সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

লারা দত্ত 2022 কুষ্ঠি

লারা দত্ত Horoscope and Astrology
নাম:

লারা দত্ত

জন্মেরদিন:

Apr 6, 1978

জন্মসময়:

19:30:00

জন্মস্থান:

Ghaziabad

দ্রাঘিমাংশ:

77 E 26

অক্ষাংশ:

28 N 40

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Lagna Phal (Garg)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


বর্ষ 2022 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই যুক্তিযুক্ত হবে। আপনার স্বাস্থ্য পরীক্ষা করা প্রয়োজন কারণ দীর্ঘস্থায়ী অসুস্থতার অনুমান করা হচ্ছে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য কোন উপায়ই ছাড়বে না তাই তাদের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখাই উচিত হবে। পারিবারিক সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। ঋণ দেওয়া এবং ঋণ নেওয়া নিয়ন্ত্রণ করা উচিত তবেই নিজেকে আর্থিকভাবে সুখী ও শান্তিপূর্ণ রাখতে পারবেন। চোর ও বিরোধ কারণে ব্যয় এবং ক্ষতি হতে পারে। এছাড়াও কর্তৃপক্ষের সঙ্গে বিবাদ এবং মতবিরোধ হতে পারে।

Apr 7, 2022 - May 25, 2022

আপনি আপনার সঙ্গীত প্রতিভা অন্যের সঙ্গে ভাগ করা উপভোগ করবেন এবং একটি নতুন সঙ্গীত তৈরি করার সুদৃঢ় সম্ভাবনা আছে। আপনি আপনার উচ্চতর তত্ত্বের প্রকাশের মধ্যে দিয়ে খুব সফল হতে পারবেন যেটা কাজ সম্পর্কিত হতে পারে বা সম্প্রদায় ভিত্তিকও হতে পারে। আপনি আপনার চিন্তাভাবনাগুলি যখন প্রয়োগ করবেন তখন আর্থিক আয় আশা করতে পারেন। অর্থ আপনার কাছে অবশ্যই আসবে এবং ব্যাপকভাবে আপনার ব্যক্তিগত বিশ্বাস, স্বপ্ন ও দর্শনকে প্রভাবিত করবে। আপনার শত্রুরা আপনার উপর প্রাধান্য প্রতিষ্ঠা করতে পারবে না। সব মিলিয়ে এই সময়ে নিশ্চিতভাবে সুখ উপভোগ করবেন। আপনার পরিবারের সদস্যরাও এরসঙ্গে যুক্ত হবেন।

May 25, 2022 - Jul 22, 2022

এটা নতুন দীর্ঘমেয়াদী সম্পর্ক/বন্ধুত্বের শুরুর জন্য সেরা সময় নয়। পেশাদার বা ব্যক্তিগত জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় ঘটতে পারে যা উদ্বেগের সৃষ্টি করতে পারে। হতাশাবাদীর চেয়ে আশাবাদী হওয়া সবসময় ভাল। ভালোবাসা এবং অনুভূতি হ্রাস পাবে কারণ বেশিরভাগ ক্ষেত্রেই সন্তুষ্টির স্তর খুব খারাপ। প্রেমে সুখের সম্ভাবনা কম। কোন শিশুর জন্ম আপনার বাড়িতে সুখ আনতে পারে। নতুন সম্পর্কে সাধারণ সম্ভাবনা কম থাকবে তার থেকে বিতর্ক এবং সমস্যা বেশি হবে। বায়ু এবং ঠান্ডা সংক্রান্ত অসুখ হতে পারে। মনের শুভ স্থিতিশীলতা সময়ের শেষ পর্যায়ে দেখা যাবে।

Jul 22, 2022 - Sep 12, 2022

ভ্রমণ আকর্ষণীয় প্রমাণ হবে এবং সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আকর্ষণীয় কথাবার্তার পথ সুগম হবে। আপনি বুদ্ধির সঙ্গে পেশাদার ও গার্হস্থ্য জীবনের দায়বদ্ধতার মধ্যে সামঞ্জস্য বজায় রাখবেন এবং জীবনের এই উভয় অত্যাবশ্যক দিকেই আপনার সর্বোত্তম দিতে পারবেন। আপনার লালিত ইচ্ছা অসুবিধা সঙ্গেও পূর্ণ হবে কিন্তু শেষ পর্যন্ত আপনার সমৃদ্ধির খ্যাতি এবং ভাল আয় বা লাভ আনবে। পুরোনো বন্ধুদের সাথেও দেখা হওয়ার ইঙ্গিত আছে। আপনি বিপরীত লিঙ্গের সান্দিধ্যও পাবেন। আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন।

