সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

জেফ্রি পি। বেজোস 2022 কুষ্ঠি

জেফ্রি পি। বেজোস Horoscope and Astrology
নাম:

জেফ্রি পি। বেজোস

জন্মেরদিন:

Jan 12, 1964

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Albuquerque, New Mexico

দ্রাঘিমাংশ:

106 W 40

অক্ষাংশ:

35 N 4

সময় মণ্ডল:

-6

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


জেফ্রি পি। বেজোস এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো একটা চাকরিতে লম্বা সময় কাটানো আপনার পক্ষে কষ্টকর, তাই আপনাকে সেলসম্যান জাতীয় কোনো কাজ খুজতে হবে, যেখানে আপনি নিয়মিত নতুন নতুন লোকের সাথে সাক্ষাৎ করবেন। আপনার কাজ অনেক বদলি এবং স্থানান্তর যোগাবে, তাই আপনি নিয়মিত নতুন পরিবেশে ভিন্ন-ভিন্ন মানুষ আর ভিন্ন-ভিন্ন কাজের দায়িত্ব পাবেন।

জেফ্রি পি। বেজোস এর পেশার রাশিফল

এরকম অনেক লাভজনক জীবিকা আছে যেটা আপনার কর্মশক্তিকে লাভজনকভাবে নিযুক্ত করবে। আপনার পরিকল্পনা বানানোর প্রবনতার জন্য ব্যবসা-বানিজ্যের পত্তনের ক্ষেত্রে আপনাকে যোগ্য করে তোলে, যেখানে মৌলিকত্ব গন্য হয় এবং এটা পুরুষদের চেয়ে মেয়েদের ক্ষেত্রে বেশি প্রযোজ্য। অন্য কোনোদিকে প্রশিক্ষিত হলেও, এই ক্ষমতা স্থাপন করতে সাহায্য করবে। বছরের পর বছর সেই একই কাজ করা আর যেটাতে আজকের কাজ নিছক গতকালেরই পুনরাবৃত্তি, সেইসব পেশা আপনাকে এড়িয়ে চলতে হবে। প্রতিদিন একই রকমের কাজ আপনার জন্য নয়।

জেফ্রি পি। বেজোস এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক বিষয়ে আপনার পান্ডিত্য আছে। যদি আপনার সহযোগীরা বাধা না দেয় তো পরিকল্পনাগুলোকে সম্পন্ন করতে সফল হবেন। তাই যতটা সম্ভব অংশীদারী ব্যবসা থেকে দুরে থাকুন। আপনার বয়স যখন কম থাকবে তখন আপনাকে খুব পরিশ্রম করতে হবে। এর বদলে আপনি অর্থনৈতিকভাবে রীতিমতো মুনাফা লাভ করবেন, আর নিজের উচ্চতর মানসিকতার জন্য লক্ষ্যনীয় অবস্থানে পৌঁছাবেন, এই নয় যে আপনি ভাগ্য বা ঘটনাচক্রে এইসব অর্জন করবেন। নিজের পরিকল্পনা কে আপনি একাই সম্পন্ন করার চেষ্টা করুন তাহলে সেটা আপনার জন্য ভালো। সম্ভবত আপনি কিছু অদ্ভূত আবিস্কার করতে পারেন যা আপনার জন্য ভাগ্যশালী এবং পারম্পরিক উপায় ছেড়ে আপনি টাকা-পয়সা কমাতে সক্ষম।