chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

কঙ্গনা রণবত দশাফল কুষ্ঠি

কঙ্গনা রণবত Horoscope and Astrology
নাম:

কঙ্গনা রণবত

জন্মেরদিন:

Mar 23, 1987

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Bhambla Mandi

দ্রাঘিমাংশ:

76 E 55

অক্ষাংশ:

31 N 43

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


কঙ্গনা রণবতএর গণনা জন্মের থেকে December 4, 2002

বাজে দিকটা হল, আপনি যখন কোন কাজে অংশগ্রহণ করবেন তখন বিতর্কের সৃষ্টি হবে এবং আপনার ভালবাসার মানুষের জন্য আপনার প্রেম হ্রাস পাবে। গুরুত্বপূর্ণ বিষয় হল এই সময়ে অন্যদের সমস্যার মধ্যে নিজেকে জড়িয়ে ফেলবেন না। আপনার স্বাস্থ্য এবং আর্থিক পরিস্থিতিতে বিপদের সম্ভাবনা থাকবে। আপনি একটি কলঙ্কে জড়িয়ে পড়তে পারেন এবং আপনার সুনাম নষ্ট হতে পারে। আপনার অপ্রত্যাশিতভাবে কিছু টাকা পাবার সম্ভাবনা আছে কিন্তু বলাই বাহুল্য খরচ খুবই বেশী হবে। এই সময়ে বিপদের সম্ভাবনা আছে তাই আপনাকে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে। ভ্রমণ পুরষ্কারস্বরূপ হবে না, তাই এটি এড়িয়ে চলাই উচিত।

কঙ্গনা রণবতএর গণনা December 4, 2002 থেকে December 4, 2008

এই সময়টা নিজেকে প্রকাশ করার জন্য এবং বিভিন্ন ক্ষেত্রে নিজের সৃজনশীল ক্ষমতা ব্যবহারের জন্য ভাল সময়।আপনার কর্মক্ষেত্রে সবচেয়ে অপ্রত্যাশিত পরিবর্তনও আশা করা যেতে পারে এবং আপনার পেশাদারিত্বের দিক দিয়েও সময়টা ভাল যাবে। উচ্চতর কর্তৃপক্ষ এবং সিনিয়ারদের থেকে আনুকূল্য পাবেন। আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটবে। আপনি পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। আপনি নিশ্চিতভাবে এই সময়ের সফল হবেন এবং আপনার ইচ্ছাও পূরণ হতে দেখবেন।

কঙ্গনা রণবতএর গণনা December 4, 2008 থেকে December 4, 2018

এই সময়ে আপনার বৃদ্ধির হার খুব মসৃণ হবে এবং আপনার কর্মজীবনেও উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। সহযোগী/অংশীদারদের থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। বিপরীত লিঙ্গের থেকেও সুখ আসবে। প্রেম এবং প্রণয়েও উন্নতি ঘটবে। বাণিজ্যিক ও বৈদেশিক ভ্রমণের মাধ্যমে লাভবান হবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মানসিক শান্তির বিঘ্ন ঘটাতে পারে। আপনার আত্ম-শৃঙ্খলা, আত্ম-পর্যবেক্ষণ এবং আপনার দৈনন্দিন নিত্যকর্মের উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। জ্বর এবং বাতজ বেদনা থেকে সাবধান। এই সময়কালে আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতারও ইঙ্গিত দিচ্ছে।

কঙ্গনা রণবতএর গণনা December 4, 2018 থেকে December 4, 2025

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারেন। আপনাকে কর্মজীবন ও গার্হস্থ্য জীবনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। আপনার পেশাগত দায়িত্বে/ভ্রমণে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না কিনতে পারেন। আপনার সন্তানদের প্রতি মনোযোগেরও প্রয়োজন হবে কারণ এই সময়ে তারা আরো দুর্বল হয়ে পড়বে।

কঙ্গনা রণবতএর গণনা December 4, 2025 থেকে December 4, 2043

এই সময়ে আপনার বৃদ্ধি দারুণ হবে এবং আপনার পেশার ক্ষেত্রেও উন্নতি লক্ষ্য করা যাবে। সহযোগী/অংশীদারদের থেকে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। আপনি অন্যায্য উপায়ে আয়ের দিকে ঝুঁকতে পারেন। আপনার শৃঙ্খলাপরায়ণতা, পর্যবেক্ষণ করার ক্ষমতা এবং দৈনন্দিন নিত্যকর্ম উপর নিয়ন্ত্রণ আপনার জন্য উপকারী হবে। সিনিয়ার/কর্তৃপক্ষের সঙ্গে আপনার সম্পর্ক খুব আন্তরিক হবে এবং একসময়ে আপনার ব্যবসার পরিধি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনার মনের শান্তি নষ্ট করবে।

