Celebrity Horoscope Search By

মাইকেল জর্ডন 2021 কুষ্ঠি

মাইকেল জর্ডন Horoscope and Astrology
নাম:

মাইকেল জর্ডন

জন্মেরদিন:

Feb 17, 1963

জন্মসময়:

15:55:44

জন্মস্থান:

Brooklyn

দ্রাঘিমাংশ:

73 W 56

অক্ষাংশ:

40 N 38

সময় মণ্ডল:

-4

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


মাইকেল জর্ডন এর ক্যারিয়ার রাশিফল

আপনি প্রতিযোগিতা আর নতুন উদ্যোগ ভালবাসেন এবং তাই প্রায়ই পেশা পরিবর্তনে প্রবৃত্ত থাকেন। আপনি এমন কোনো পেশা বাছুন যেখানে কাজের মধ্যে বিবিধতা থাকে এবং প্রগতির সুযোগ থাকে, যারফলে একটা কাজ থেকে আরেকটা কাজে যেতে আপনি অনুত্সাহিত হন।

মাইকেল জর্ডন এর পেশার রাশিফল

আপনি ব্যবসা-বাণিজ্যের বিশেষভাবে উপযুক্ত নন, যেহেতু এইসব ক্ষেত্রে ব্যবহারিক প্রকৃতির প্রয়োজন যেটার আপনি অধিকারী নন। উপরন্তু এইসব কাজ একইরকমের, যা আপনার শৈল্পিক প্রকৃতিতে ভালো লাগে না। এটা বলাই যেতে পারে যে, এইসব ক্ষেত্রে আপনি অসফল হলেও অনেক পেশা এমন আছে যেগুলোতে আপনি খুব ভালো করবেন। সঙ্গীত জগতে এমন অনেক কাজ আছে যেখানে আপনি উপযুক্ত কাজ পাবেন। সাহিত্য এবং নাট্য-জগতও আপনার প্রতিভা প্রকাশের জন্য উপযোগী। সাধারনত বলতে গেলে, অনেক পেশার উচ্চস্তরে পৌছানোর প্রবণতা আপনার আছে। উদাহরণস্বরূপ আইন এবং ডাক্তারি। তবে ডাক্তারির পেশায় এমনকিছু শোচনীয় জিনিস দেখতে হয় যা আপনার সুরুচিসম্পন্ন প্রকৃতিকে টলাতে পারে।

মাইকেল জর্ডন এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক বিষয় আপনার কাছে অদ্ভূত রকমের। টাকা-পয়সার ব্যাপারে সবসময় রীতিমতো অনিশ্চয়তা ও অস্থিরতা থাকবে, তবে একটা সময় আপনি আপনার উদ্ভাবক চিন্তা-ভাবনার জন্য প্রচুর ধন তৈরী করতে পারবেন। আপনি স্বপ্ন ও মায়ার দুনিয়ায় থাকতে ইচ্ছুক এবং এইজন্য অনেক হতাশার সম্মুখীন হবেন। সবধরনের ফটকা ও জুয়া থেকে আপনাকে দুরে থাকতে হবে। টাকা-পয়সা আপনার কাছে স্বাভাবিকের থেকে অস্বাভাবিক ভাবে বেশি আসবে। আপনার মাথায় যেসব চিন্তা-ভাবনা আসবে, তা অন্য লোকের মতামতের সাথে মেল খাবে না। আপনি বিরলভাবে টাকা কামাবেন, আপনি একজন আবিষ্কারক বা রীতিবিরুদ্ধ পেশাদার হতে পারেন। অনেক ক্ষেত্রে আবিষ্কার বা ব্যবসা যার সাথে ঝুঁকি বা সম্ভাবনা জুড়িয়ে আছে, সেসব ক্ষেত্রে আপনি ভাগ্যবান হবেন। আপনার কাছে চতুর মৌলিক চিন্তা-ভাবনা আছে যে কিভাবে কোনো কাজ সম্পন্ন করতে হয়, তবে আপনি অংশীদারদের সাথে সহজে মানিয়ে চলতে পারেন না, তাই আপনি লক্ষ্য করবেন যে অনেক দারুন ভাবনা আপনাকে কিছুই দিচ্ছে না।