সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

মোহাম্মদ শামীম 2022 কুষ্ঠি

মোহাম্মদ শামীম Horoscope and Astrology
নাম:

মোহাম্মদ শামীম

জন্মেরদিন:

Sep 3, 1990

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Amroha, UP

দ্রাঘিমাংশ:

78 E 28

অক্ষাংশ:

28 N 55

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি সেইসব মানুষদের মধ্যে পড়েন না যারা একা থাকার মজা নেয়, বরঞ্চ যত আপনার বয়স বাড়বে তত আপনি অনুভব করবেন যে আপনার সুখ-দুঃখ ভাগ করার জন্য একজন জীবনসাথীর প্রয়োজন। নিজের ঘর-বাড়ি আপনার কাছে সবথেকে বেশি আবশ্যক এবং বিবাহই এমন একটা জিনিস যা আপনাকে এই জিনিস দিতে পারে। আপনার বাড়ি আপনার কাছে ভগবানতুল্য। যদি আপনি মহিলা হন তো, যতক্ষণ না আপনার সন্তান হচ্ছে ততক্ষণ আপনি পুরোপুরি ভাবে খুশি হবেন না। আপনি সাধারণত ভালবাসার জন্য বিয়ে করবেন, কিন্তু যত দিন যাবে আপনি আপনার জীবনসাথীর নিয়ে তত ভাববেন, এবং তাঁকে ছেড়ে এক বা দুদিন কাটানোও আপনার পক্ষ্যে কষ্টকর হবে।

মোহাম্মদ শামীম এর স্বাস্থ্যের রাশিফল

আপনার সাস্থ্য চিন্তার কারণ হবে না, তবে এটাকে অবহেলা করাও ঠিক হবে না। আপনার প্রধান বিপদ হলো প্রচন্ড গরম এবং প্রচন্ড ঠান্ডায় নিজেকে দাখিল করা, বিশেষ করে প্রথমেরটা। দুটোই আপনার জন্য ক্ষতিকারক। সান-স্ট্রোক থেকে সাবধান সাবধান থাকবেন বিশেষত যদি ঠান্ডা জায়গায় যাত্রা করছেন, এবং এমন কোনোকিছু থেকে দুরে যা আপনার উষ্ণতা বাড়াতে পারে। বয়স বাড়ার সাথে সাথে মস্তিস্কে রক্ত-সঞ্চালনে বাধার সৃষ্টির জন্য অজ্ঞান হবার সম্ভাবনা আছে, তাই আপনাকে সচেতন আর সাবধান থাকতে হবে। পর্যাপ্ত পরিমান নিদ্রা আপনার জন্য খুবই দরকারী এবং রাত-জাগা ঠিক হবে না। এটা অপরিহার্য কারণ, ঘুম থেকে ওঠার সময়, আপনি প্রবলভাবে সক্রিয় থাকেন এবং কখনো স্থির থাকেন না - সবগুলোতেই আপনার জীবনীশক্তি লাগে। এটা শুধুমাত্র পর্যাপ্ত নিদ্রার সহায় যে ক্ষয়ক্ষতি সেরে যায়।

মোহাম্মদ শামীম এর শখের রাশিফল

সবল আহ্লাদ আপনাকে আকর্ষণ করবে এবং এগুলো আপনার জন্য ভালো। ফুটবল, টেনিস জাতীয় খেলা আপনার শক্তির প্রধান নির্গমনপথ এবং এটার জন্য আপনার ভালই হবে। মধ্যবয়স আসার সময় আপনি হাঁটা-চলা করতে পছন্দ করবেন, তবে চার মাইল চেয়ে চোদ্দ মাইল হাঁটা আপনি বেশি ভাববেন। ছুটির সময় আপনি সমুদ্র-সৈকতে শুধুমাত্র সংবাদপত্র নিয়ে বসে, পরবর্তী খাবারের জন্য অপেক্ষা করা আপনি চান না। খুব দুরের পাহাড় আপনাকে হাতছানি দিয়ে ডাকবে এবং সেগুলোকে কাছ থেকে কেমন লাগে সেটা আপনি দেখতে চান।