সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মোহাম্মদ ইকবাল খান 2022 কুষ্ঠি

মোহাম্মদ ইকবাল খান Horoscope and Astrology
নাম:

মোহাম্মদ ইকবাল খান

জন্মেরদিন:

Feb 10, 1981

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Srinagar

দ্রাঘিমাংশ:

87 E 22

অক্ষাংশ:

25 N 57

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি বন্ধুদের কখনই ভোলেন না। তাই আপনার পরিচিতদের সংখ্যা প্রচুর, আর তাদের মধ্যে অনেকেই বিদেশী ভাষা বলে। যদি ইতিমধ্যেই আপনি নিজের সাথী বেছে না থাকেন তো, এই প্রচুর সংখ্যার পরিচিতদের মধ্যে আপনি নিজের সাথীকে বাছবেন। সাধারণত, এই বাছাই তাদের আশ্চর্য্য করবে যারা আপনাকে ভালোভাবে চেনে। আপনি বিয়ে করবেন এবং সুখী হবেন। তবে অন্যান্যদের মত বিয়ে আপনার কাছে সবকিছু নয়। এটার সাথে অন্য বিনোদনও থাকবে, যা আপনার আগ্রহকে বাড়ির থেকে দুরে নিয়ে যাবে। যদি আপনার সাথী এই প্রবৃত্তিতে বাধা সৃষ্টির চেষ্টা করে তো সেটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারে।

মোহাম্মদ ইকবাল খান এর স্বাস্থ্যের রাশিফল

আপনার জীবনসীমা ভাগ্যের চেয়ে আপনার নিজের ওপরেই বেশি নির্ভরযোগ্য। বার্ধক্য কাটানোর ক্ষমতা আপনার আছে। তবে যদি আপনি তা করতে চান তো আপনার শ্বাসযন্ত্রের ওপর বিশেষ যত্ন নিতে হবে। যতটা পারবেন ততটা তাজা হাওয়া নিন, এবং নিজেকে খামখেয়ালী বানানোর চেয়ে যতটা পারবেন খোলা আকাশের নিচে বাস করুন। নিয়মিত হাঁটাচলা করুন এবং এটা ধ্যান রাখুন যাতে আপনার মাথা সোজা এবং বুক প্রশস্ত থাকে। সর্দি-কাশিকে কখনো উপেক্ষা করবেন না, এবং স্যাঁতসেঁতে আবহাওয়া খুবই ক্ষতিকরক। আনুসাঙ্গিক সাবধানতা হিসেবে আপনার পাচনের ওপর ধ্যান দিন। কখনই এমন খাবার খুব বেশি খাবেন না যেটা রিচ আর পাচনে সমস্যা করে। সাধারণ খাবার আপনাকে সব থেকে কাজে দেবে।

মোহাম্মদ ইকবাল খান এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।