Sep 12, 2022 - Oct 03, 2022

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে দারুণ অগ্রগতি করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনি দূর জায়গায় বসবাসকারী ব্যক্তি বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। এই সময়কালে আপনি যে কাজ করতেই আগ্রহী হন তাতেই আপনি আশাপ্রদ সাফল্য পাবেন। আপনার সচেতনভাবে চেষ্টা ছাড়াই নতুন সুযোগ আপনার কাছে আসবে। আপনি সমাজে অনেক শ্রদ্ধা এবং সম্মান পাবেন। আপনি একটি নতুন বাড়ী নির্মাণ করবেন ও সবরকমের আনন্দ উপভোগ করবেন।

Oct 03, 2022 - Dec 03, 2022

যদি আপনি মনে করেন যে কিছু প্রকল্প বা ফাটকায় পুনরায় টাকা খাটাবেন তাহলে ভাগ্য সবসময় আপনার সঙ্গে থাকবে। কর্মজীবনেও ভাল অগ্রগতির সম্ভাবনা আছে। এটা একটি চমৎকার সময়, এই সময়ে আপনি যে কাজই করুন না কেন আপনি অনেক সাফল্য আশা করতে পারেন। আপনি নতুন সম্পদ অর্জন করবেন এবং কিছু শুভ বিনিয়োগ করবেন। আপনি বিপরীত লিঙ্গের সাহচর্য উপভোগ করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনার সুন্দর এবং সুস্বাদু খাবারের জন্য স্বাদ বিকশিত হবে। বাড়িতে অনুষ্ঠানের যোগ আছে।

Dec 03, 2022 - Dec 21, 2022

এই সময়টা আপনার জন্য আরামের সময়। আপনার দৃষ্টিভঙ্গীতে আত্মবিশ্বাস লক্ষ্য করা যাবে এবং আপনাকে ইতিবাচক মনে হবে। গার্হস্থ্য জীবনে আপনি খুশি থাকবেন এবং আপনার আশা পূর্ণ হবে। যদিও আপনার ভাইয়ের ক্ষেত্রে সমস্যার সম্ভাবনা আছে। ভ্রমণের যোগও আছে। স্বল্প দূরত্বের ভ্রমণ ফলপ্রসূ হবে এবং সৌভাগ্য বয়ে আনবে। আর্থিক লাভও সম্ভব। আপনি পরিবার এবং বন্ধুদের সাথে ভালভাবে মেলামেশা করবেন। আপনার স্বাস্থ্য ভালোই থাকবে। শত্রুদের উপর বিজয় পাবেন।

Dec 21, 2022 - Jan 21, 2023

আপনি আপনার পরিকল্পনা উপর ব্যবস্থা গ্রহণ করার জন্য এটা উপযুক্ত সময়। দাম্পত্য সুখ ও বিবাহিত জীবন উপভোগ করার জন্য ভাগ্য আপনার খুবই সুপ্রসন্ন থাকবে। আধ্যাত্মিক জগৎ আপনার সামনে দরজা খুলে দিতে পারে, কিন্তু এই সুযোগের সদ্ব্যবহার করতে কিছু প্রস্তুতির প্রয়োজন। যদি আপনি একটি বাচ্চার আশা করেন তাহলে ভাগ্যে নিরাপদ প্রসব লেখা আছে। আপনি আপনার লেখার জন্য প্রশংসা পেতে পারেন। শিক্ষাগত দিক দিয়ে ছাত্রদের জন্য এটি শ্রেষ্ঠ সময় এবং তারা শিক্ষায় ভাল ফলও করবে। এই সময়ের একটি শিশুর জন্মের খুব সম্ভাবনা আছে বিশেষ করে একটি মেয়ের।

Jan 21, 2023 - Feb 11, 2023

এই সময়ে আপনি মিশ্র ফলাফল পাবেন। ছোটখাট স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা উপেক্ষা করবেন না কারণ পরে এটি একটি বড় সমস্যায় পরিণত হতে পারে। কিছু রোগের জন্য বিশেষ মনোযোগের প্রয়োজন যেমন আলসার, বাত, বমি হওয়া, মাথা, চোখের যন্ত্রণা, জয়েন্টগুলোতে ব্যথা অথবা কোন ভারী ধাতব বস্তুর দ্বারা আঘাত পাওয়া ইত্যাদি। আপনার জন্য কঠিন পরিস্থিতি তৈরি হবে কিন্তু আপনি প্রতিকূল পরিস্থিতিতেও ভেঙে পড়বেন না কারণ আপনার আত্মবিশ্বাস আপনার পক্ষে কাজ করবে। আপনার ভাগ্যে সরকার ও উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিরোধের আশঙ্কা আছে, তাই আপনাকে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটা ফাটকা বা ঝুঁকি গ্রহণের জন্য অনুকূল সময় নয়।

Feb 11, 2023 - Apr 07, 2023

এটি আপনার জন্য ভাল সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং খাদ্যে বিষক্রিয়া থেকে পেটের সমস্যাও হতে পারে। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন পেশায় যুক্ত হতে পারেন।