chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মার্ক জুকারবার্গ 2022 কুষ্ঠি

মার্ক জুকারবার্গ Horoscope and Astrology
নাম:

মার্ক জুকারবার্গ

জন্মেরদিন:

May 14, 1984

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

New york

দ্রাঘিমাংশ:

74 W 0

অক্ষাংশ:

40 N 42

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি সেইসব মানুষদের মধ্যে পড়েন না যারা একা থাকার মজা নেয়, বরঞ্চ যত আপনার বয়স বাড়বে তত আপনি অনুভব করবেন যে আপনার সুখ-দুঃখ ভাগ করার জন্য একজন জীবনসাথীর প্রয়োজন। নিজের ঘর-বাড়ি আপনার কাছে সবথেকে বেশি আবশ্যক এবং বিবাহই এমন একটা জিনিস যা আপনাকে এই জিনিস দিতে পারে। আপনার বাড়ি আপনার কাছে ভগবানতুল্য। যদি আপনি মহিলা হন তো, যতক্ষণ না আপনার সন্তান হচ্ছে ততক্ষণ আপনি পুরোপুরি ভাবে খুশি হবেন না। আপনি সাধারণত ভালবাসার জন্য বিয়ে করবেন, কিন্তু যত দিন যাবে আপনি আপনার জীবনসাথীর নিয়ে তত ভাববেন, এবং তাঁকে ছেড়ে এক বা দুদিন কাটানোও আপনার পক্ষ্যে কষ্টকর হবে।

মার্ক জুকারবার্গ এর স্বাস্থ্যের রাশিফল

আপনার জীবনসীমা ভাগ্যের চেয়ে আপনার নিজের ওপরেই বেশি নির্ভরযোগ্য। বার্ধক্য কাটানোর ক্ষমতা আপনার আছে। তবে যদি আপনি তা করতে চান তো আপনার শ্বাসযন্ত্রের ওপর বিশেষ যত্ন নিতে হবে। যতটা পারবেন ততটা তাজা হাওয়া নিন, এবং নিজেকে খামখেয়ালী বানানোর চেয়ে যতটা পারবেন খোলা আকাশের নিচে বাস করুন। নিয়মিত হাঁটাচলা করুন এবং এটা ধ্যান রাখুন যাতে আপনার মাথা সোজা এবং বুক প্রশস্ত থাকে। সর্দি-কাশিকে কখনো উপেক্ষা করবেন না, এবং স্যাঁতসেঁতে আবহাওয়া খুবই ক্ষতিকরক। আনুসাঙ্গিক সাবধানতা হিসেবে আপনার পাচনের ওপর ধ্যান দিন। কখনই এমন খাবার খুব বেশি খাবেন না যেটা রিচ আর পাচনে সমস্যা করে। সাধারণ খাবার আপনাকে সব থেকে কাজে দেবে।

মার্ক জুকারবার্গ এর শখের রাশিফল

শখ-আহ্লাদের দিক দিয়ে চিত্রাঙ্কন, নাটক এবং এইসব জাতীয় কোনো জিনিস যেটাতে শৈল্পিক ও কাব্যিক ব্যাপার দরকার, সেটা আপনার মনকে দখল করবে। হঠাৎ করে অধ্যাত্মবাদ বা অপার্থিব জিনিসের সাথে যুক্ত কোনো জিনিসে উন্নীত এবং ইচ্ছা দেখা দিলে সেটা কোনোরকম আশ্চর্য্যজনক হবে না। ভ্রমন সাথে যুক্ত কোনো জিনিস আপনাকে আকর্ষিত করবে, তা সেটা স্থলপথ, জলপথ বা আকাশপথেই হোক না কেন। ক্রিকেট, ফুটবল জাতীয় খেলার জন্য আপনার সময় খুবই কম থাকবে। তবে, আভ্যন্তরীণ ক্রীড়া যেমন টেবিল-টেনিস, কেরম, ব্যাডমিন্টন ইত্যাদি খেলায় আপনার ইচ্ছে থাকবে।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer