড়া ওষুধ থেকে দুরে থাকুন। সাধারণ জীবন-যাপন করুন, পর্যাপ্ত পরিমান ঘুমান, উচিত পরিমান শারীরিক কসরত করুন এবং বুদ্ধিমানের মত খাবার খান।

ইরফান খান এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।