কঙ্গনা রণবতএর গণনা December 4, 2043 থেকে December 4, 2059

পেশাগত এবং ব্যক্তিগত বিষয়ে অংশীদারিত্ব এই বছর আপনার জন্য ভাল। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যারজন্য আপনি অনেকদিন অপেক্ষা করে ছিলেন সেই অপ্রতিরোধ্য, জীবন পরিবর্তনকারী অভিজ্ঞতা আপনার জীবনে ঘটবে। আপনি আপনার দায়িত্ব পালন করতে এবং আপনার বাবা মা, ভাইবোন ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখতে সক্ষম হবেন। যোগাযোগ ও আলোচনার মাধ্যম আপনার জন্য ভাল কাজ করবে এবং আপনার জন্য নতুন সুযোগ বয়ে আনবে। আপনাকে ব্যবসা/পেশা প্রভৃতি সংক্রান্ত কাজে ঘন ঘন ভ্রমণ করতে হবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না ক্রয় করতে পারবেন।

কঙ্গনা রণবতএর গণনা December 4, 2059 থেকে December 4, 2078

আপনার শক্তির বিকিরণ আপনার জীবনের সহায়ক মানুষদের অনেকটাই আকর্ষণ করবে। আপনার প্রতিদ্বন্দ্বী আপনার সম্মুখীন হতে সাহস করবে না। আর্থিকভাবে এটি আপনার জন্য একটি চমৎকার সময়কাল। আপনার ব্যক্তিস্বাতন্ত্র্যের মাধ্যমে কর্মক্ষেত্রে এবং বন্ধু ও পরিবারের মানুষদের মধ্যে সম্প্রীতি বজায় রাখার নতুন উপায় শিখবেন। আপনি আপনার যোগাযোগের দক্ষতা প্রসারিত করার ক্ষমতা শেখার জন্য এবং নিজের অন্তর সত্তার প্রতি ও নিজস্ব ব্যক্তিগত প্রয়োজন সম্পর্কে খাঁটি হওয়ার জন্য দারুণ পুরস্কার পাবেন। আপনার পরিসেবা/কাজের অবস্থার উন্নতি হবে। আপনি এই সময়ে কিছু জমি বা যন্ত্রপাতি ক্রয় করতে পারেন। আপনার স্বাস্থ্যের জন্য সামান্য যত্নের প্রয়োজন।

কঙ্গনা রণবতএর গণনা December 4, 2078 থেকে December 4, 2095

সমস্যা ও কষ্টের পরে আপনার জন্য একটি খুব ভাল সময়কাল আসছে এবং শেষ পর্যন্ত আপনি বিশ্রাম করবেন এবং সাফল্য উপভোগ করবেন এবং আপনি দীর্ঘ দিনের কঠিন পরিশ্রমের ফলাফলও এই সময়ে পেয়ে যাবেন। আপনার আর্থিক ভাগ্য চমৎকার হবে যদি আপনি অনিশ্চিত ফাটকামূলক কার্যকলাপ এড়িয়ে চলতে পারেন। ভ্রমণের মাধ্যমে আপনি সামঞ্জস্যপূর্ণ সঙ্গী বা নতুন বন্ধুদের মধ্যে যোগাযোগ স্থাপন করতে পারেন। রাজনৈতিক পদাধিকারী অথবা উচ্চতর কর্মকর্তাদের সাথে আপনার বন্ধুত্ব হতে পারে। আপনি এই সময়ে সন্তানের জন্ম দেখতে পাবেন।

কঙ্গনা রণবতএর গণনা December 4, 2095 থেকে December 4, 2102

ভ্রমণের আকাঙ্ক্ষা থেকে আপনি মনের মধ্যে গভীর অস্থিরতা অনুভব করবেন। আপনি পিছনে ফিরে তাকানো পছন্দ করেন না তাই এই জন্য আপনার চাপ অনুভূত হতে পারে। আপনার মন ধর্মীয় কার্যকলাপের দিকে ঝুঁকবে এবং আপনি পবিত্র জায়গায় ভ্রমণ করতে পারেন। কর্মজীবনে দ্বিধা ও চাপের সঙ্গে এই সময়কাল শুরু হবে। আপনার নিজের লোক ও আত্মীয়দের সঙ্গে সমন্বয়পূর্ণ সম্পর্ক বিঘ্নিত হতে পারে। আপনার প্রতিদিনের সাধনায় সঠিক মনোযোগ দিন। আপনি আপনার পরিবারের প্রত্যাশা পূরণ করতে সম্ভবপর হবেন না। আপনার কোন ধরণের ব্যবসায় যোগ দেবার জন্য এটা সঠিক সময় নয়। এটা আপনার মায়ের জন্যও পরীক্ষামূলক সময়।