সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

কমলা বেনিওয়াল দশাফল কুষ্ঠি

কমলা বেনিওয়াল Horoscope and Astrology
নাম:

কমলা বেনিওয়াল

জন্মেরদিন:

Jan 12, 1927

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Jhunjhunu

দ্রাঘিমাংশ:

75 E 30

অক্ষাংশ:

28 N 5

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


কমলা বেনিওয়ালএর গণনা জন্মের থেকে August 19, 1937

এই সময়কালে আপনি সব বিষয়ে সাফল্য পাবেন। আপনার পেশাদারী জীবনের চরম আনন্দদায়ক মুহূর্ত আপনার জন্য পুরষ্কার ও স্বীকৃতি বয়ে আনবে। বিনোদন ও প্রণয়ের জন্য খুব খুশির সময়। আপনার ভাই ও বোনদের এই বছর উন্নতি হবে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে বেশ খুশি থাকবেন। একটি আকর্ষনীয় কাজের প্রস্তাব, পুরস্কার, স্বীকৃতি, বা পদোন্নতি পাবার সম্ভাবনা আছে। আপনি সোনার জিনিস এবং মূল্যবান পাথর কিনবেন। সাধারণত, আপনি আপনার বন্ধু/সহযোগীদের সঙ্গে এবং বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে ভালোভাবে থাকবেন।

কমলা বেনিওয়ালএর গণনা August 19, 1937 থেকে August 19, 1943

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

কমলা বেনিওয়ালএর গণনা August 19, 1943 থেকে August 19, 1953

এটি আপনার জন্য একটি চমৎকার সময় এবং ভাগ্যে আর্থিক লাভও আছে। আপনার জন্য আনন্দদায়ক চমক অপেক্ষা করছে এবং আপনি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পরিবার এবং আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারবেন। এই সময়কাল আপনার জন্য অনুকূল তাই এই সময়কে যতটা সম্ভব ভালোভাবে ব্যবহার করুন। নারী ও উর্ধ্বতনদের থেকে অনুগ্রহ পেতে থাকবেন। যতদূর মনে হয় আর্থিক ব্যাপারে এই সময়কাল ভালোই যাবে।

কমলা বেনিওয়ালএর গণনা August 19, 1953 থেকে August 19, 1960

এই সময়টা আর্থিক লাভের জন্য অনুকূল নয়। আপনার পরিবারের একজনের মৃত্যুর হতে পারে। এছাড়াও পারিবারিক বিরোধ আপনার মানসিক শান্তিতে বিঘ্ন ঘটাতে পারে। আপনি আপনার কটূক্তি বা কটু বচনের জন্য সমস্যায় পড়তে পারেন। এই সময় ব্যবসা সংক্রান্ত কিছু খারাপ খবর আসতে পারে। প্রচুর লোকসানও হতে পারে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আপনার জন্য অসুবিধা সৃষ্টি করতে পারে।

কমলা বেনিওয়ালএর গণনা August 19, 1960 থেকে August 19, 1978

এই সময়কালে কর্মজীবনে দ্বিধা ও দিক নির্ণয়ের অভাব লক্ষ্য করা যাবে। আপনার এই সময়ে নতুন প্রকল্প বা কর্মজীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন করা উচিত নয়। আপনি আপনার বন্ধু এবং আত্মীয়দের সাথে ভালভাবে মানিয়ে নিতে পারবেন না। অবাঞ্ছিত পরিস্থিতি তৈরি হতে পারে যারজন্য আপনার জীবনে ঝগড়া, সমস্যা প্রভৃতি দেখা দিতে পারে। দ্রুত আর্থিক লাভের জন্য অবাঞ্ছিত উপায় অবলম্বন করবেন না। কাজ/সেবা সন্তোষজনক হবে না। দুর্ঘটনা/অঘটন ঘটতে পারে। এই সময়ে বিশ্রী পরিস্থিতির মোকাবেলা করার জন্য আপনার নিজের প্রতি আস্থা গড়ে তোলার চেষ্টা করুন। আপনি কাশির সমস্যা, হাঁপানি রোগ বা বাতগ্রস্ত যন্ত্রণায় ভুগতে পারেন।

