সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

লিলি টমলিন 2021 কুষ্ঠি

লিলি টমলিন Horoscope and Astrology
নাম:

লিলি টমলিন

জন্মেরদিন:

Sep 1, 1939

জন্মসময়:

1:45:00

জন্মস্থান:

Detroit MI

দ্রাঘিমাংশ:

83 W 3

অক্ষাংশ:

42 N 20

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

খাবার যতটা প্রয়োজন প্রেমও আপনার কাছে ততটা প্রয়োজনীয়। আপনি গভীর স্নেহ দিতে সক্ষম এবং দারুন সাথী বানাবেন। আপনার নিজের চেয়ে নিচু সামাজিক অবস্থার কাউকে বিয়ে করা থেকে বাঁচতে হবে, কারণ এই ধরনের বিয়ের জন্য যে সহিষ্ণুতার প্রয়োজন সেটা আপনার মধ্যে একটু কমই আছে। আপনি সত্যিকারের আকর্ষক ও দারুন স্বাদের অধিকারী এবং শৈল্পিক প্রকৃতির মানুষের প্রতি আপনার ঝোঁক আছে।

লিলি টমলিন এর স্বাস্থ্যের রাশিফল

আপনি শক্তিশালী শরীরের অধিকারী, তবে কাজ ও খেলাধুলায় শরীরকে মাত্রাতিরক্ত ব্যবহার করার প্রবণতা আপনার আছে। আপনি যায়ই করেন সেটাকে অক্লান্তভাবে করে থাকেন, তাই যে জীবন-যাপন আপনি করেন সেটাতে জীবন আপনাকে নিংড়ে নেয়। নিজের কর্মের প্রতি ধীর-স্থির হন, আরেকটু অনুধাবন করুন, হাঁটা-চলা আর খাবার খাওয়ার সময় একটু বেশি সময় দিন। কখনই নিজের ঘুমের সময় কম করবেন না এবং কাজে ওভারটাইম থেকে যতটা পারবেন দুরে থাকবেন। যত দীর্ঘ সম্ভব তত ছুটি নিন, এবং সেটাকে আরামদায়ক করার পরিকল্পনা করুন। আপনার হৃদয়ই প্রথম অঙ্গ যেটাতে অসুবিধার জন্য রোগ-ব্যাধি আসতে পারে। যদি সেটা অতিরিক্ত কাজ করে তো সেটা আপনার গড়পরতা জীবনের ঐতিহ্যবিরোধী হতে পারে, তবে প্রথম প্রথম সেটা খুব ধীরগতিতে ঘটবে। সমস্যার শুরুতেই সাবধানতা অবলম্বন করুন, কারণ পরে সেটা আরো গম্ভীর হতে পারে।

লিলি টমলিন এর শখের রাশিফল

আপনার অনেক শখ আছে। আপনি সেইগুলোতে আচ্ছন্ন থাকবেন। তারপর হঠাৎ করে আপনি ধৈয্য হারাবেন এবং সেইগুলোকে একপাশে রেখে দেবেন। অন্য জিনিস বাছবেন আর সেটারও সেই একই পরিনতি হবে। আপনি সারাজীবন একইভাবে এগিয়ে যাবেন। মোটামুটিভাবে আপনার শখ আপনাকে রীতিমত তৃপ্তি প্রদান করবে। আপনি সেগুলো থেকে অনেক কিছু শিখতে পারবেন।