সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

কঙ্গনা রণবত 2022 কুষ্ঠি

কঙ্গনা রণবত Horoscope and Astrology
নাম:

কঙ্গনা রণবত

জন্মেরদিন:

Mar 23, 1987

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Bhambla Mandi

দ্রাঘিমাংশ:

76 E 55

অক্ষাংশ:

31 N 43

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


কঙ্গনা রণবত এর ক্যারিয়ার রাশিফল

কর্মক্ষেত্রে রাজনীতি করা থেকে আপনাকে দুরে থাকতে হবে এবং উচ্চপদের জন্য অন্যদের সাথে ঝগড়া উপেক্ষা করতে হবে। এমন জায়গার সন্ধান করুন যেখানে আপনি একা কাজ করতে পারেন, নিজস্ব কাজ করতে পারেন এবং নিজের গতিতে কাজ করতে পারেন, যেমন লেখা-লেখি, আঁকা, কম্পিউটার প্রোগ্রামিং ইত্যাদি।

কঙ্গনা রণবত এর পেশার রাশিফল

অনেক ধরনের কাজ আছে যেখানে আপনি সম্পূর্ণ সফল হতে পারবেন। সেইসব জীবিকা যেখানে মুখ্যভাবে পরীক্ষা দিয়ে ঢুকতে হয় সেগুলো আপনার সাধ্যের মধ্যে, যেহেতু আপনি খুব তাড়াতাড়ি শিখতে পারেন এবং সেইসব গুলোতে সফল হতে যে প্রয়োজনীয় হয়রানির দরকার হয় সেটা আপনার কাছে বিরক্তির কোনো ব্যাপার না। বিভিন্ন ক্ষেত্রে যা জ্ঞান দরকার হয়, তা আপনার মধ্যে বিস্তৃত ভাবে বর্তমান। সাংবাদিক হিসেবে আপনি খুব দারুন কাজ করতে পারবেন, গোয়েন্দা হিসেবেও অতটা খারাপ করবেন না। শিক্ষক হিসেবে আপনি সম্ভবত খুব ভালো, আবার মানুষের মুখ মনে রাখার ক্ষমতার জন্য আপনি দোকানদারও হতে পারেন। একজন ক্রেতার কাছে এর থেকে বড় আত্ম-গর্বের আর কি হতে পারে যে, তিনি যখন পুনরায় আপনার দোকানে আসবে আর আপনি তাকে চিনতে পারবেন। এটা করার অদ্ভূত ক্ষমতা আপনার মধ্যে আছে। যেমন বলা হয়েছে, এমন কোনো কাজ যেখানে নেতৃত্বের প্রয়োজন, সেসব ক্ষেত্রে আপনি অত্যন্ত ভালো নন। তবে কোনো কাজ যেখানে সিদ্ধান্ত নিতে হয়, সেসবে আপনি ভালই করবেন। বাণিজ্যিক ট্রাভেলার এর কাজে আপনি উপযুক্ত নন, এবং সাধারভাবে বলতে গেলে সমুদ্র আপনাকে আকর্ষণ করবে না।

কঙ্গনা রণবত এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

যেকোনো রকম উদ্যোগ, ব্যবসায়িক প্রতিষ্ঠান বা অন্যদের কাজে অর্থ উপার্জনে আপনি সক্ষম। যেকোনো সমস্যা থেকে বেরোনোর পথ আপনি দেখতে পান এবং যেকাজই আপনি অনুসরণ করেন সেটাতে আত্মনির্ভর ও দৃঢ়-প্রতিজ্ঞ হন। আপনি যেকোনো জিনিসেই ঝুঁকি নিতে পছন্দ করেন।আপনি জীবনকে গম্ভীরভাবে না নিয়ে খেলা হিসেবে নেবেন। তাই সাধারণভাবে ভাগ্য বেশিরভাগ ক্ষেত্রেই আপনার সাথ দেবে। আর্থিক সম্পর্কে আপনার ভয় পাবার কিছু নেই। একবার যখন আপনার জীবনের গোড়ার দিক পার করে যাবেন তখন আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন এবং সেইসময় থেকে আপনি ধন-সম্পদ এবং অবস্থান সঞ্চয় করবেন।