কমলা বেনিওয়ালএর গণনা August 19, 1978 থেকে August 19, 1994

কিন্তু দুর্ভোগ এবং হতাশা আপনার জীবনে আসতে বাধ্য এবং আপনাকে এই সমস্ত জিনিসকে ইতিবাচকভাবে নিতে শিখতে হবে এবং বিষয়গুলিকে অসমাপ্তভাবেও ছেড়ে দিতে পারবেন না। আপনি আপনার কর্মক্ষেত্রের সমস্ত জিনিসে স্বচ্ছ হবেন। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। আপনি বিদেশী উৎস থেকে লাভ করতে পারন। শারীরিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িত করা পারেন। পরিবারের পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করতে সমস্ত রকম চেষ্টা করবে। এটা আপনার জন্য খুব একটা ভাল সময়কাল নয়।

কমলা বেনিওয়ালএর গণনা August 19, 1994 থেকে August 19, 2013

এই সময়কালকে শুভ সময়ের সূচনা বলা যেতে পারে। এই সময়কালে, আপনি অত্যন্ত খুশি থাকবেন। আপনি সমস্ত রকম প্রতিকূল পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন। আপনি পারিবারিক সুখ ভোগ করবেন। যদিও আপনার ভাইবোনরা কিছু ঝামেলা এবং সমস্যায় জড়িয়ে পরতে পারে। আপনার নিজস্ব প্রচেষ্টায় আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারবে না। সামান্য শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। আপনার বন্ধু এবং সহযোগীরা আপনাকে অনুসরণ করার চেষ্টা করবে।

কমলা বেনিওয়ালএর গণনা August 19, 2013 থেকে August 19, 2030

আপনি একজন চিরন্তন আশাবাদী এবং এই বছরের ঘটনা আপনার আশাবাদের প্রবৃত্তিকে আরো জোরদার করবে। যদি আপনার ভাগ্যের ইঙ্গিত অনুযায়ী সঠিক সময়ে বুদ্ধি দিয়ে বিনিযোগ করেন তাহলে আপনি যুক্তিসঙ্গতভাবে ভাল কাজ করবেন। আপনার ভালোবাসার মানুষ এবং সহযোগীদের কাছ থেকে সমস্ত সহযোগিতা এবং সুখ পুরস্কারস্বরূপ পেতে পারেন, সম্ভাব্য ফলাফল হিসাবে বিরোধীদের উপর বিজয় এবং আনন্দদায়ক অনুষ্ঠান যেমন বিবাহ বা রোম্যান্টিক পরিস্থিতিও হতে পারে। পারিবারিক পরিবেশ বেশ সন্তোষজনক থাকবে।

কমলা বেনিওয়ালএর গণনা August 19, 2030 থেকে August 19, 2037

আপনি আপনার উর্ধ্বতনদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন যা পরবর্তীকালে আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এই সময়কালে আপনি আপনার পদ হারাতে পারেন। আপনার মন উদ্ভাবনী ও সৃজনশীল চিন্তাভাবনায় পূর্ণ থাকবে কিন্তু পরিস্থিতি ভাল করে না বুঝে তার প্রয়োগ করার চেষ্টা করবেন না। আপনাকে আপনার গার্হস্থ্য জীবনে আরো মনোযোগ দিতে হবে। আপনার ভাগ্যে ভ্রমণের সম্ভাবনা আছে এবং তা আপনার জন্য পুরষ্কারস্বরূপ হবে। আপনার পরিবারের সদস্যদের শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে তাই তাদের এবং সেইসঙ্গে আপনারও ভাল যত্ন নিতে হবে।