chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মনীশ পান্ডে 2022 কুষ্ঠি

মনীশ পান্ডে Horoscope and Astrology
নাম:

মনীশ পান্ডে

জন্মেরদিন:

Sep 10, 1989

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Nainital

দ্রাঘিমাংশ:

79 E 26

অক্ষাংশ:

29 N 23

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমের দিকেও আপনি ততটাই সবল যতটা নিজের কাজ এবং খেলাধুলার প্রতি। যখন আপনি প্রেমে পরবেন তখন আপনি প্রতিটা মুহূর্তই নিজের প্রেমিক/প্রেমিকার সাথে কাটাতে চাইবেন। আপনি নিজের কাজকে কখনই অবহেলা করবেন না। তবে যখনই আপনার কাজ শেষ হবে, তখন যার সাথে দেখা করার কথা তার কাছে যেতে দেরী করবেন না। যখন বিবাহ সম্পূর্ণ হবে, তখন আপনি গৃহকর্তা হতে চাইবেন। তবে যদি আক্রমনাত্মকভাবে কর্তৃত্ব স্থাপনের চেষ্টা না করেন তবে আরো ভালো হবে। যদি আপনি মহিলা হন, তবে প্রায়ই আপনি আপনার স্বামীর ব্যবসার করবেন এবং এটা আপনি নৈপুণ্য সহকারে করবেন।

মনীশ পান্ডে এর স্বাস্থ্যের রাশিফল

আপনাকে অতিরিক্ত পরিশ্রম এবং অতিরক্ত চাপ সবথেকে বেশি এড়িয়ে চলতে হবে। আপনি উভয়ের প্রতিই প্রবন এবং আপনার স্বভাবই হলো এমন কিছু করা যা আপনার জন্য ক্ষতিকারক। পর্যাপ্ত নিদ্রার ক্ষেত্রে সচেতন থাকুন, এবং বিছানায় শুয়ে থাকার সময় কোনকিছু চিন্তা করবেন না। সেই সময় নিজের মস্তিষ্ককে শূন্য রাখার চেষ্টা করুন। সপ্তাহের শেষে সম্পূর্ণ আরাম করার চেষ্টা করুন, এই নয় যে যেসব কাজ অবশিষ্ট থেকে গেছে সেগুলো আপনি সপাহের শেষে করবেন। প্রচন্ড উত্তেজনা নিশ্চিতরূপে খারাপ এবং তাড়াহুড়ো ও বিশৃঙ্খলা অন্যের চেয়ে আপনার থেকে বেশি কাড়বে। তাই, নির্মেঘ এবং শান্ত জীবন-যাপন করার চেষ্টা করুন। যেটাতে সাহায্য করা যাবে না সেটা নিয়ে চিন্তা করবেন না। ৩০ বছর বয়সের পর অনিদ্রা, মাথা ও মুখমণ্ডলের স্নায়ুবিকারজনিত তীব্র যন্ত্রণা, মাথাব্যথা এবং চোখের সমস্ত জাতীয়তে ভুগতে পারেন।

মনীশ পান্ডে এর শখের রাশিফল

আপনার অবসর সময় আপনার শারীরিক বা মানসিক ধাতের ওপর ভিত্তি করে কাটান। পরিশোধন ও আরামপ্রিয় হবার জন্য আপনি রুক্ষ বা শ্রমসাধ্য খেলা পছন্দ করেন না। আপনি অন্যদের সঙ্গ পছন্দ করেন এবং জীবনে উজ্জ্বল-দাগ কাটতে চান। তাস খেলায় আপনি প্রলোভিত হন, তবে যতক্ষণ না সেটাতে টাকার বাজি না ধরা হয় ততক্ষণ সেটা আপনাকে আকর্ষণ করে না। এবং তাই আপনাকে জুয়ার বিরুদ্ধে সতর্ক করা ভালো। যদি অনুমোদন দেওয়া হয়, তো সেটা আপনার ওপর গভীর প্রভাব ফেলবে।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer