সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মেলানিয়া ট্রাম্প 2022 কুষ্ঠি

মেলানিয়া ট্রাম্প Horoscope and Astrology
নাম:

মেলানিয়া ট্রাম্প

জন্মেরদিন:

Apr 26, 1970

জন্মসময়:

00:00:05

জন্মস্থান:

Novo Mesto, Slovenia

দ্রাঘিমাংশ:

15 E 10

অক্ষাংশ:

45 N 48

সময় মণ্ডল:

+01

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


মেলানিয়া ট্রাম্প এর ক্যারিয়ার রাশিফল

এমন একটা জায়গায় কর্ম-সংস্থানের চেষ্টা করুন যেখানে আপনি নিজের দক্ষতা সহকারে পুন্খানুপুন্ষ ভাবে প্রকল্প সম্পন্ন করতে পারেন। এইসব প্রকল্পগুলি একেবারে নিখুঁত হতে হবে, এবং শেষ করার ক্ষেত্রে কোনরকম সময়-সীমায় বেঁধে রাখা ঠিক হবে না। উদাহরণ স্বরূপ, আপনি যদি ইন্টেরিয়র-ডিসাইন এর দিকে যেতে পারেন, তো হয়তো এমন মক্কেল পেতে পারেন যারা পর্যাপ্ত টাকা এবং সময় ঢালতে পারবে যাতে আপনি একটা চমত্কার কাজ করতে পারেন।

মেলানিয়া ট্রাম্প এর পেশার রাশিফল

আপনি দারুন স্মৃতিশক্তি, দারুন সাস্থ্য এবং প্রচুর ক্ষমতার অধিকারী। এইসব গুন থেকে স্পষ্ট যে আপনার জন্মই হয়েছে নেতৃত্ব করার জন্য। কোনো নির্দিষ্ট জীবিকা আপনার কাছে কোনো সমস্যা নয়, আপনি যাই করবেন সেটাতেই ভালো করবেন। কিন্তু নিম্নস্তর থেকে উচ্চপদে যাবার ক্ষেত্রে আপনার মাথা খারাপ হয়ে যায়। যদি পদোন্নতি দেরী করে হয় তো আপনি নিরাশ হয়ে পড়েন, এবং এমনকি সাদাসিধা কথা বলে নিজের সুযোগও নষ্ট করে দেন। যখন আপনি উঁচু জায়গায় পৌঁছে যাবেন তখন আপনার গুনের জন্য নিজেকে দৃঢ়রূপে প্রতিষ্ঠিত করতে পারবেন। এটা থেকে বোঝা যায় যে আপনি নিচু পদের থেকে উঁচু পদে ভালো কাজ করতে পারেন। স্পষ্টভাবেই যখন আপনি নিচু থেকে উচুতে যাবেন তখন খুব সাবধানে পা রেখে চলতে হবে।

মেলানিয়া ট্রাম্প এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনি ভাগ্যবান, তবে বিলাসিতা ও বেহিসাবী ভাবে জীবন-যাপনে আপনার আগ্রহ দেখা যায়। জল্পনাতে বা খুব বড়মাপের ব্যবসার ক্ষেত্রে ঝুঁকি নেবার প্রবণতা আপনার আছে, কিন্তু সাধারনভাবে বলতে গেলে আপনি সফল হবেন। আপনি একজন শিল্পপতি হতে পারেন। টাকা-পয়সার বিষয়ে আপনি সব থেকে বেশি ভাগ্যবান, অনেক সম্পত্তি আপনি উপহার হিসেবে পাবেন বা পৈতৃক সম্পত্তি হিসেবেও অনেক কিছু পাবেন। বিপরীত লিঙ্গের সাথে আপনি ভাগ্যবান। বিবাহের মাধ্যমে আপনি টাকা অর্জন করতে পারেন বা নিজের মানসিকতার জোরে অর্জন করতে পারেন। তবে একটা জিনিস নিশ্চিত যে আপনি একজন ধনী ব্যক্তি হবেন।