সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মানো 2022 কুষ্ঠি

মানো Horoscope and Astrology
নাম:

মানো

জন্মেরদিন:

Oct 26, 1965

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Vijayawada

দ্রাঘিমাংশ:

80 E 40

অক্ষাংশ:

16 N 34

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


মানো এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো বিতর্কের উভয় পক্ষকেই আপনি একত্রিত করেন, তাই আইন এবং বিচার-ব্যবস্থা পেশার দিকে আপনার জন্য খুব ভালো ক্ষেত্র। এছাড়াও শ্রমিক-মধ্যস্থতাকারী এবং এই জাতীয় কোনো কাজ যেখানে শান্তি ও শৃঙ্খলা স্থাপন ও বজায় রাখা আপনার অধীনস্ত থাকবে, সেসব ক্ষেত্রও আপনার জন্য ভালো। নিজের কর্তব্যে যেটাতে তাত্ক্ষণিক ও নিয়মিত সিদ্ধান্ত নিতে হবে সেটাতে স্বচ্ছ থাকার চেষ্টা করুন, কারণ দ্রুত সিদ্ধান্ত নেবার ক্ষেত্রে আপনার একটু অসুবিধে দেখা দিতে পারে।

মানো এর পেশার রাশিফল

এমন যেকোনো কাজ যেটাতে অবিচলিত, বুদ্ধুমান শ্রমশীল প্রয়োজন তা আপনাকে সন্তুষ্ট করবে, বিশেষ করে মধ্য-বয়সে বা তারপরে। আপনার বিবেচনা সুযুক্তিপূর্ণ এবং আপনি সর্বাঙ্গীনভাবে সবকিছু করেন। আপনি শান্তিতে থাকতে চান এবং শান্তভাবে আপনার দায়িত্বে অগ্রসর হন। তাড়াহুড়োকে আপনি ক্ষতিকর বলে মনে করেন। আপনার শৃঙ্খলাবদ্ধ প্রকৃতি আপনাকে মানায় বা অন্যের ওপর কর্তৃত্বের জায়গায় থাকার জন্য এবং যেহেতু আপনি প্রশান্ত, এবং রাগী নন, তাই যাদের ওপর কর্তৃত্ব করবেন তাদের আনুগত্য নিশ্চিত করবেন। টাকা-পয়সার ব্যাপারে আপনার মাথা ভালো কাজ করে তাই ব্যাঙ্কে, কোনো আর্থিক সংস্থানে বা স্টক-ব্রোকার হিসেবে কাজে আপনি উন্নতি করবেন। তবে যেকোনো অফিসে কাজ আপনার প্রকৃতির সাথে মানায়।

মানো এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আপনার বয়সের গোড়ার দিকে টাকা-পয়সার মামলায় আপনি ভাগ্যবান থাকবেন, তবে আপনার নিজের অপচয় ও ভবিষ্যতের বন্দোবস্তের অভাবের জন্য, আপনার দিন শেষের বহু আগেই নিজেকে দারিদ্রর দিকে নিয়ে যাবেন। আর্থিক বিষয়ে আপনি অতটাও বিচক্ষণ নন। আপনি এমন ধরনের ব্যক্তি নন যে টাকা-পয়সার নিয়ে ভাবলেই টাকা অর্জন করে থাকেন, সেটার জন্য আপনাকে হবে। তবে আপনার কাছে যদি পর্যাপ্ত পরিমান ধন-রাশি থাকে তো আপনি উঁচু মানসিক ও বৌদ্ধিক চিন্তাভাবনা করেন। আপনি সেই রকম ব্যক্তি যাঁরা নিজেদের স্বপ্নলোকে রাখতে পছন্দ করে।