chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

কে এস এস রকিউমার 2022 কুষ্ঠি

কে এস এস রকিউমার Horoscope and Astrology
নাম:

কে এস এস রকিউমার

জন্মেরদিন:

May 30, 1957

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Chennai

দ্রাঘিমাংশ:

80 E 18

অক্ষাংশ:

13 N 5

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আপনি সমস্ত সমৃদ্ধি ও আরাম ভোগ করবেন। এটাই সবথেকে সঠিক অবস্থান যেখানে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং আপনি একটি পরিতৃপ্তের জীবন যাপন করবেন। আপনার খ্যাতি ও সুনাম বৃদ্ধি পাবে। আপনার পদোন্নতি হবে বা আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি মন্ত্রীদের এবং সরকারের দ্বারা বিশেষ সুবিধা পাবেন। আপনি আত্মীয় এবং সমাজের সহায়তা করবেন।

May 31, 2022 - Jul 18, 2022

কিন্তু দুর্ভোগ এবং হতাশা আপনার জীবনে আসতে বাধ্য এবং আপনাকে এই সমস্ত জিনিসকে ইতিবাচকভাবে নিতে শিখতে হবে এবং বিষয়গুলিকে অসমাপ্তভাবেও ছেড়ে দিতে পারবেন না। আপনি আপনার কর্মক্ষেত্রের সমস্ত জিনিসে স্বচ্ছ হবেন। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। আপনি বিদেশী উৎস থেকে লাভ করতে পারন। শারীরিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িত করা পারেন। পরিবারের পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করতে সমস্ত রকম চেষ্টা করবে। এটা আপনার জন্য খুব একটা ভাল সময়কাল নয়।

Jul 18, 2022 - Sep 14, 2022

শারীরিকভাবে এমনকি মানসিকভাবেও আপনি এই সময়ে খুব সাহসী হবেন। এটি আপনার আত্মীয়দের জন্য একটি ভাল সময়। আপনি পেশার জন্য চেষ্টা করুন কারণ আপনার সাফল্যের সম্ভাবনা আছে। বস্তুগত জিনিসেও লাভবান হবেন। আপনি এই সময়ে জমি ও যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনি ব্যবসা ও বাণিজ্যে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনার শত্রুরা আপনার সামনে দাঁড়াতে পারবে না। আপনি দূরের মানুষের সংস্পর্শে আসতে পারেন। প্রেমের জন্য এই সময়কালটা খুবই ভাল। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

Sep 14, 2022 - Nov 05, 2022

আয় বা সামাজিক অবস্থানে উন্নতি হবে এবং কাজের থেকে অথবা ব্যবসায়িক কাজকর্মের থেকে নিশ্চিত লাভ হবে। এই সময়ে শত্রুদের পরাজয় হবে, বাড়তি সম্পত্তি লাভ হবে, জ্ঞান লাভ হবে, উর্ধ্বতনদের থেকে আনুকূল্য পাবেন এবং সাফল্য আশা করতে পারেন। ভ্রমণ এই সময়ে খুব উপকারী হবে কারণ আপনার দার্শনিক এবং জ্ঞানগম্ভীর দিক উন্মোচিত হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন।

Nov 05, 2022 - Nov 26, 2022

এই সময়কালে আপনি মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনি মানসিক চাপ এবং ক্লান্তিতে ভুগবেন। আপনি আপনার ব্যবসার অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিকভাবেও এই সময়কাল ভাল হবে না। ভ্রমণ ফলপ্রসূ হবে না। ঝুঁকি নেওয়ার প্রবণতা সম্পূর্ণই পরিত্যাগ করা উচিত। আপনি আপনার প্রিয় মানুষের সাথে দ্বন্দ্বে জড়িয়ে যেতে পারেন, তাই এই ধরণের পরিস্থিতি এড়ানোর চেষ্টা করা উচিত। যদিও এই সময়কাল প্রেম ও প্রণয়ের জন্য ভাল নয়। তাই আপনাকে প্রেম এবং সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ এরজন্য আপনার মর্যাদা এবং সম্মানের ক্ষতি হতে পারে।

