সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

গোচর 2022 জন্মছক

মার্ক জুকারবার্গ Horoscope and Astrology
নাম:

মার্ক জুকারবার্গ

জন্মেরদিন:

May 14, 1984

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

New york

দ্রাঘিমাংশ:

74 W 0

অক্ষাংশ:

40 N 42

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


মার্ক জুকারবার্গ এর 2022 এর বৃহস্পতি চলমান জন্মছক

এই সময়কালে সম্পত্তির লেনদেন থেকে ভাল লাভ হতে পারে। আর্থিক বিরোধের সিদ্ধান্তও আপনার পক্ষে যেতে পারে। আপনি আয়ের নতুন উৎস চিহ্নিত করতে সক্ষম হবেন। দীর্ঘ প্রতীক্ষিত বেতন বৃদ্ধির আকাঙ্খা সত্যে পরিণত হবে। ব্যবসার জন্য যাতায়াত সফল ও ফলপ্রসূ হবে। এই সময়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল যে, আপনার জীবনে যেমনই অবস্থা থাকুক না কেন- আপনি সম্মানের একটি ইতিবাচক বৃদ্ধি অনুভব করতে পারবেন যা আপনি উপভোগও করবেন। আপনি ভোগ বিলাসিতায় বেশি খরচ করবেন এবং একটি নতুন গাড়ী কিনবেন।

মার্ক জুকারবার্গ এর 2022 এর শনি চলমান জন্মছক

আপনি অনেক ক্ষমতা পাবেন এবং আপনার সম্ভবত এর আগে এমন অভিজ্ঞতা কোন দিন হয় নি। ব্যক্তিগত দিক দিয়ে, আপনার ভালবাসার মানুষেরা তাদের ভরণপোষণ এবং স্বস্তির জন্য আপনার উপর নির্ভর করবে। আপনি অনেক খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। আপনার মানসিক শক্তি খুব বেশি থাকবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে সম্পর্ক খুব সুন্দর হবে। আপনার ভাগ্যে একটি বাচ্চার জন্মের ইঙ্গিত আছে। আপনার অধীনস্থরা আপনার প্রতি তাদের পূর্ণ সমর্থন প্রদর্শন করবে। সামগ্রিকভাবে এই সময় খুব আরামপ্রদ হবে।

মার্ক জুকারবার্গ এর 2022 এর রাহু চলমান জন্মছক

এই সময়কালে আপনার দৃষ্টিভঙ্গী বেশিরভাগ সময়েই গড়পড়তা থাকবে। আপনার লাভের উপর মনোনিবেশ করার থেকে পেশায় উন্নতির জন্য কাজ করা উচিত। এই সময়কালে ব্যক্তিগত বিষয় ও ছোটখাট শারীরিক সমস্যার জন্য কাজে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। নতুন পছন্দ এবং চ্যালেঞ্জ সাবধানতার সাথে গ্রহণ করা উচিত। নতুন প্রকল্প সম্পূর্ণভাবে এড়ানো উচিত। আপনার সমন্বয়হীন স্বভাব এবং সেইসঙ্গে কাজের জায়গায় প্রতিযোগিতা আপনার জন্য এই সময়ে প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। জমি ও যন্ত্রপাতি ক্রয় কিছু সময়ের জন্য স্থগিত রাখা উচিত।

মার্ক জুকারবার্গ এর 2022 এর কেঃ চলমান জন্মছক

এটি আপনার জন্য ভাল সময় নয়। আপনার বিরোধীরা আপনার সুনাম নষ্ট করার চেষ্টা করবে। আপনি অলাভজনক কাজের সাথে যুক্ত হতে পারেন। আপনার ভাগ্যে হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং খাদ্যে বিষক্রিয়া থেকে পেটের সমস্যাও হতে পারে। ঝুঁকি নেওয়ার প্রবণতা বর্জন করা উচিত কারণ এটা আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ সময় নয়। আপনার ভাগ্যে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ছোট বিষয়ে বিরোধ হওয়ার সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না অন্যথায় আপনি ঝামেলায় পড়বেন। এছাড়াও আপনি স্বীকৃতিহীন পেশায় যুক্ত হতে পারেন।