সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মিমি চক্রবর্তী 2022 কুষ্ঠি

মিমি চক্রবর্তী Horoscope and Astrology
নাম:

মিমি চক্রবর্তী

জন্মেরদিন:

Feb 11, 1989

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Jalpaiguri

দ্রাঘিমাংশ:

88 E 50

অক্ষাংশ:

26 N 30

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি বন্ধুদের কখনই ভোলেন না। তাই আপনার পরিচিতদের সংখ্যা প্রচুর, আর তাদের মধ্যে অনেকেই বিদেশী ভাষা বলে। যদি ইতিমধ্যেই আপনি নিজের সাথী বেছে না থাকেন তো, এই প্রচুর সংখ্যার পরিচিতদের মধ্যে আপনি নিজের সাথীকে বাছবেন। সাধারণত, এই বাছাই তাদের আশ্চর্য্য করবে যারা আপনাকে ভালোভাবে চেনে। আপনি বিয়ে করবেন এবং সুখী হবেন। তবে অন্যান্যদের মত বিয়ে আপনার কাছে সবকিছু নয়। এটার সাথে অন্য বিনোদনও থাকবে, যা আপনার আগ্রহকে বাড়ির থেকে দুরে নিয়ে যাবে। যদি আপনার সাথী এই প্রবৃত্তিতে বাধা সৃষ্টির চেষ্টা করে তো সেটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারে।

মিমি চক্রবর্তী এর স্বাস্থ্যের রাশিফল

আপনার সাস্থ্যের দিক দিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। যদিও আপনি যথাযথ শারীরিক গঠনের অধিকারী নন, তবু আপানর মধ্যে বিরাট কোনো খুঁত নেই। কিন্তু আপনাকে অবশ্যই যত্ন নিতে হবে। শ্বাস-যন্ত্র সাধারনত সবচেয়ে দুর্বল স্থান, তবে স্নায়ুও আপনাকে যন্ত্রণা দিতে পারে। আপনি মাথাব্যাথা ও মাইগ্রেনের সমস্যায় ভুগতে পারেন। যতটা পারবেন প্রাকৃতিক জীবন যাপন করার চেষ্টা করুন, যখনই পারবেন তাজা হাওয়া নিন এবং পরিমিত খাবার-দাবার করুন।

মিমি চক্রবর্তী এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।