Nov 26, 2022 - Jan 26, 2023

এই সময়কাল অনেক কারণে আপনার জন্য অবিশ্বাস্য সুন্দর হবে। আপনার পরিব্যাপ্তি এতই সুন্দর যে সেই জিনিস আপনাকে বাছাইয়ের পর্যায়ে নিয়ে যাবে। আপনার পরিবারের সমস্ত বিষয় নিখুঁত সাদৃশ্যের সঙ্গে তাদের নিজ নিজ পথেই আবর্তিত হয়। আপনার আবেগ এবং আপনার কর্মক্ষমতা ও দক্ষতার প্রবল উদ্দীপনা সবচেয়ে সেরা হবে। এই সময়ে উচ্চ বর্গ আপনার পক্ষে থাকবে, আপনার অবস্থার উন্নতি হবে এবং আপনার শত্রুরা ধ্বংস হয়ে যাবে। আপনি আপনার পরিবারের সদস্য ও আত্মীয়দের থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপানার চারপাশে একটি সুন্দর পরিবেশ থাকবে।

Jan 26, 2023 - Feb 13, 2023

আপনার অনিশ্চিত গার্হস্থ্য জীবনে আরো মনোযোগ ও যত্নের প্রয়োজন। এই সময়ে পরিবার সম্পর্কিত বিষয়গুলি ও উত্তেজনার মোকাবিলা করা কঠিন হবে। পরিবারের সদস্যদের সঙ্গেও বিরোধ থাকবে। পরিবারে কারোর মৃত্যুর সম্ভাবনা আছে। আপনার প্রচুর আর্থিক লোকসান ও সম্পত্তির ক্ষতিও হতে পারে। অর্থ সম্পর্কিত বিষয়গুলিতে যত্ন নেওয়া উচিত। গলা, মুখ ও চোখের রোগ কষ্ট পেতে পারেন।

Feb 13, 2023 - Mar 16, 2023

এটি আপনার জন্য একটি চমৎকার সময় এবং ভাগ্যে আর্থিক লাভও আছে। আপনার জন্য আনন্দদায়ক চমক অপেক্ষা করছে এবং আপনি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পরিবার এবং আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারবেন। এই সময়কাল আপনার জন্য অনুকূল তাই এই সময়কে যতটা সম্ভব ভালোভাবে ব্যবহার করুন। নারী ও উর্ধ্বতনদের থেকে অনুগ্রহ পেতে থাকবেন। যতদূর মনে হয় আর্থিক ব্যাপারে এই সময়কাল ভালোই যাবে।

Mar 16, 2023 - Apr 06, 2023

আপনি আত্মতুষ্টির এবং অলস মনোভাব এড়িয়ে চলুন, আপনার আকর্ষণীয় ক্ষমতাও কমিয়ে ফেলুন এবং জীবনে সফল প্রয়াসের জন্য আগের অবস্থায় ফিরে যান। আর্থিকভাবে এটি খুব কঠিন সময় হবে। আপনাকে এই সময় চুরি, কেলেঙ্কারি ও বিবাদের মোকাবিলা করতে হতে পারে। আপনাকে কর্মক্ষেত্রে বাড়তি কাজের ভার এবং মাত্রাতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে। এটা স্বাস্থ্যের জন্যও কিছুটা খারাপ সময় হিসেবে গণ্য হবে। আপনি কান ও চোখের সমস্যার সম্মুখীন হবেন। আপনার জীবন সঙ্গীও শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার মনে শান্তি থাকবে না।

Apr 06, 2023 - May 31, 2023

এই বছর নতুন এলাকা অন্বেষণ করার জন্য ক্ষতি হতে পারে কারণ খরচ স্থায়ীভাবে বৃদ্ধি পাবে এবং এর থেকে আপনি সরাসরি লাভ বা কোন দীর্ঘস্থায়ী পদ পাবেন না। শত্রু এবং আইনি সমস্যা থেকে কষ্ট পেতে পারেন। আপনি কাজের একটি নির্দিষ্ট লাইন ধরে এগিয়ে যাবেন এবং নিজের প্রোফাইল কম করে রাখবেন ও তাতেই আপনার দৃষ্টিভঙ্গী স্থির রাখবেন। লাভ শুধুমাত্র স্বল্পমেয়াদী হওয়ার সম্ভাবনাই বেশি। মধ্যম ও দীর্ঘ মেয়াদী প্রকল্পের শুরু ভালই হবে। আপনার চোখ সম্পর্কিত সমস্যা থাকতে পারে। বিপরীত লিঙ্গের সঙ্গে বন্ধুত্বের সাহায্যে আপনার দ্রুত টাকা তৈরির আন্তরিক পরিকল্পনা সম্ভব হবে না তাই প্রথমে ভাল করে পর্যবেক্ষণ করে নেওয়া উচিত। আপনার প্রেমিকা/প্রেমিককে নিয়ে সমস্যা হতে পারে।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer